ফুটবল বিশ্বকাপ ২০২২

বিশ্বকাপ ফুটবল লাইভ দেখার উপায় ২০২২ (খেলা দেখার লিংক)

দেখতে দেখতে আবার চলে এসেছে 2022 সালে কাতার বিশ্বকাপ। আপনারা অনেকেই আছেন যারা কাজে ব্যস্ত থাকার কারণে সরাসরি টেলিভিশনে খেলা দেখতে পারে না। তখন আপনার অনেক সময়

স্মার্টফোন কম্পিউটার স্মার্ট টেলিভিশনে বিশ্বকাপ খেলা দেখতে চান। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে আলোচনা করব। ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হতে যাচ্ছে নভেম্বর ২০ তারিখ হতে।

মোট আটটি গ্রুপে ভাগ করা হয়েছে অংশগ্রহণকারী ৩২ টি দলের প্রতিটি গ্রুপে চারটি করে দল রয়েছে। কাতার ইকুয়েডর মধ্যকার ম্যাচের মাধ্যমে শুরু হবে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর আসর।

যা নভেম্বর ২০ তারিখ হতে বাংলাদেশ সময় রাত ১০ টা অনুষ্ঠিত হবে। এর পরবর্তী দিন থেকে আপনার প্রতিদিন চারটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকাল ৪ টায়, সন্ধ্যা সাতটায়, রাত দশটায় এবং রাত একটায় খেলাটি হবে বাংলাদেশ সময়।

বাংলাদেশ থেকে তিনটি চ্যানেল সরাসরি এ খেলাটি সম্প্রচার করবে। আপনারা বিশ্বকাপ ফুটবল খেলার লাইভ দেখার উপায় জানতে চান। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের সামনে বাংলাদেশ ফুটবল খেলার উপায় সম্পর্কে জানাবো।

বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ দেখা যাবে টি স্পোর্টস চ্যানেল থেকে। জনপ্রিয় আরেক টিভি চ্যানেল, গাজি টিভিও (জিটিভি) ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে।

এছাড়া রাষ্ট্রয়াত্ত টেলিভিশন চ্যানেল, বিটিভি ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে বলে আশা করা যেতে পারে। আপনারা মোবাইল অ্যাপ ব্যবহার করেও এ খেলাটা সরাসরি সহ দেখতে পারেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

আপনারা অনেকেই জানতে চান। বিশ্বকাপ ফুটবল খেলা কোন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। এবার ফুটবল বিশ্বকাপ আসরে একই সময় একাধিক ম্যাচ পরেছে।

তাই একই সাথে চলা একাধিক ম্যাচের মধ্যে টি স্পোর্টস জিটিভি শুধুমাত্র হাই ভোল্টেজ ম্যাচ দেখাবে বলে ধারণা করা যায়। তবে এমনি নতুন বাংলাদেশী অ্যাপ টফিতে আপনারা সরাসরি বিশ্বকাপ খেলা বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সামনে বিশ্বকাপ খেলার সময়সূচি সম্পর্কে ধারনা দিতে পেরেছি। আরো যদি কোন তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট ভিজিট করেছেন।

আপনারা অনেক সময় প্রশ্ন করে থাকেন যে, 2022 সালের কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচ কোন কোন চ্যানেলে দেখাবে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের সামনে দেখাবো।

বিশ্বকাপ ফুটবল লাইভ দেখার উপায় ২০২২

বাংলাদেশের তিনটি টিভি চ্যানেল সরাসরি খেলাটি সম্প্রচার করবে। তার মধ্যে রাষ্ট্রয়াত্ত্ব টেলিভিশন বিটিভি, বেসরকারি টেলিভিশন জি টিভি এবং টি স্পটস সরাসরি এ খেলাটি সম্প্রচার করবে।

এছাড়া মোবাইল অ্যাপ টফিতে এই খেলাটি সরাসরি উপভোগ করা যাবে। মোবাইলে লাইভ কাতার বিশ্বকাপ দেখার নিয়ম জানতে চান। আপনি JioCinema ডাইনলোড করুন।

JioCinema App থেকে বিনামূল্যে ফিফা বিশ্বকাপ দেখতে পারবেন। এ অ্যাপ দিয়ে অনলাইনে কাতার বিশ্বকাপ ফুটবলের প্রতিটি ম্যাচ সরাসরি দেখা যাবে।

আপনারা এই অ্যাপটি ব্যবহার করে সরাসরি কাতার বিশ্বকাপের প্রতিটি ম্যাচ উপভোগ করতে পারেন। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লেগেছে আরো যদি কোন তথ্য পেতে চান নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button