সিম অফার

জিপি নতুন সিম অফার ২০২২ | ইন্টারনেট & মিনিট অফার 2022

সুপ্রিয় গ্রাহক, আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনারা অবগত আছেন যে বাংলাদেশের সিম অপারেটরের মধ্যে অন্যতম জনপ্রিয়  অপারেটর হচ্ছে গ্রামীণফোন অপারেটর। দুর্দান্ত ইন্টারনেট অফার,  মিনিট অফার, এসএমএস অফার এর মাধ্যমে মূলত জিপি আপনাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। আপনি যদি গ্রামীনফোন এর নতুন গ্রাহক হতে চান, তাহলে আপনাকে স্বাগতম। নতুন সিমের নতুন অফারগুলো লোফে নিতে আমাদের সাথেই থাকুন এবং আমাদের শেখানো তথ্য গুলো অনুসরন করুন।

জিপি আপনাকে দিচ্ছে নতুন সিমের আকর্ষণীয় কিছু অফার, যার মাধ্যমে আপনি আপনার  সোশ্যাল মিডিয়ার সময়কে গড়ে তুলতে পারেন আনন্দময় ,পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কর্মব্যস্ত জীবন টাকে করে গড়ে তুলতে পারবেন স্বাচ্ছন্দ্যময়। সেই সাথে আপনি পাচ্ছেন বেশ কিছু মিনিট বান্ডেল যার মাধ্যমে আপনি সবার সাথেই খুব সহজেই কানেক্ট হতে পারবেন।

গ্রামীণফোনের রয়েছে বাংলাদেশের অন্যতম সবচেয়ে বড় ও শক্তিশালী নেটওয়ার্ক ব্যবস্থা, যার মাধ্যমে আপনি খুব সহজে কল ড্রপ আউট জনিত সমস্যা থেকে খুব সহজেই মুক্তি পাচ্ছেন। তাই দেরি না করে এখনই গ্রামীণফোনে ফিরে আসুন এবং আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগসহ পড়ুন।

জিপি নতুন সিম অফার ২০২২

গত 5 ই মে, 2022 তারিখে জিপি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.grameenphone.com/bn) নতুন সিমের সকল অফার সম্পর্কে বিস্তারিত প্রকাশ করেছে। আমরা এখানে সেখান থেকে বেশকিছু বাছাইকৃত অফার সম্পর্কে আলোচনা করব। mygp অ্যাপস থেকে আপনি যে কোন অফার কিনলে পাচ্ছেন 10% বোনাস না তাছাড়া অন্য সকল বোনাস তো আছেই।

তাই আকর্ষণীয় সকল অফার পেতে আমাদের সাথেই থাকুন, এবং আমাদের ওয়েবসাইট ভিজিট করুন ।বিভিন্ন  অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত নিত্য নতুন অফার সম্পর্কে হালনাগাদ তথ্য দিয়ে থাকি।

গ্রামীণফোন তাদের গ্রাহকদের আকৃষ্ট করার জন্য নতুন সিম অফারের মধ্যে ঘন্টা, দৈনিক, সাপ্তাহিক, মাসিক ভিত্তিতে বিভিন্ন রকমের মিনিট, ইন্টারনেট এসএমএস বান্ডেল দিয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি নিচে উল্লেখ করা হলো। আপনি চাইলেই সেগুলো দেখে নিতে পারেন।

জিপি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

গ্রামীণফোন দিচ্ছে আপনাকে ফ্রি ফেসবুক , মেসেঞ্জার চালানোর সুযোগ। আপনি (www.freefacebook.com) এই ওয়েবসাইটে ঢুকে শুধু মাত্র গ্রামীণফোন অপারেটর এর নতুন গ্রাহকরা এই অফার পাচ্ছেন। আপনাদের সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মকে আনন্দময় করতেই জিপি আপনাদের বিনা চার্জে  ফ্রি ফেসবুক চালানোর সুযোগ করে দিচ্ছে । আপনিও চাইলেই জিপি সিম ক্রয়ের মাধ্যমে এই সুবিধা ‍পেতে পারেন।

জিপি নতুন সিমের ইন্টারনেট অফার

জিপি তাদের গ্রাহকদের কথা চিন্তা করে তাদের ইন্টারনেট ব্যবস্থাকে অনেক উন্নত করেছে। তারা তাদের গ্রাহকদেরকে  4G  ইন্টারনেট সুবিধা দিচ্ছে। আপনি নতুন অফার জানতে mygp অ্যাপস ডাউনলোড করে লগইন করার মাধ্যমে অফার পেতে পারেন কিংবা  আমাদের নিম্নোক্ত তথ্য অনুসরণ করতে পারেন।

১৭ টাকায় ১ জিবি

সাপ্তাহিক 1GB আকর্ষণীয় অফারটি কিনতে চাইলে নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করুনঃ

প্যাকটি কিনতে ডায়াল করুন *৫০০০*১৭#

অথবা 17 টাকা রিচার্জ করে অফারটি নিতে পারবেন।

 মেয়াদ 7 দিন

১৮ টাকায় ২ জিবি জিপি

আপনি যদি  স্বল্প টাকায় 2GB প্যাকটি উপভোগ করতে চান তাহলে নিম্নোক্ত পদ্ধতি  অনুসরণ করুনঃ

স্বল্প টাকায় আকর্ষণীয় 2 জিবি অফারটি কিনতে ডায়াল করুন *৫০০০*১৮#

অথবা ১৮ টাকা রিচার্জ করে অফারটি নিতে পারবেন।

 মেয়াদ পাচ্ছেন ১৫ দিন।

গ্রামীন সিমের মিনিট অফার

গ্রামীণফোন গ্রাহকদের মিনিটের অনেক আকর্ষণীয় অফার দিয়েছে। সেই তথ্যগুলো আমাদের ওয়েবসাইটে পেয়ে যাচ্ছেন। অথবা  my gp অ্যাপসটি ইন্সটল করে লগ ইন করেও আকর্ষণীয় অফারগুলো সম্পর্কে জানতে পারবেন। আমাদের দেখানো নিম্নোক্ত পদ্ধতি  অনুসরণ করেও অফার গুলো কিনতে পারবেন।

৫৯ টাকায় ১০০ মিনিট

দুর্দান্ত এই অফারটি নিতে নিম্মোক্ত পদ্ধতিগুলো অনুসরণ করুনঃ

অফারটি পেতে ডায়াল করুন *১২১*৪২০৫#

অথবা ৫৯ টাকা রিচার্জ করে প্রিপেইড গ্রাহকরা অফারটি নিতে পারেন

মেয়াদ পাচ্ছেন ৭ দিন

জিপি ৯৯ টাকায় ১৭৫ মিনিট

ধামাকা এই অফারটি কিনতে আমাদের দেখানো পদ্ধতি গুলো অনুসরন করুনঃ

অফারটি নিতে ডায়াল করুন *১২১*৪২০৬#

 অথবা ৯৯ টাকা রিচার্জ করে অফারটি নিতে পারেন

মেয়াদ ১ মাস

জিপি নতুন সিমের দাম 2022

গ্রামীণফোন নতুন সিম সংগ্রহ করতে আপনি নিকটস্থ কোন সিম বিক্রেতার কাছে গিয়ে গ্রামীণফোন সিম সংগ্রহ করতে পারেন। আপনার ভোটার আইডি কার্ড দিয়ে সিম রেজিস্ট্রেশন করার মাধ্যমে গ্রামীণফোন সিম সংগ্রহ করতে পারেন।

সেক্ষেত্রে আপনাকে ১০০  টাকা চার্জ প্রদান করতে হবে যা পরবর্তীতে আপনার সিমে ৭০ টাকা ফোনে রিচার্জ হিসেবে চলে যাবে। বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

আরো দেখুন…

জিপি নতুন সিম অফার ২০২২

রবি নতুন সিম অফার ২০২২

এয়ারটেল নতুন সিম অফার ২০২২

স্কিটো নতুন সিম অফার ২০২২

বাংলালিংক নতুন সিম অফার ২০২২

টেলিটক নতুন সিম অফার ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button