রকমারি

জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস | জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বান্ধবী

জন্মদিন মানেই এক বিরাট ব্যাপার। আর এই স্পেশাল দিনেই প্রিয়জনকে ঠিকঠাক শুভেচ্ছা না জানাতে পারলে অনেক সমস্যা। কারণ, এই বিশেষ দিনটি তে বন্ধু বান্ধবী থেকে শুরু করে নিজের খুব প্রিয় কাছের মানুষটিকে আমরা সবার আগে স্পেশাল কিছু লিখে বা স্ট্যাটাস দিয়ে তাকে ইমপ্রেস করার চেষ্টা করি,

বা বলা ভালো তার আনন্দের দিনে আমরাও সামিল হই । কিন্তু সমস্যা হলো, মনের মতো SMS অনেক সময়ই খুঁজে পাওয়া যায়না । তাই তো ?

আপনার এই সমস্যা দূর করতেই আমরা নিয়ে এসেছি সেরা সব জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপনের এসএমএস। আপনি এখান থেকে আপনার পছন্দ মতো যেকোন একটি মেসেজ কপি করুন, আর পাঠিয়ে দিন আর প্রিয়জন কিংবা বন্ধুকে

নিজের জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর মাধ্যমে বন্ধু, প্রিয়তমা ও প্রিয়জনকে শুভ জন্মদিন জানানোর জন্য আমরা আজকের পোস্টে সেরা কিছু জন্মদিনের স্ট্যাটাস ও জন্মদিনের এসএমএস শেয়ার করব। এই স্ট্যাটাসগুলোর মাধ্যমে আপনার ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার মন জয় করে নিতে পারবেন।

তাছাড়া বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আরো কিছু জনপ্রিয় Bangla Birthday Wish শেয়ার করব। এছাড়াও ভাই বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আমরা বেশ কিছু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সংগ্রহ করেছি।

আশাকরি জন্মদিনের শুভেচ্ছা এসএমএস আপনাদের পছন্দ হবে। জন্মদিন সংক্রান্ত বিভিন্ন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটে এসে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বান্ধবী

সাধারণত ইংরেজি পঞ্জিকা বর্ষ হিসেব করে আমরা জন্মদিন পালন করে থাকি। প্রত্যেকের জীবন শুভ কামনা করার জন্য আমরা শুভ জন্মদিনে বিভিন্ন ধরনের শুভেচ্ছা জানাই। বিশেষকরে ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে স্পেশাল ইভেন্ট সহ বিভিন্ন ধরনের জন্মদিনের স্ট্যাটাস দিয়ে থাকি।

এক সময় আমাদের দেশে শুধুমাত্র ছোট ছোট বাচ্ছাদের জন্মদিন উদযাপনের প্রবনতা ছিল। কিন্তু এখন সব বয়সের মানুষের জন্মদিন উদযাপন করা হয়। তাছাড়া ফেসবুক ও শোশ্যাল মিডিয়ার যুগ হওয়ায় ফেসবুকে ও ম্যাসেঞ্জারে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস জানানোর হার বৃদ্ধি পেয়েছে।

অধিকাংশ ক্ষেত্রে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য স্ট্যাটাস ব্যবহৃত হয়। এছাড়া আপনি আপনার নিজের জন্মদিন ও বিভিন্ন ধরনের শুভেচ্ছা বার্তা গুলো আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন এ সংক্রান্ত অনেকগুলো তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। এগুলো আমরা দক্ষ কর্মীর মাধ্যমে তৈরি করেছি।  আশা করি আপনারা যদি মনোযোগ সহকারে পড়েন তাহলে ভালো লাগবে।

নেতার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বর্তমান হচ্ছে ডিজিটাল মিডিয়ার যুগ।  আগে মানুষ বিভিন্ন ধরনের শুভেচ্ছা কার্ড এর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতো।  কিন্তু বর্তমানে মানুষ ডিজিটাল যুগে  বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরকে শুভেচ্ছা বিনিময় করে থাকে।

বিভিন্ন নেতাকর্মীরা বিভিন্ন একে অপরকে শুভেচ্ছা বার্তা বিনিময় করে থাকে।  এজন্য প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য এখানে বিভিন্ন ধরনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সংগ্রহ করা হয়েছে। বিশেষকরে “শুভ জন্মদিন বন্ধু” বলার জন্য বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। “শুভ জন্মদিন প্রিয়তমা” বলার জন্য ভালবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা এসএমএস এবং “শুভ জন্মদিন ভাই” বলার জন্য ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করব।

আশা করছি শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস আপনাদের ভালো লাগবে। আপনারা সব শুভেচ্ছা বার্তা গুলো আমরা আমাদের ওয়েবসাইটে দিয়ে দিয়েছি।  এসব শুভেচ্ছা জন্মদিনের শুভেচ্ছা সংক্রান্ত বিভিন্ন  স্ট্যাটাস আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আপনারা শুধু এক ক্লিকের মাধ্যমে আপনার প্রিয়তমার কাছে শেয়ার করতে পারেন।

এছাড়া আপনি আপনার এসব শুভেচ্ছা বার্তা গুলো আপনার বন্ধু-বান্ধব বাবা-মা এবং আপনার সহধর্মিনী জন্মদিনের  শুভেচ্ছা বার্তা বিনিময় করতে পারেন।  সেজন্য প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে।  তাহলে আপনি বিভিন্ন ধরনের ছবি দিয়ে বিভিন্ন ধরনের শুভেচ্ছা বার্তা পাবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button