সিম অফার

ফ্রি ইন্টারনেট চালানোর উপায় ২০২২ [ফ্রী ইন্টারনেট ব্যবহার করার নিয়ম ক্লিক করে দেখুন]

বর্তমান সময়ে তথ্যপ্রযুক্তি এবং বিজ্ঞান যুগে সবার হাতে হাতে স্মার্টফোন এবং ইন্টারনেট থাকে।  তবে,  অনেকেই যারা সাশ্রয়ের জন্য ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে চায়।  তাহলে তাদের জন্য আমাদের এই পোস্ট।

এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানাবো কিভাবে হ্যান্ডসেটে ল্যাপটপ এবং কম্পিউটারে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন।  সেক্ষেত্রে আপনাকে অবশ্যই আমাদের পোস্টটি মনোযোগ সহকারে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে হবে।

আশা করি আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পূর্ণ ধারণা পাবেন। সুতরাং কথা বাড়াবোনা , বন্ধুরা আসুন শুরু করা যাক । আজকের আর্টিকেলটি কিভাবে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবে। সে তথ্য জানাবো অনেকের কাছে।

যা সোনার হরিণ পাওয়ার মতোই। তাই আর নিবন্ধনটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন এবং দেখে নিন। মূলত ইন্টারনেটের কোনোই মূল্য হয় না। আপনাকে মূল্য দিতে হয় ইন্টারনেটের এক্সেস এর জন্য।

আর আজকে ফ্রিতে এক্সেস পাওয়ার উপায়টাই বলবো। ক্লিয়ার বিষয়টা? তাহলে পুরো আর্টিকেলটি মন দিয়ে পড়ুন কারন সব কয়টা পয়েন্ট গুরুত্বপূর্ণ। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানাবো

কিভাবে আপনারা ফ্রি ইন্টারনেট চালাবেন একটি স্মার্টফোন একটি সচল সিমকার্ড এক বা একাধিক শ্বসন ইমেইল এবং কিছু ডাউনলোড করার মতো ঢাকা থাকলে আপনারা ফ্রি ইন্টারনেট চালাতে পারেন আপনাকে একটি ভিপিএন ডাউনলোড করতে হবে।

তবে যেকোনো ভিপিএন নয়। স্পেসিফিক ভাবে একটি ভিপিএন। না এটা কোনো স্পনসর আর্টিকেল না, আপনি ফ্রি ইন্টারনেট কেবল অ্যাপের মাধ্যমেই পাবেন।ভিপিএন এর নাম DroidVPN এটি Playstore এ পেয়ে যাবেন।

তবে সেটায় প্রায় সময়েই সমস্যা হয়। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই ফ্রি ভিপিএন এর লিংক পাবেন । সেখানে থেকে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন

আনলিমিটেড ফ্রি ইন্টারনেট পাওয়া তথ্য আজকে আমরা এ পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।  নতুন উপায় যেকোনো সিমে আনলিমিটেড

ফ্রি ইন্টারনেট চালাতে পারেন খুব সহজেই এবং সর্বোচ্চ স্পিড। এ নিবন্ধনের মাধ্যমে আপনার বেশ কিছু ট্রিক্স শেখাবো । যার মাধ্যমে আপনারা আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আমাদের ওয়েবসাইট থেকে ট্রিক্সটি ফলো করলে ঝড়ের গতিতে ফ্রী ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। আপনারা অনেকেই জানতে চাচ্ছেন কিভাবে বিনামূল্যে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায়।

ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে কার না ভালো লাগে। কিন্তু সব সময় তাকে সম্ভব হয়। এজন্য আপনাকে একটু সিম কার্ড থাকতে হবে। আপনারা ফ্রি ইন্টারনেট ব্যবহার করে ইউটিউব ভিডিও দেখতে পারবেন,

ডাউনলোড করতে পারবেন,  ব্রাউজিং করতে পারবেন। আপনি বাংলালিংক সিম দিয়ে প্রতি মাসে ১-২ জিবি পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন।

এর জন্য আপনাকে Play Store থেকে Psiphon Pro vpn টি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর Singapore Server এ কানেক্ট করতে হবে। অবশ্যই সিমে কোন টাকা রাখা যাবে না। আশা করি বন্ধুরা আমি আপনাদের বুঝাতে পেরেছি

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button