মোবাইল ব্যাংকিং

উপায় হেল্পলাইন নাম্বার, ইপি নম্বর, লাইভ চ্যাট, অ্যাড্রেস

মাঝে মাঝে বিভিন্ন প্রয়োজনে এবং জটিলতার কারণে আমাদের অবশ্যই উপায় হেল্পলাইনে যোগাযোগ করতে হয়।  এছাড়া সাম্প্রতিক প্রশ্ন বলি ক্যাশ আউট চার্জ কত কিভাবে বিদ্যুৎ বিল পরিশোধ করবেন।

সে তথ্য জানার জন্য উপায় একাউন্টের সাথে হেলপ্লাইন এর সাথে যোগাযোগ করার প্রয়োজন হয়।  আজকে আমরা এর মাধ্যমে একাউন্ট এর হেল্পলাইন আপনাদের উপস্থাপন করব।

এছাড়া আপনার সুবিধা রয়েছে সে তথ্য এবং তালিকা আপনাদের সামনে উপস্থাপন করব। উপায় মোবাইল ব্যাংকিং থেকে এজেন্ট একাউন্ট এ ক্যাশ আউট করলে ক্যাশ আউট চার্জ মাত্র ১৪ টাকা। ইউসিবি এটিএম থেকে ক্যাশ আউট করতে পারেন মাত্র ৮ টাকা প্রতি হাজারে।

উপায় এর হেল্পলাইন নিয়ে আমাদের এই আর্টিকেল । আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সকল তথ্য উপস্থাপন করব । একাউন্ট জনিত কোন সমস্যা সমস্যা হলে আপনারা উপায় হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন।

আপনারা উপায়  তথ্য সেবা পেতে উপায় এর কল সেন্টার 16268 যোগাযোগ করতে পারেন । সেখানকার কাস্টমার কেয়ার কর্তৃপক্ষ দিন-রাত 24 ঘন্টা সপ্তাহে 7 দিন আপনার একাউন্টে সকল সমাধান সমস্যার সমাধান করে দেয়ার উদ্দেশ্যে রয়েছেন।

তবে আপনার উপায় একাউন্টে যে মোবাইল নাম্বার দিয়ে খুলেছে সেই নাম্বার থেকে কল করলে আপনাকে খুব স্বল্প সময়ে সেবা দিতে পারবে। তাহলে বন্ধুর আগে আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিলাম।

সকল তথ্য আমরা পরবর্তীতে রাতে উপায় মোবাইল ব্যাংকিং এর সুযোগ-সুবিধা নিয়ে আলোচনা করব। উপায় এর মাধ্যমে সবচাইতে কম খরচে টাকা লেনদেন করা হয় ।  তবে আপনারা যদি উপায় অ্যাপের মাধ্যমে টাকা লেনদেন করেন।

তাহলে সেটাকে আরো সহজ আজকে আমরা আর্টিকেল। এর মাধ্যমে উপস্থাপন করব কিভাবে আপনারা উপায়ে ব্যবহার করবেন। এজন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে এন্ড্রয়েড সফটওয়্যার টি ডাউনলোড করে নিতে হবে। আপনাদের সুবিধার জন্ https://play.google.com/store/apps দিলাম ।

এই লিংকে ক্লিক করে আপনার মোবাইল অ্যাপ টি ডাউনলোড করে নিন। এরপরে আপনার মোবাইল নাম্বার এবং পিন নাম্বার দিয়ে উপায় এপে প্রবেশ করুন এবং উপভোগ করুন উপায় অ্যাপ এর দুর্দান্ত ফিচারগুলো।

উপায় কি কি সুবিধা রয়েছে সে তথ্য আপনাদের সানে উপস্থাপন করব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ১৭ মার্চে যাত্রা শুরু করা উপায়-এর ইউএসএসডি ব্যবহারকারী গ্রাহকরা ট্যাক্স-ভ্যাটসহ প্রতি হাজারে মাত্র ১৪ টাকায় ক্যাশ আউট করতে পারবেন,

যা বাজারে প্রচলিত অন্যান্য মোবাইল ব্যাংকিং সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের তুলনায় সর্বনিম্ন। গ্রাহকরা *২৬৮# ডায়াল করে যেকোনো এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করতে পারবেন। এই ব্যবহারকারীরা মূলত সমাজের সুবিধাবঞ্চিত, দরিদ্র ও স্বল্প আয়ের মানুষ।

আমরা এই জনগোষ্ঠীর সুবিধার কথা ভেবেই ইউএসএসডির মাধ্যমে লেনদেনকারীদের জন্য বাজারের সবচেয়ে কম রেটে ক্যাশ আউট চার্জ নির্ধারণ করা হয়েছে এছাড়া উপায় গ্রাহকরা ইউসিবিএল এর এটিএম ব্যবহার করে

হাজারে মাত্র 8 টাকা ক্যাশ আউট করতে পারবেন এটি বাজারে সর্বনিম্ন রেট ল্লেখ্য, উপায় অ্যাপ ব্যবহারকারীরাও হাজারে ১৪ টাকা খরচ করে ক্যাশ আউট করতে পারবেন। গুগল প্লেস্টোর থেকে উপায় অ্যাপ ডাউনলোড করা যাবে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button