রমজান ২০২২

দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ ক্লিক করে ছবি অথবা পিডিএফ ফাইল ডাউনলোড করুন

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব. ইতোমধ্যে রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে. দিনাজপুর জেলার বাসিন্দা দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি গুগল সার্চ করবে।

রমজান মাস বরকতের মাস। এই মাসের ইবাদত আল্লাহ তায়ালার কাছে অনেক প্রিয় রমজান মাসের রোজা পালন করার মাধ্যমে আল্লাহ তাআলা আমাদের জীবনে সব ভুলগুলো শুধরে নেওয়ার সুযোগ দেন।

রমজান মাস আমাদের দুনিয়া ও আখিরাতে সফলতা লাভ করতে সাহায্য করে। তাই আমাদের রমজান মাসের একটি দিন কাটিয়ে আল্লাহর ইবাদতের মাধ্যমে কাটিয়ে দিতে হবে। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে দিনাজপুর জেলায়

সেহেরি এবং ইফতারের সময়সূচি পাচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে। আগামীকাল থেকে মাহে রমজানের প্রথম রমজান পালন করা হবে। তাই অবশ্যই দিনাজপুর বাসিন্দারা দিনাজপুর জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি গুগলে সার্চ করবে।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে দিনাজপুর জেলার ইফতারের সময়সূচি আলোচনা করব। পাঠক বন্ধুরা, এই মুহূর্তে আপনারা যারা আমাদের ওয়েব সাইটে অবস্থান করতেছেন তাদের জন্য আমাদের আজকের এই লেখাটি।

শুধু মাত্র আপনাদের কথা ভেবে আমরা আজকে দিনাজপুর জেলার মুসলিম ভাই বোন বন্ধুদের জন্য ইফতারের সময়সূচি ২০২২ সম্পর্কিত একটি সুন্দর ক্যালেন্ডার প্রকাশ করবো।

আপনার আমাদের ওয়েবসাইট থেকে খুব কম সময়ের মধ্যে দিনাজপুর জেলা সেহরি এবং ইফতারের সময়সূচীর ক্যালেন্ডার ডাউনলোড করে নিতে পারবেন। 3 এপ্রিল রবিবার রাতে সেহরীর সতর্কতামূলক শেষ সময় ভোর 4:30,

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

ফজরের ওয়াক্ত শুরু হবে ভোর 4:30, ইফতারের সময় হবে সন্ধ্যা 6:30। মিনিট তবে এটা শুধুমাত্র ঢাকা জেলার জন্য প্রযোজ্য। দিনাজপুর জেলার সেহরির জন্য একটু সময় পার্থক্য এদিক সেদিক হবে।

ঢাকা থেকে দিনাজপুর জেলার সেহরির সময় পার্থক্য দুই মিনিট ইফতারের সময় পার্থক্য 10 মিনিট ক্যালেন্ডার যোগ-বিয়োগ করে দেওয়া হয়েছে। প্রদত্ত সময়সূচী ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক তৈরি করা হয়েছে।

বিধায়, আপনারাই সময়সূচি অনুযায়ী সিয়াম পালন করতে পারেন। তাহলে বন্ধুরা, কেমন লাগলো আজকের আর্টিকেল। কমেন্ট করে আপনার গুরুত্বপূর্ণ মতামত পেশ করুন। দিনাজপুর জেলা সহ বাংলাদেশের 64 জেলার

সেহরি এবং ইফতারের সময়সূচি পেতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে ভিজিট করে জেনে নিতে পারেন। সেহরি এবং ইফতারের সময়সূচি আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে জানাবো।

ইতোমধ্যে ইসলামিক ফাউন্ডেশন রোজা পালনকারীদের জন্য সময়সূচি প্রকাশ করেছে। সেই অনুযায়ী আমাদের ওয়েবসাইটের মাধ্যমে মুসলিম উম্মার জন্য সময়সূচী তুলে ধরা হলো।

উল্লেখ্য যে, রাজধানী ঢাকা ও তার পার্শ্ববর্তী এলাকার সঙ্গে দেশের বিভিন্ন স্থান ভেদে সেহরী এবং ইফতারের সময়সূচি সর্বোচ্চ এগার মিনিট যোগ করতে হবে এবং 10 মিনিট বিয়োগ করতে হবে।

আর সাহরির শেষ সময় সতর্কতামূলকভাবে সুবহে সাদেকের ৩ মিনিট আগে ধরা হয়েছে এবং ফজরের ওয়াক্তের শুরুর সময় সুবহে সাদেকের ৩ মিনিট পর রাখা হয়েছে।

তাহলে বন্ধুরা কেমন লাগলো আজকের আর্টিকেল। কমেন্ট করে আপনার গুরুত্বপূর্ণ মতামত পেশ করুন। আরও কোন তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের কমেন্টে জানান। আমরা সেই অনুযায়ী আপনার সকল তথ্য সরবরাহ করব।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button