ঈদ

গরুর হাটের তালিকা ২০২২ [এখানে ক্লিক করে দেখে নিন]

ঈদুল আযহা কে কেন্দ্র করে মানুষের গরু কেনার ধুম পড়ে যায়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে বাংলাদেশের কোন কোন প্রান্তে গরুর হাট বসবে। সকলে বিস্তারিত আলোচনা করব।

এছাড়া বাংলাদেশের বিভাগীয় জেলা রাজধানী এবং মফস্বল শহর গুলোতে কোন কোন সময় হাট বসবে। সে সকল তথ্য এ পোস্টের মাধ্যমে আপনাদের সামনে হাজির করবো। সুতরাং বন্ধুরা আর্টিকেলটি অবসর সময়ে প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে।

আশা করি সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। এছাড়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন স্থানে 17 টি অস্থায়ী পশুর হাট বসানোর সিদ্ধান্ত রয়েছে।

সুতরাং এ সকল বিস্তারিত তথ্য জানতে চাইলে অবশ্যই মনোযোগ দিয়ে পড়ে নিন। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন স্থানে 17 টি অস্থায়ী পশুর হাট বসানোর সিদ্ধান্ত নিয়েছে।

এর মধ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের  10 টি  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের হাট বসবে সাতটি। ডিএনসিসির অধীনে হাটগুলো হল গাবতলী বাস স্টান, হাউসিং এফ জি এইচ পর্যন্ত এলাকার খালি জায়গা।

মিরপুর সেকশন এর বিভিন্ন খালি জায়গা। এছাড়া 43 নং ওয়ার্ডের 300 ফিট সড়ক সংলগ্ন উত্তর পাশের সালাম স্টিল, যমুনা হাউসিং কোম্পানি ও ব্যক্তিগত মালিকানাধীন খালি জায়গায়।

এবং মোহাম্মদপুর বসিলা 40 ফুট রাস্তা সংলগ্ন খালি জায়গায় হাট বসবে। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য আলোচনা করলাম। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লেগেছে।

See: গরুর হাটের তালিকা ২০২২

আপনি হয়তো আপনার পছন্দের গরুটি বিক্রি করতে চাচ্ছেন। কিন্তু জানেননা বর্তমান সময় আপনার নিকটস্থ কোন কোন এলাকায় হাট বসেছে। আজকে আমরা এ পোস্টের মাধ্যমে সারাদেশে গরুর হাটের তালিকা প্রদর্শন এর বিস্তারিত আলোচনা করব।

 আপনার আমাদের ওয়েবসাইট থেকে বিভিন্ন জেলার থানা ভিত্তিক এবং গ্রাম ভিত্তিক গরুর হাটের তালিকা দেখতে পাবেন। আপনার বাজেট যদি ৩৫-৪০ হাজার টাকার মধ্যে হয় তাহলে আপনি কুড়িগ্রামের ভুরুংগামারী,

নাগেশ্বরী, যাত্রাপুরা, লালমনিরহাটের বড়বাড়ী হাট থেকে নিতে পারেন। এখানকার বেশীরভাগ বাছুর লাল খুব সুন্দর কিন্তু ১২ থেকে ১৮ মাস মেয়াদী প্রজেক্ট হলে ওখান থেকে বাছুর কিনা ভাল।

আজকের গরুর দাম ২০২২

গরু বেচা কেনার জন্য হাট এর কোন বিকল্প নেই। হাটের ঠিকানা কোথায় কেমন করে পাওয়া যায়। এটা নিয়ে অনেকেই সমস্যায় পড়েন। আজকে আমরা এই পোস্টে দিয়ে হাটের তালিকা উল্লেখ করেছিলাম।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে জানাচ্ছে। কোরবানির পশুর হাটের তালিকা সম্পর্কে। সপ্তাহে কোন কোন দিন এসব গুলোতে হাট বসে এবং গরু কিনতে পাওয়া যায়।

অনলাইন গরুর হাট ২০২২

সে সকল তথ্য আজকের এই পোস্টের মাধ্যমে জানাচ্ছি। বাংলাদেশের আনাচে কানাচে হাট বসে। পণ্য কেনা বেচার একটি গুরুত্বপূর্ণ স্থান হলো হাট। ক্রেতা-বিক্রেতার মিলনস্থল। অনেকে গরু কেনা-বেচার হাট সম্পর্কে জানতে চান।

তাই আজ কোন হাট কবে বসে। আর দেখে নিন সারা দেশের গরু কেনা-বেচা হাটের তালিকা। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে আশা করি আপনারা বুঝতে পারবেন সকল তথ্য।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button