মোবাইল ব্যাংকিং

উপায় মোবাইল ব্যাংকিং সুবিধা এবং এজেন্ট কমিশন এখানে দেখুন

আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে বাংলাদেশের নতুন মোবাইল ব্যাংকিং সার্ভিস উপায় এর সকল সুযোগ-সুবিধা আপনাদের সামনে উপস্থাপন করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন।  তাহলে আপনারা সকল ধরনের বুঝতে পারবেন।

 আপনারা জানেন যে,  ইউএসএসডি কোড ডায়াল করে এবং এর মাধ্যমে ডায়াল করলে আলাদা আলাদা ক্যাশ আউট করা যায়।  বাংলাদেশের সবাই এন্ড্রয়েড ফোন ব্যবহার করে না আর করলেও প্রায় ৭০ ভাগ মানুষ মোবাইল ব্যাংকিং

লেনদেন সম্পন্ন করে ইউএসএসডির মাধ্যমে।কাজেই গ্রাহকদের আলাদা সুবিধা দিতে ও গ্রাহক আকর্ষণ বাড়াতে উপায় মোবাইল ব্যাংকিং এ ইউএসএসডি কোড ডায়াল করলেও ক্যাশ আউট চার্জ কমই থাকবে।

অন্যান্য মোবাইল ব্যাংকিং এর মধ্যকার মাধ্যমেও ক্যাশ আউট করা যায় সবচাইতে কম রেটে । এছাড়া বিভিন্ন ধরনের বিদ্যুত বিল,  পানির বিল,  ওয়াসার বিল , প্রেরণ করা যায় উপায় অ্যাপের মাধ্যমে।

উপায় এর গ্রাহকরা *২৬৮# ডায়াল করে যেকোনো এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করতে পারবেন মাত্র ১৪ টাকায়।এছাড়াও উপায় অ্যাপ ব্যবহার করে ক্যাশ আউট চার্জ মাত্র ১৪ টাকা। অর্থাৎ ১ হাজার টাকা তুলতে খরচ হবে মাত্র ১৪ টাকা।

এছাড়া যে কোনো ধরনের প্রদান করবেন কোন ধরনের এক্সট্রা চার্জ ছাড়াই । তাহলে বন্ধুরা এর মাধ্যমে উপায় সুযোগ সুবিধা কি কি তথ্য উপস্থাপন করলাম । আশা করি বুঝতে পেরেছেন।  আরও কিছু জানতে চাইলে আপনার ওয়েব সাইটে নিয়মিত করুন।

মোবাইল ব্যাংকিং এর সকল তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে ধারাবাহিকভাবে প্রকাশ করি । আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে উপায় মোবাইল ব্যাংকিং কোড আপনাদের সামনে উপস্থাপন করব।

আপনারা যারা নিম্ন-মধ্যবিত্ত যারা বাটন ফোন ইউজ করেন। তাদের মাধ্যমে লেনদেন সম্পন্ন করতে হয়। আজকে আপনাদেরকে জানাবো। কিভাবে আপনার ফোন ব্যবহার করে অথবা ইউএসএসডি কোড ব্যবহার করে উপায় এর সাথে লেনদেন সম্পন্ন করবেন।

*268# ডায়াল করলেই উপায় মেনু ওপেন হবে। তারপর আপনার প্রয়োজন অনুযায়ী সংখ্যা লিখে সেন্ড করে পরবর্তী মেনুতে প্রবেশ করতে পারবেন।এছাড়া অ্যাপের মাধ্যমে যেকোনো ধরনের লেনদেন সহজে করার উপায় রয়েছে।

উপায় হচ্ছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের । প্রতিষ্ঠান ইউনাইটেড ফিনটেক কোম্পানি লিমিটেডের একটি অর্থনৈতিক সেবার অংশ । তবে এর পূর্ব নাম ছিল ইউক্যাশ । বর্তমানে এ সেবা পেতে হলে আপনাকে উপায় মোবাইল ব্যাংকিং সেবা চালু করতে হবে ।

উপায় সংক্রান্ত সকল তথ্য এবং যদি কোন সমস্যা থাকে তার সমস্যার সমাধানের জন্য উপায় মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বারে ফোন করে সমাধান পাওয়া সম্ভব। ৭/২৪  ঘন্টা যেকোন  ব্যাংকিং হেল্পলাইন নাম্বারে  16419 কল করে গ্রাহক তার সমস্যার কথা বলে সমাধান পেতে।

এছাড়া উপায় মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা পাঠানো যায় । মোবাইল রিচার্জ করা যায় যেকোনো ধরনের ঝামেলা ছাড়াই বিদ্যুৎ বিল,  গ্যাস বিল,  পানির বিল,  টেলিফোন বিল,

ইন্টারনেট বিল করা যায় । মোবাইল ব্যাংকিং সেবায় অর্থ সঞ্চয় করা যায়।  সকল গ্রাহকের মোবাইল ব্যাংকিং সেবায় অর্থ সঞ্চয়  করবেন তাদের মুনাফা সুযোগ রয়েছে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button