রকমারি

ফ্লোর টাইলস ডিজাইন ২০২২ এবং দাম (ক্লিক করে দেখুন)

মেঝের টাইলস এর ছবি

আপনি নিশ্চয় চাইবেন আপনার কষ্টার্জিত এবং সারা জীবনের টাকা দিয়ে একটি সুন্দর এবং সৌন্দর্য বর্ধিত একটি বাড়ি তৈরি করতে। কিন্তু সেই বাড়িটা যদি সুন্দর না হয় তাহলে আক্ষেপের শেষ নেই।

আপনি আপনার বাড়িটি সৌন্দর্য বর্ধন করতে পারেন বিভিন্ন ধরনের টাইলস লাগানোর মাধ্যমে। বাজারে বিভিন্ন ধরনের বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন মানের টাইলস কিনতে পাওয়া যায়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে মেঝে,

মসজিদের ফ্লোরে লাগানোর জন্য বেশকিছু টাইলস এর ডিজাইন এবং সেগুলোর ছবি আপনাদের সামনে তুলে ধরব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে আশা করি আপনারা বুঝতে পারবেন।

কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনায় চলে যাওয়া যাক। ঘরের দেয়াল অথবা মেযে সাজাতে প্রাচীনকাল থেকেই পোড়ামাটির ফলক ব্যবহার করা হতো। সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি দেয়ালে স্থায়িত্ব বৃদ্ধি করার জন্য এই ফলকগুলো ব্যবহার করা হতো।

কিন্তু বর্তমান সময়ে সিরামিক টাইলস তৈরি এবং ব্যবহার প্রাচীন সময় থেকে বেশ আলাদা। শুরুর দিক থেকে টাইলস বলতে শুধু বাড়ির ছাদে ব্যবহৃত খটখটে মাটির ফলক কে বোঝাত।

কিন্তু বর্তমান সময়ে ফ্লোর সহ বিভিন্ন ধরনের সিরামিকসের টাইলস ব্যবহার করা হয়। দেয়ালে ব্যবহার করার জন্য সিরামিক টাইলস সবচেয়ে বেশি জনপ্রিয়। ওজনে হালকা হওয়ায় এগুলো যে কোন দেয়ালে লাগানোর উপযোগী।

আকারে বেশ বড় হওয়ায় মিরর টাইলস সবচাইতে বেশি ব্যবহার করা হয়। চকচকে হওয়ার কারণেই টাইলসে আলো প্রতিফলিত হয়ে ঘরের উজ্জ্বলতা বাড়ায়। হোমোজিনাস টাইলস মেঝেতে ব্যবহার করা হয়।

তবে মিরর পলিশড টাইলসের তুলনায় এর দাম বেশ কম। যাঁরা মেঝেতে বেশি বড় আকারের টাইলসের পরিবর্তে ছোট টাইলস ব্যবহার করতে চান, তাঁরা হোমোজিনাস টাইলস বেছে নিতে পারেন।

একই উপকরণে পুরো টাইলস তৈরি হয় বলে এই টাইলস অনেক বেশি টেকসই এবং বেশি ভার বহন করতে পারে। সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে ঘরের টাইলস এর ডিজাইন এর ছবি নিয়ে হাজির করেছি।

বাজারে বিভিন্ন ব্র্যান্ডের টাইলস কিনতে পাওয়া যায়। বিশেষ করে আকিজ সিরামিকস, আরএকে সিরামিকস, গ্রেট ওয়াল সিরামিক টাইলস গুলো বর্তমান সময়ে সবচাইতে বেশি জনপ্রিয়তা পেয়েছে।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ার জন্য অনুরোধ রইল। আশাকরি বুঝতে পারবেন যাবতীয় তথ্য। আপনারা কি মেঝের জন্য বিভিন্ন টাইলস এর ছবি দেখতে চান? তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে।

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের সামনে মেঝের টাইলস এর ছবি নিয়ে হাজির হয়েছে। যেগুলো ডাউনলোড করে নিতে পারবেন আমাদের ওয়েবসাইটে। বর্তমান সময়ে লিভিং রুম ডাইনিং রুম

এবং রান্না ঘরের মেঝেতে টাইলস লাগানো দেখা যায়। কারণ এগুলো পরিষ্কার করা সহজ এবং আপনার  ফ্লোর দিতে পারে আরও বেশি শক্তিশালী। আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে

বিভিন্ন ব্র্যান্ডের টাইলস নিয়ে হাজির হয়েছে। যেগুলো ডাউনলোড করে নিতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। সুতরাং বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন এ সম্পর্কে আরও বিস্তারিত জানি।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button