স্বাস্থ্য

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম, সাবান, লোশন, ঔষধ (এখানে দেখুন)

সুন্দরকে কে না হতে চায়। আমরা সবাই চাই সুন্দর হতে আকর্ষণীয় হতে। যেন মানুষ আমাদের প্রতি আকৃষ্ট হয়। তাই আমরা চাই সবসময় নিজের ত্বককে যত্ন নিতে। নিজেকে আরও সুন্দরভাবে মানুষের সামনে প্রেজেন্ট করতে।

আপনারা এজন্য অনেকেই স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য ক্রিম খোঁজ করে থাকেন। বাজারে নামিদামি বেশ কিছু ব্র্যান্ডের ক্রিম পাওয়া যায়।এই ক্রিমগুলো আপনারা ব্যবহার করতে পারেন।

তবে ক্রিম ব্যবহার করার আগে আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে। এই ক্রিমগুলো তে ক্ষতিকর কোনো উপাদান আছে কিনা। যেটা আপনার জন্য খুবই ক্ষতিকর হতে পারে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো।

কোন কোন ক্রিম গুলো আপনাদের জন্য সবচাইতে ভালো হবে। ফর্সা হওয়ার জন্য বাজারে অনেক ধরনের ক্রিম রয়েছে ।সেই সাথে রয়েছে বিভিন্ন ধরনের হারবাল জাতীয় ক্রিম।

এই ক্রিম ব্যবহার করে অনেক মানুষ রয়েছে যারা ভালো ফলাফল পেয়েছে। বর্তমান সময়ে বাজারে ভেজাল পণ্য দ্রব্যের কারণে অনেক মানুষ প্রতারিত হচ্ছে। দেখা যায় তারা সঠিক পণ্য কিনতে গিয়ে

সেই প্রোডাক্টের ভেজাল পণ্য কিনে নিয়ে আসে। এর ফলে তারা সাময়িকভাবে ফর্সা হলেও দীর্ঘদিন ব্যবহার করার পর  তাদের ত্বকে বিভিন্ন ধরনের দাগ স্পট চলে আসে। বর্তমান বাজারে মানুষ ভেজাল সৌন্দর্য প্রসাধনী নিয়ে এসেছে।

সেগুলো এমনভাবে তৈরি যেটা দেখে বোঝার উপায় নেই। এর ফলে মানুষ বিভিন্নভাবে প্রতারিত হচ্ছে। এ রূপচর্চার জন্য কত মেয়ে রাতভর চেষ্টা করছে তাদের সৌন্দর্য বাড়াতে।

সবাই চায় নিজেকে সুন্দর করতে এবং নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করতে। এজন্য মানুষ বিভিন্ন ধরনের কসমেটিক ব্যবহার করে থাকে। তাই আমরা অনেক সময় তৈলাক্ত ত্বকের জন্য ফর্সা হওয়ার ক্রিম খুঁজে থাকেন।

কিন্তু বর্তমান সময়ে সব ভেষজ উপাদান সমৃদ্ধ বেশকিছু ক্রিম বাজারে এসেছে। সেগুলো আর ক্ষতিকর কোন কেমিক্যাল নেই। আপনারা তা নির্দ্বিধায় ব্যবহার করতে পারেন।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বেশ কিছু ক্রিম সম্পর্কে আলোচনা করব। আপনারা ইন্ডিয়ান ওলে ন্যাচারাল হোয়াইট all-in-one ফেয়ার্নেস নাইট ক্রিম ব্যবহার করতে পারেন।

ত্বকের জন্য খুবই ভালো। এর বর্তমান বাজার মূল্য প্রায় 384 টাকা। এছাড়া হিমালয় গ্রুপের একটি ক্রিম আছে। ঘুমানোর আগে ভালোভাবে ব্যবহার করতে পারেন। যার আনুমানিক বাজার মূল্য 200 টাকা।

আপনারা অনেকেই ফর্সা হওয়ার জন্য ভাল ভাল ক্রিম খোজ করে থাকেন। কিন্তু বাজারে নকল পণ্যের প্রোডাক্ট বেশি পাওয়া যায়। আপনি আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে এমন কিছু প্রোডাক্ট এর তালিকা দিব।

এগুলো ইউজ করার সময় ক্ষতির সম্ভাবনা নেই। আপনারা ভালো মানের কোন দোকান থেকে এসব ক্রয় করলে সেগুলো ভালো হওয়ার সম্ভাবনা খুবই বেশি থাকে। এজন্য আপনারা নিম্নোক্ত কিছু ক্রিম ব্যবহার করতে পারেন।

ত্বক ফর্সা করার জন্য এর মধ্যে আছে একটি অতি উত্তম এজেন্ট যা ভিটামিন সি এর তুলনায় ১০ গুন বেশী শক্তিশালী। ভিটামিন সি কে বলা হয় ত্বক ফর্সাকারী এজেন্ট। একজিমা গুলো এক সপ্তাহের মধ্যে আপনার ত্বককে ফর্সা করে তুলবে। আশা করি বোঝাতে পেরেছি।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button