ফুটবল বিশ্বকাপ ২০২২

আর্জেন্টিনা নিয়ে ট্রল, ছন্দ, পতাকা (এখানে দেখুন)

২০২২ বিশ্বকাপের আর্জেন্টিনার প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়। সৌদি আরবের মধ্যে সেই সৌদি আরবের সাথে আর্জেন্টিনা ২-১ গোলে হেরে যায়। এরপর থেকেই ব্রাজিল সমর্থকরা আর্জেন্টিনাকে নিয়ে বেশ কিছু ট্রল করছে বলে মানা যায়।

এটা মূলত উৎসবেরই একটি অংশ। তাই আপনার অনেকে আছেন যারা আর্জেন্টিনাকে নিয়ে ট্রল করতে পছন্দ করেন। আর্জেন্টিনা সমর্থকদের পচানো পছন্দ করেন এমনি তাই আপনার অনেক সময় আর্জেন্টিনার আগে নিয়ে

বেশ কিছু ট্রল ইন্টারনেট অনুসন্ধান করে থাকেন। আর্জেন্টাইন সমর্থকদের নিয়ে চলছে নানা ট্রল। আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে মজা করতে গ্রুপ খোলা হয়েছে। মেসিকে নিয়ে চলছে নানা কথাবার্তা।

কেউ কেউ বলছেন মেসি তো ভিনগ্রহের খেলোয়ার। পৃথিবীর মানবের সঙ্গে তাই পেরে উঠতে পারেনি। আর্জেন্টিনার বিশ্বকাপ আরো চার বছর পিছিয়ে ৩৩ থেকে ৩৭ বছর চলছে বলেও অনেক স্ট্যাটাস দিচ্ছেন।

কেউবা আর্জেন্টিনা সমর্থকের জার্সি পরিহিত প্রোফাইল পিকচারে গিয়ে কমেন্ট করে লিখছেন। ভাই জার্সিটা বুকে দেবেন। সুনীল গঙ্গোপাধ্যায়ের বিখ্যাত কবিতা কেউ কথা রাখেনি কে প্যারোডি করা হয়েছে আর্জেন্টিনাকে পচানোর জন্য।

আপনারা কি আর্জেন্টিনাকে নিয়ে বেশ কিছু ট্রল এবং স্ট্যাটাস ইন্টার্নেতে অনুসন্ধান করছেন। কিন্তু কোথাও পাচ্ছেন না। আজকে আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের সামনে আর্জেন্টিনার সমর্থকদের নিয়ে বেশ কিছু ফানি পিকচার নিয়ে আলোচনা করব।

আর্টিকেলটি প্রথম থেকে স্বেচ্ছায় পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। গত বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে তিন শূন্য গোলে হারার পর ব্রাজিলের এক সমর্থক আর্জেন্টিনার আরেক সমর্থক ট্রল করছেন।

সেখানে দেখা যায় খেলায় হেরে যাওয়ায় আর্জেন্টিনার এক সমর্থক কচু গাছে ফাঁসি নিচ্ছে।  আর্জেন্টিনার সমর্থকদের নোটারি পাবলিক করে একশত টাকার স্ট্যাম্প করে কখনো বিশ্বকাপে আর্জেন্টিনা প্রত্যাশা করবেন না

এই মর্মে অঙ্গীকারনামা প্রকাশ করেছে এক ব্যক্তি। এ ছাড়া আর্জেন্টিনা ছেড়ে ব্রাজিলের যোগদান করার ফরম বেরিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এগুলো মজা করার উদ্দেশ্যে এবং ব্যক্তিগত কোন আক্রমণ নয়।

আপনারা কি আর্জেন্টিনা নাকি নিয়ে বেশ কিছু স্ট্যাটাস খোজ করছেন। কিন্তু কোথাও কি পাচ্ছেন না  আসুন আমাদের ওয়েবসাইটে। এ ওয়েবসাইটের মাধ্যমে আমি আপনাদের সামনে আর্জেন্টিনা কে নিয়ে বেশ কিছু স্ট্যাটাস আপনাদের সামনে তুলে ধরবো।

খেলা শুরু হয়ে গেছে। তাই আপনারা যারা আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। আমাদের ওয়েব সাইটে এসে দেখে নিতে পারেন। ইতিমধ্যে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা সৌদি আরবের সাথে দুই এক গোলে হেরেছে।

আর্জেন্টিনা নিয়ে ট্রল

আশা করা যায় পরবর্তী ম্যাচে আর্জেন্টিনা ঘুরে দাঁড়াবে এবং তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে। আমাদের ওয়েবসাইটে এসে খুঁজলেই বিশ্বকাপ নিয়ে অনেক পোস্ট আপনার পেয়ে যাবেন যেখানে আর্জেন্টিনাকে নিয়ে বেশ কিছু আর্টিকেল রয়েছে।

আর্জেন্টিনা দলটি এবার বিশ্বকাপে কেমন খেলবে, আর্জেন্টিনা ফুল স্কোয়াড ছবি সহ, আর্জেন্টিনা দলের বিশ্বকাপ ফিকচার সবকিছু নিয়েই আমাদের ওয়েবসাইটে আর্টিকেল দেওয়া হয়েছে।

আপনার অনেকে আর্জেন্টিনাকে নিয়ে বেশ কিছু ফানি স্ট্যাটাস ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সামনে আর্জেন্টিনাকে নিয়ে বেশ কিছু ফানি স্ট্যাটাস দিয়ে দিব। ৩৬ টি ম্যাচ আর্জেন্টিনা অপরাজিত রয়েছে।

এই ৩৬ টি ম্যাচের মধ্যে কোপার ফাইনালে রয়েছে যেখানে ব্রাজিল ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল আর্জেন্টিনা। তাই আর্জেন্টিনার সকল ট্রল করতে হবে আর্জেন্টিনাকে নিয়ে ফানি স্ট্যাটাস খুঁজতে চাইলে আমাদের ওয়েবসাইট অবশ্যই ভিজিট করতে হবে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button