ঈদ

ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ ২০২২ এবং বাংলা এসএমএস (SMS) এখানে দেখুন

আসছে রোজার ঈদ। ৩০ টা রোজার পর ঐতিহাসিক ঈদগাহ ময়দানে ঈদের নামাজ পড়তে যায়। রোজার ঈদ হচ্ছে মুসলমানদের জন্য একটি খুশির দিন। এই রোজার ঈদের সময় সকল মুসলিম পরস্পর মুসলিম ভাইদের বিনোদনের শুভেচ্ছা বার্তা,

ঈদ মোবারক বার্তা দিয়ে থাকে। সম্প্রতি সময়কালে মহামারী করোনা প্রকল্পে এবারের ঈদ হতে ঘরের ভেতর থেকে উদযাপন করতে হবে। তাই আমরা চেষ্টা করেছি আপনাদের নতুন নতুন আপডেট ছবি দিয়ে আপনার প্রিয় মানুষকে কে শুভেচ্ছা জানানোর জন্য।

আগামী ৩ ই মে পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। আপনার সকল আত্মীয়-স্বজন ভাই-বোন বন্ধু প্রেমিক-প্রেমিকাকে শুভেচ্ছা বিনিময় করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটের ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা

থেকে শুরু করে ঈদের দিনের ছবি ও শুভেচ্ছা বার্তা সংযুক্ত করেছি। সম্প্রতি সময়কালে মহামারী করোনা প্রকোপ এর কারনে হয়ত এবারের ঈদে হয়তো ঘরের ভেতর থেকে ঈদ উদযাপন করতে হবে।

সবাইকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন আর দিন কালও ভালো যাচ্ছে। যাহোক আজ আপনাদের জন্য এখানে কিছু সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা বার্তা বা মেসেজ বাণী নিয়ে আসলাম।

আশা করি সবার কাছে এই ঈদের শুভেচ্ছা মেসেজ বা বার্তা গুলো ভালই লাগবে। ভালো লাগলে নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না। আজকে আমরা এসেছি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ এর কালেকশন।

আপনি আমাদের ঈদ মোবারক এসএমএস, বাংলা ঈদ এসএমএস, ঈদ মোবারক ছবি ঈদ মোবারক শুভেচ্ছা পাঠাতে পারেন। সুতরাং প্রথমে আপনাকে আমাদের পোস্টগুলো মনোযোগ সহকারে পড়তে হবে তারপর

আপনি পছন্দসই সব ধরনের ফলাফল আপনার মুহূর্তের মধ্যে পেয়ে যাবেন। প্রাণপ্রিয় ভাই ও বোনেরা আশাকরি সবাই ভালো আছে। সবাইকে রমজানুল মোবারক ঈদুল ফিতর-২০২২ এর শুভেচ্ছা রইলো।

আমার প্রিয় বন্ধুগণ সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা আপনারা জানেন গত ৩ ই মে মুসলিম উম্মাহ সবচাইতে জনপ্রিয় উৎসব ঈদুল ফিতর অনুষ্ঠিত হতে যাচ্ছে। করণা মহামারীর কারণে যেহেতু এবার বাইরে যাওয়া বন্ধ তাই আপনাকে কষ্ট করে

এবারের ঈদে ঘরে বসে কাটাতে হবে। যদিও করোনা মহামারীর কারণে বাইরে যাওয়া বন্ধ, যে কোনো আত্মীয়-স্বজনদের বাসায় যাব সেটা ও বর্তমানের শোভা পাবে না, তাই বলে কি ঈদের শুভেচ্ছা জানানো কি বন্ধ থাকবে?  তা তো হতে পারে না।

করোনাকালীন সময় কোলাকুলি থেকে এবং সব ধরনের জনসমাগম এড়িয়ে চলতে বলা হয়েছে তাই বলে আপনি এসএমএস এর মাধ্যমে অথবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনার মনের অনুভূতি গুলো প্রকাশ করতে পারেন।

আশা করি আল্লাহর রহমতে সবা্ই ভালো আছেন। আমিও ভালো আসছে। আগামী কাল ঈদ উল ফিতর। তাই সকল বন্ধু ও শুভানুধ্যায়ীদের ঈদের এস এম এস পাঠানো লাগবে, তাই না? কোনো টেনশন নেই।

এবার নিয়ে নিন এনড্রয়েড এর সমগ্রে থাকা আপনাদের জন্য ঈদেরবাংলা ঈদ মোবারক এস এম এস। যে সমস্ত ভাই ও বোনেরা ঈদের শুভেচ্ছা কিভাবে জানবো চিন্তা করছেন তাদের কথা মাথায় রেখে বিভিন্ন ধরণের ঈদের শুভেচ্ছা জানিয়ে খুদে বার্তা,

এছাড়া ঈদের শুভেচ্ছা বার্তা কবিতা স্ট্যাটাস, যেমন- ঈদের শুভেচ্ছা বন্ধুকে, প্রেমিকাকে ঈদের শুভেচ্ছা, ঈদ এস এম এস এর মধ্যে দিয়ে ঈদ মোবারক জানানোর বিপুল সম্ভার নিয়ে এসে হাজির হয়েছি আপনাদের জন্যে। আপনারা এই সমস্ত ঈদের শুভেচ্ছা বার্তা, কবিতা, স্ট্যাটাস

গুলো কপি করে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন। আগামী ৩ ই মে পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। ঈদ মোবারক ২০২২ সালের সকল ছবিগুলো আপনারা সোশ্যাল সাইটে শেয়ার করতে পারবেন ফ্রি তে। এইএসএম এস গুলো আপনার স্ত্রী আপনার প্রেমিক প্রেমিকাকে পাঠাতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button