টেকনোলজি

ফেসবুক ডাউনলোড (ক্লিক করে) ফ্রি ফেসবুক ডাউনলোড করুন

বাংলাদেশের যেসব সোশ্যাল মিডিয়া ব্যবহার করা হয় তার মধ্যে মানুষ সবচাইতে বেশি ব্যবহার করে ফেসবুক নামক সোশ্যাল মিডিয়া। ফেসবুকের প্রতিষ্ঠাতা হচ্ছেন মার্ক জাকারবার্গ। তিনি তাদের গ্রাহকদের উদ্দেশ্যে নিত্যনতুন

ফেসবুকে দারুন দারুন কিছু ফিচার নিয়ে হাজির হয়েছেন। তাই আপনারা অনেকেই জানতে চাচ্ছেন কিভাবে ফেসবুক ডাউনলোড করা যায়। আপনারা চাইলে মোবাইলে অথবা ল্যাপটপ এ ফেসবুক ব্যবহার করতে পারেন।

তবে আপনারা যদি মোবাইলে ফেসবুক ব্যবহার করতে চান। তাহলে আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ফেসবুক অফিশিয়াল অ্যাপ ডাউনলোড করতে হবে। আজকে আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো

কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে তৈরি করা যায় এবং ডাউনলোড করা যায়। আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ বাটনে গিয়ে লিখবেন “ফেসবুক”। তারপর সার্চের ফলাফল হিসেবে আপনার ফেসবুকের অফিশিয়াল অ্যাপ টি পাবেন।

সেটা ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে নিন। এভাবে হয়ে গেল। সবাইকে স্বাগত জানিয়ে আজকের আর্টিকেল শুরু করতে যাচ্ছে। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে ফেসবুক ডাউনলোড করা যায়।

আপনারা চাইলে আপনার আইফোন, অ্যান্ড্রয়েড এবং ল্যাপটপের কম্পিউটারে ফেসবুক ব্যবহার করতে পারেন। তবে অধিকাংশ মানুষই অ্যান্ড্রয়েড ডিভাইসে ফেসবুক ব্যবহার করে। আপনার যদি ফেসবুক ডাউনলোড করতে চান?

আপনার গুগল প্লে স্টোর থেকে ফেসবুক এর অফিশিয়াল অ্যাপ টি ডাউনলোড করতে পারেন। এজন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে  এজন্য আপনারা অবশ্যই www.googleplaystore.comওয়েবসাইটে ভিজিট করুন।

এর পরবর্তীতে সার্চ অপশনে গিয়ে ফেসবুক লিখে সার্চ করুন। পরবর্তীতে আপনার ফেসবুক অ্যাপ টি আপনার ফোনে ইন্সটল করে নিন। এভাবে আপনারা ফেসবুক টা ডাউনলোড করে নিতে পারেন।

ফেসবুকের অফিশিয়াল অ্যাপ টি আপনার কম্পিউটারে ইন্সটল করতে পারেন। আপনারা যদি কম্পিউটারে ফেসবুক ব্যবহার করতে চান। তাহলে গুগল ক্রোম, ফায়ারফক্স, মজিল্লা ফায়ারফক্স নামে বেশকিছু ব্রাউজার দিয়ে ফেসবুক ব্যবহার করতে পারেন।

তবে আপনার ফেসবুকের অফিসিয়াল মাধ্যমে অ্যাপের মাধ্যমে ফেসবুক ব্যবহার করতে পারেন। তবে আমরা আপনাদেরকে বলবো আপনার গুগল ক্রোম ব্যবহার করে সবচাইতে বেশি ফেসবুক ব্যবহার করে মজা পাবেন।

Click: ফেসবুক ডাউনলোড

তাই আপনারা গুগলে সার্চ করে ফেসবুক এর অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন এবং ব্যবহার করতে পারেন। আপনারা যারা ফেসবুক ব্যবহার করেন। কিছু নিয়ম-নীতি আপনাকে অবশ্যই জানতে হবে।

ফেসবুক একটি  বিনোদনমূলক একটি সোশ্যাল মিডিয়া। যার মাধ্যমে আমরা একে অন্যের সাথে যোগাযোগ করতে পারি খুব কম সময়ের মধ্যে। তবে আপনাকে অবশ্যই ফেসবুকের নিয়ম নীতি সম্পর্কে জানতে হবে।

ফেসবুকে কোন ধরনের অশ্লীল মূলক ভিডিও অথবা ছবি পোস্ট করা যাবে না। আমি আক্রমণাত্মক ভিডিও অথবা অশ্লীল কোন ছবি পোস্ট করা যাবে না। ধর্মীয় রীতির সাথে সাংঘর্ষিক,

এমন কোনো পোস্ট অথবা উস্কানিমূলক পোস্ট শেয়ার করা যাবে না। এ ধরনের কোনো তথ্য পেলে অথবা ফেসবুকের নীতির সাথে সাংঘর্ষিক হলে আপনার অ্যাকাউন্ট সাময়িকভাবে ব্লক হয়ে যেতে পারে।

তবে বারবার এ কাজটি করলে আপনার কাজটি এক ফেসবুক একাউন্টে পুরোপুরিভাবে নষ্ট হয়ে যেতে পারে। তাই আপনাকে অবশ্যই এ সম্পর্কে অবগত থাকা উচিত।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button