সিম অফার

রবি নতুন সিম অফার ২০২২ | ইন্টারনেট & মিনিট অফার 2022

সম্মানিত গ্রাহক, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনি কি রবি নতুন সংযোগ ক্রয়ের কথা ভাবছেন? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে এই পোস্টটি আপনার জন্যই। আজকে আমরা আমাদের এই পোস্টে রবি নতুন সিমের অফার সর্ম্পকে বিস্তারিত তথ্য জানাবো। তাই দেরি না করে এখনই সম্পূর্ণ পোস্টটি মনোযোগসহ পড়ুন।

বাংলাদেশের রবি অপারেটর সার্ভিসটি বর্তমানে মানুষের কাছে একটি আস্থার নাম। আপনারা হয়তো জেনে থাকবেন রবি অপারেটরের পূর্ব নাম ছিল একটেল। বাংলাদেশে রবি সার্ভিস এবং এয়ারটেল সার্ভিস দুইটি যৌথ প্রযোজনার মাধ্যমে আপনাদেরকে সেবা প্রদান করে আসছে। পাশাপাশি ধামাকা মিনিট অফার, এসএমএস বান্ডেল, ইন্টারনেট অফার দেওয়ার মাধ্যমে সেবা প্রদান করছে।

বাংলাদেশের রবি অপারেটর সার্ভিসটি অন্য যেকোন অপারেটরের তুলনায় আকর্ষণীয় ও দুর্দান্ত অফার দিয়ে থাকে। যা আপনারা অফিশিয়াল ওয়েবসাইট ( www.robi.com.bd) থেকে সংগ্রহ করতে পারবেন। অথবা আমাদের ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে আপনি বিভিন্ন তথ্য সমূহ সংগ্রহ করতে পারবেন।

রবি নতুন সিমের অফার ২০২২

গত 25 মে 2022 তারিখে রবি অপারেটর নতুন ব্যবহারকারীদের জন্য কিছু আকর্ষণীয় অফার ব্যান্ডেল সংযুক্ত করেছে। আপনাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে বাছাইকৃত কিছু অফার সমূহ কে নিম্মে আলোচনা করলাম যাতে আপনারা অফার গুলো পেতে পারেন।

নতুন গ্রাহকদের জন্য রয়েছে বেশকিছু অফার। অফারগুলো এক্টিভেশন করতে হলে কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে। এই পদ্ধতি গুলো আমরা আমাদের ওয়েবসাইটে ‍নিয়মিত প্রকাশ করে থাকি। তার জন্য আমাদের ওয়েবসাইটে ‍নিয়মিত চোখ রাখুন এবং আমাদের দেখানো পদ্ধতি গুলো অনুসরণ করতে থাকুন। তবেই আপনারা অফার সমূহ পেতে পারেন।

রবি অপারেটর গ্রাহকদের দুর্দান্ত  অফার দেওয়ার মাধ্যমে তারা অন্য সকল অপারেটরের চেয়ে এগিয়ে আছে।  আর আমরা আমাদের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি আপনাদের কাছে অফার সমুহ পৌঁছে দেওয়ার জন্য। তাই আমাদের সাথে থেকে আমাদের উৎসাহ দিন।

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

রবি অপারেটর তাদের গ্রাহকদের কে দিচ্ছে ফ্রি ফেসবুক এবং ফ্রি মেসেঞ্জার চালানো সুবর্ণ সুযোগ। এই অফারটি শুধুমাত্র নতুন সিম ব্যবহারকারীর জন্যই প্রযোজ্য। তাই আপনারা এই অফারটি পেতে রবির নতুন সিম ক্রয়ের মাধ্যমে ফেসবুক, মেসেঞ্জার ফ্রি ব্যবহার করতে পারবেন। সেক্ষেত্রে  (www.freefacebook.com) থেকে ব্যবহার করতে হবে।

রবি নতুন সিমের ইন্টারনেট অফার

রবি নতুন গ্রাহকদের বেশকিছু ইন্টারনেট অফার দিচ্ছে। যার মাধ্যমে স্বল্প টাকায় বেশি সময়ের জন্য বড় অফার পেতে পারবেন। সেক্ষেত্রে আপনাদেরকে নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে কিংবা এসএমএস প্রদানের মাধ্যমে অফার গুলো গ্রহন করতে হবে। আপনাদের সুবিধার্থে আমরা কিছু অফার  সর্ম্পকে  নিচে বিস্তারিত উল্লেখ করলাম।

 ৩০ জিবি  ২৩০ টাকায়

বিশাল ধামাকা এই ৩০জিবির অফারটি নিতে নিচের পদ্ধতিটি অনুসরণ করুনঃ

ফোনের ডায়াল প্যাড এ গিয়ে *121*921#  চাপুন

তাছাড়া আপনি 230 টাকা রিচার্জ করার মাধ্যমে ৩০ জিবি এই অফারটি পেতে পারেন

এই অফারটির মেয়াদকাল হচ্ছে 30 দিন

৯ টাকায় ১ জিবি

অফারটি স্বল্প সময়ের জন্য প্রযোজ্য। তাই দেরি না করে  এখনই আপনি অফারটি কিনে নিন।

ফোনের ডায়াল পেড অপশনে গিয়ে ডায়াল করুন *121*9#

 কিংবা 9 টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি এই অফারটি  পেতে পারেন

এই অফারটির মেয়াদ হচ্ছে 7 দিন

রবি নতুন সিমের মিনিট অফার

রবি অপারেটর গ্রাহকদেরকে ইন্টারনেট বান্ডেল অফারের  পাশাপাশি বেশকিছু মিনিট অফার দিয়ে থাকে। যার মাধ্যমে আপনারা আপনাদের প্রিয়জনদের সাথে যেকোনো সময় যেকোনো পরিবেশে যোগাযোগ করতে পারেন। অফার গুলো আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত আপডেট করা হয়। তাই আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন এবং প্রতিনিয়ত ভিজিট করুন।

45 পয়সা/মিনিট কল রেট

রবি ধামাকা অফার টি পাচ্ছেন যে কোন নতুন সিমের সাথে । 45 পয়সা/মিনিট কল রেট। অর্থাৎ ১ মিনিটে ৪৫ পয়সা চার্জে আপনি যেকোন নাম্বারে যোগাযোগ করতে পারবেন শুধুমাত্র রবি অপারেটর সার্ভিস দিয়ে।

 ৪৩ টাকায় ৬৭ মিনিট

পাক্ষিক এই মিনিট অফারটি পেতে নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করুনঃ

৪৩ টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি ৬৭ মিনিট অফারটির অন্তর্ভুক্ত হবেন যার মাধ্যমে  যেকোন নাম্বারে  যোগাযোগ  করতে পারবেন

অথবা ডায়াল করুন *121*43#

মেয়াদ হচ্ছে ১৫ দিন

রবি নতুন সিমের দাম কত

বর্তমানে রবি সিমের দাম আপনার হাতের নাগালেই। রবি সিমের দাম নির্ধারিত করা আছে 50 টাকা যার মাধ্যমে আপনি পরবর্তিতে 7 জিবি বোনাস এবং 30 মিনিট অফার পাবেন। এবং মূল ব্যালেন্সে ২০ টাকা যোগ হবে। অর্থাৎ সম্পূর্ণ বিনামূল্যেই আপনি একটি রবি সিম পেয়ে যাচ্ছেন।

অনলাইনে রবি সিম ক্রয়

বর্তমানে ঘরে বসেই যেকোনো কিছু কেনাকাটা যায় করা যায়। রবি সিমও তার ব্যতিক্রম নয়। আপনি ঘরে বসেই রবি সিম ক্রয় করতে পারবেন। তবে অবশ্যই সতর্কতার সাথে আপনাকে  আপনার ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং ফিঙ্গারপ্রিন্ট প্রদান করতে হবে। বিভিন্ন টেক নিউজ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

আরো দেখুন…

জিপি নতুন সিম অফার ২০২২

রবি নতুন সিম অফার ২০২২

এয়ারটেল নতুন সিম অফার ২০২২

স্কিটো নতুন সিম অফার ২০২২

বাংলালিংক নতুন সিম অফার ২০২২

টেলিটক নতুন সিম অফার ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button