রকমারি

টাকা নিয়ে ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ, কবিতা, ইসলামিক উক্তি, ইংরেজি উক্তি

বর্তমানে সামাজিক মাধ্যম জীবনের একটা অংশ হয়ে দাঁড়িয়েছে। আমাদের বিভিন্ন সুখ-দুঃখের মুহূর্তগুলো আমরা সামাজিক মাধ্যমে শেয়ার করতে ভালোবাসি। অনেকে সামাজিক মাধ্যমে শেয়ার করার মাধ্যমে নিজেদের জীবনের কষ্ট কিছুটা কমিয়ে আনে।

আপনাদের মধ্যে অনেকেই টাকা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে ভালোবাসেন। আবার অনেকে খালি পকেট নিয়ে স্ট্যাটাস দিতে ভালোবাসেন। তবে অনেকেই স্ট্যাটাস গুলো খুজে পায়না। কথা গুলো সাজিয়ে লিখতে পারেনা।

তাদের কথা ভেবে আমাদের আজকের পোষ্টে বিভিন্ন স্ট্যাটাস এবং উক্তি শেয়ার করা হয়েছে। যাতে করে আপনারা শেয়ার করে নিজেদের কষ্ট কিছুটা কমিয়ে আনতে পারেন। আশা করি আজকের পোস্ট এর মাধ্যমে আপনারা প্রত্যেকে উপকৃত হবেন।

সুতরাং বলা যায় আজকের পোস্টটি প্রত্যেকের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রত্যেকটি মানুষের জীবনে টাকার গুরুত্ব অনেক বেশি। টাকা দিয়ে যেকোনো কিছু কেনা সম্ভব। যে মানুষটি টাকার অভাবে থাকেনা তার মূল্যায়ন করা হয় অনেক বেশি।

জীবনে সফলতা অর্জনের জন্য টাকা এবং  ইচ্ছা দুটোই প্রয়োজন। যেকোনো একটি থাকলে সফলতা অর্জন করা কঠিন হয়ে পড়ে। সর্বমোট কথা টাকা ছাড়া একজন মানুষের  জীবন অচল।

আপনাদের মধ্যে অনেকেই বিভিন্ন সামাজিক মাধ্যমে টাকা নিয়ে বিভিন্ন ফেসবুক স্ট্যাটাস শেয়ার করতে চান। অনেকে খুঁজে পায়না যার ফলে শেয়ার করতে পারে না। তাই আমাদের আজকের পোস্টে টাকা নিয়ে বিভিন্ন ফেসবুক স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

আপনারা চাইলে নিচে শেয়ার করা ফেসবুক স্ট্যাটাস গুলো কপি করে ফেসবুকে শেয়ার করতে পারেন। সুতরাং আমি বলতে পারি আজকের পোস্টটি আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রত্যেকটি মানুষের কিছু না কিছু চাহিদা থাকে। এই চাহিদাগুলো পূরণ করতে হলে শুধুমাত্র ইচ্ছাই যথেষ্ট নয়। এর জন্য টাকারও প্রয়োজন। যে ব্যক্তি শূন্য পকেটে থাকে তার মূল্যায়ন কোথাও হয়না। সে তার নিজের ইচ্ছা গুলো পূরণ করতে পারেনা।

শুধু সে স্বপ্ন দেখে যায়। কিন্তু সে স্বপ্ন বাস্তবে পরিণত হয় না। আমাদের আশেপাশে অনেক মানুষই আছে যারা খালি পকেট এ স্বপ্ন দেখে যায়। তারা নিজেদের মনের দুঃখ গুলো শেয়ার করার জন্য খালি পকেটে নিয়ে উক্তি

বিভিন্ন সামাজিক মাধ্যমে শেয়ার করতে চায়। তাই আমাদের আজকের পোষ্টে খালি পকেটে নিয়ে বিভিন্ন উক্তি শেয়ার করা হয়েছে। আশা করি আপনারা নিজেদের পছন্দমতো উক্তিগুলো বাছাই করতে পারবে।

প্রতিটি মানুষের জীবনে সফলতা অর্জন করতে চায়। প্রতিটি মানুষ চায় সচল ভাবে জীবন যাপন করতে। তবে জীবনে সফলতা অর্জনের জন্য শুধুমাত্র ইচ্ছাশক্তি সবকিছু নয়। এর জন্য টাকার প্রয়োজন।

একটা সময় বেশিরভাগ মানুষের কাছেই টাকার গুরুত্ব বেশি হয়ে পড়ে। কারণ টাকা না থাকলে কোন মূল্যায়ন পাওয়া যায় না। বেশিরভাগ মানুষের কাছে মূল লক্ষ্য টাকা উপার্জন করা। বর্তমানে সবাই টাকা উপার্জনের জন্য ছুটে চলছে।

নিজেকে নিজ কর্মক্ষেত্রে ব্যস্ত রাখছে টাকার জন্য। অনেকে আবার এক্সট্রা  টাকার জন্য এক্সট্রা কাজ করে থাকে। যাকে বলে ওভারটাইম। অর্থাৎ শুধু পরিশ্রম করে টাকা পাওয়ার জন্য। একজন মানুষের অভাব মেটানোর জন্য টাকা এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

যে ব্যক্তি টাকা উপার্জন করে তার মূল্যায়ন সবখানেই বেশি। আপনাদের মধ্যে অনেকেই বিভিন্ন সামাজিক মাধ্যমে টাকা নিয়ে ইংরেজি উক্তি শেয়ার করতে ভালোবাসেন। তাই আমাদের আজকের পোষ্টে উক্তি গুলো শেয়ার করা হয়েছে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button