বই & গাইড

ইসলামিক ফাউন্ডেশন এর বই PDF Download (ক্লিক করে দেখুন)

আপনি কি ইসলামী ফাউন্ডেশন এর বিভিন্ন বই পিডিএফ পেতে যাচ্ছেন? উত্তর যদি হ্যাঁ হয় তাহলে আপনি সঠিক জায়গাতে আছেন। আমরা আজকে এই পোস্টে ইসলামিক ফাউন্ডেশন এর বিভিন্ন বই পিডিএফ ফাইল আকার প্রকাশের বিষয়ে আলোচনা করেছি।

তাই দেরি না করে পোস্টটি সম্পূর্ণ  মনোযোগ দিয়ে পড়ুন। বাংলাদেশ একটি মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ। বাংলাদেশ মূলত ইসলামিক রাষ্ট্র। এ দেশের মানুষ মুসলমান। বাংলাদেশে একটি সরকারি সংস্থা রয়েছে।

যেখান থেকে বিভিন্ন ইসলামিক কার্যকলাপ তত্ত্বাবধান করা হয় এবং বিভিন্ন বই প্রকাশ সহ বিভিন্ন ঈদের চাঁদ দেখা থেকে শুরু করে আরও যাবতীয় অনেক অনেক কাজ করা হয়।

সেটি ইসলামিক ফাউন্ডেশন। ইসলামিক ফাউন্ডেশন থেকে বিভিন্ন আরবি বই বাংলায় অনুবাদ করে প্রকাশ করা হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন এর মাধ্যমে বাংলাদেশের ইসলামী কার্যক্রম বেশ ত্বরান্বিত হয়েছে।

তাছাড়া ইসলামিক ফাউন্ডেশন এর অনেক বই আমাদের সাধারণ জনগণের জ্ঞানের একটি মাধ্যম হিসেবে প্রকাশ লাভ করেছে। ইসলামী ফাউন্ডেশন থেকে অনেক বই প্রকাশ করা হয়েছে।

তাছাড়া ইসলামিক ফাউন্ডেশন থেকে বিভিন্ন হাদিসের বইও বাংলা অনুবাদ আকারে প্রকাশ করা হয়েছে। উদাহরণস্বর বলা যায়, ইসলামিক ফাউন্ডেশন থেকে বুখারী শরীফ বেশ কয়েকটি খন্ডে প্রকাশ করা হয়েছে।

আপনি চাইলে সেগুলো পড়তে পারেন। এই সকল হাদিসের বই আপনি প্রত্যেক খন্ড আলাদা আলাদা ভাবে কিনতে পারবেন অথবা চাইলে একসাথে সবগুলো খন্ড কিনতে পারবেন। আপনি যদি ইসলামী ফাউন্ডেশনের বিভিন্ন বই পেতে চান?

তাহলে ইসলামী ফাউন্ডেশন এর অফিসিয়াল  ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন। তাছাড়া ইসলামিক ফাউন্ডেশনের বেশ কিছু বই আছে যেগুলো অনলাইনে পাওয়া যায়। আপনি চাইলে সেগুলো ডাউনলোড করে মোবাইলে বসে বসে পড়তে পারবেন।

আপনি আপনার প্রয়োজন মত যেকোনো বই ওয়েবসাইট থেকে ডাউনলোড করে পিডিএফ ফাইল আকারে মোবাইলে পড়তে পারবেন।আপনি কি ইসলামিক বই ডাউনলোড করতে চাচ্ছেন?

তাহলে আপনি সঠিক জায়গাতেই আছেন। বিভিন্ন ইসলামিক বই ওয়েবসাইটে বা অনলাইনে ফ্রিতে ডাউনলোড করে মোবাইলে রেখে দিতে পারবেন। সে ক্ষেত্রে আপনি আপনার প্রয়োজন মতো পরবর্তীতে যেকোনো সময় সেই বইগুলো মোবাইল থেকে পড়তে পারবেন।

ইসলামিক বই ডাউনলোড করতে অনলাইনে বিভিন্ন ওয়েবসাইট রয়েছে। তাছাড়া আপনি আমাদের ওয়েবসাইটেও এ বিষয়ে বিভিন্ন তথ্য পাবেন। ইসলামিক বিভিন্ন বই উদাহরণস্বরূপ, বিভিন্ন হাদিস,

কোরআন শরীফ, তাছাড়া বিভিন্ন ইসলামিক গ্রন্থ অনলাইনে পাওয়া যায়। আপনি চাইলে সেগুলো ডাউনলোড করতে পারেন। অনেকের ক্ষেত্রে বিভিন্ন বই ক্রয় করে সেগুলা পড়া সম্ভব হয়ে ওঠে না।

তাই অনেকেই ওয়েবসাইটে সার্চ দিয়ে বিভিন্ন বই ডাউনলোড করতে চায়। তাদের জন্য আজকের এই পোস্ট। ইসলামিক বিভিন্ন বই অনলাইনে ফ্রিতে পাওয়া যায়। উদাহরণস্বরূপ কয়েকটি বই হচ্ছে, বুখারী শরীফ,

তিরমিজি শরীফ, মুসলিম শরীফ ইত্যাদি। তাছাড়া আপনি অনলাইনে বিভিন্ন রকমের ইসলামিক গ্রন্থ পেয়ে যাবেন। আপনি চাইলে অনলাইন থেকে কুরআন মাজীদ ডাউনলোড করেও মোবাইলে পিডিএফ ফাইল

আকারে রেখে সেটা পড়তে পারবেন। বিভিন্ন ইসলামিক বই রয়েছে যেমন, বেলা ফুরাবার আগে, ফেরা, প্যাডক্সিক্যাল সাজিদ, প্যারাডক্সিক্যাল সাজিদ 2 সহ বিভিন্ন লেখকের অনেক গুরুত্বপূর্ণ বইয়

আপনি অনলাইনে ফ্রিতে ডাউনলোড করে পড়তে পারবেন। বিভিন্ন ইসলামিক বই সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের নিয়মিত চোখ রাখুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button