ঈদ

বগুড়া গরুর হাটের তালিকা ২০২২ এবং দাম এখানে ক্লিক করে দেখুন

ঈদুল আযহা কে কেন্দ্র করে বিভিন্ন ধরনের পশু ক্রয় করে থাকে। আশা করি আপনারা বুঝতে পারবেন। বগুড়া জেলার কোন কোন শহরে কোরবানির পশুর হাট বসে। এর মধ্যে গোদারপাড়া বাজার, ফতেহ আলী বাজার,

বকশী বাজার, রাজাবাজার এবং সাবগ্রাম হাট। আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য আলোচনা করব। সুতরাং বন্ধুরা, আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন এবং এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

আশা করি আপনারা সকল তথ্য জানতে পারবেন। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে বগুড়ায় কোথায় কতগুলো পশুর হাট রয়েছে। সে সকল তথ্য আজকে আমরা জানাবো। দরজায় কড়া নাড়ছে ঈদুল আজহা।

ঈদ কে সামনে রেখে বগুড়ার হাট গুলোতে নির্ধারিত দিনে কোরবানির পশু উঠতে শুরু করেছে। তবে পশুর হাটগুলো জমে না উঠলেও সময় সঙ্গে তাল মিলিয়ে বারে হাটগুলো কোরবানির পশুর আমদানি বাড়ছে।

বগুড়ায় বারটি উপজেলার নির্ধারিত হাট ছাড়াও প্রত্যেক বছর কোরবানির ঈদ কেন্দ্রিক হাট বসে। মানুষের চাহিদা সামনে রেখে হাটগুলো বসানো হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজ আমরা এই পোষ্টের মাধ্যমে জানাবো।

বগুড়া গরুর হাটের তালিকা ২০২২

বগুড়া জেলার কেশবপুর উপজেলা রয়েছে এবং উপজেলা ভিত্তিক যেসব হাট বসেছে। সব হাটগুলো তালিকা আপনাদের সামনে তুলে ধরব। সুতরাং আর্টিকেলটি পড়ে মনোযোগ দিয়ে পড়ুন এবং এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

খোঁজ নিয়ে জানা যায়, সদর উপজেলায় ছয়টি হাট বসে। এরমধ্যে কালিতলা, সাবগ্রাম, চাঁদমুহা, জয়বাংলা, নামুজা হাট ও ঘোড়াধাপ হাট। শাজাহানপুর উপজেলায় চারটি হাট, বনানী-সুলতানগঞ্জ, রাণীরহাট,

আজকের গরুর দাম ২০২২

নয়মাইল ও দুবলাগাড়ি হাট। গাবতলী উপজেলায় ১০টি হাট বসে। এরমধ্যে নাড়ুয়ামালা, ডাকুমারা, পেরিরহাট, দাঁড়াইলহাট, পীরগাছা, নাংলু, কাগইল, বাগবাড়ি, তরণী, মহিষাবানহাট।

শেরপুর উপজেলায় পাঁচটি হাট বসে। এরমধ্যে বারদুয়ারি হাট, ছোনকা, জামাইল, বেলঘরিয়া ও খামারকান্দি বেলতলা হাট। ধুনট উপজেলায় ৫টি হাট বসে।

গরুর হাটের তালিকা ২০২২

এসব গরু গুলোর মধ্যে সবচাইতে কেমনে ক্রেতাদের নিকট জনপ্রিয়তা অর্জন করেছে ফ্রিজিয়ান জাতের গরু। আজকে আমার পোষ্টের মাধ্যমে ফ্রিজিয়ান জাতের গরুর দাম জানাবো।

বর্তমান সময়ে একেকটি 1500 কেজি ওজনের ফ্রিজিয়ান গরুর দাম করে মিনিমাম পাঁচ লাক্ষ থেকে 15 লাখ টাকা পর্যন্ত। বন্ধুরা, আজকে আমি পোস্টের মাধ্যমে গরুর হাটের তালিকা সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

অনলাইন গরুর হাট ২০২২

বাংলাদেশের ঢাকা জেলার দুটি সিটি কর্পোরেশনের মোট 17 টি পশুর হাট বসবে। এর মধ্যে দক্ষিণ সিটি কর্পোরেশনের দশটি এবং উত্তর সিটি কর্পোরেশন পশুর হাট বসবে সাতটি

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ঢাকার মধ্যস্থ দেশের সব পশুর হাটের তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন  এছাড়া ঢাকার গাবতলী গরুর হাট বসবে।

আশা করি এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানিয়ে দিতে পেরেছি  আর যদি কোনো তথ্য পেতে চান ওয়েবসাইট ভিজিট করে জেনে নেয়ার অনুরোধ রইলো। বিস্তারিত তথ্য আলোচনা করব।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button