সিম অফার

স্কিটো নতুন সিম অফার ২০২২ | ইন্টারনেট & মিনিট অফার 2022

প্রিয় গ্রাহক, আসসালামু আলাইকুম। আপনি যদি স্কিটোর নতুন সিম ব্যবহারকারী হতে চান, তাহলে আপনাকে জানাই স্বাগতম। বাংলাদেশের সবচেয়ে দ্রুতগতির ইন্টারনেট সংবলিত অপারেটর হলো গ্রামীণফোন অপারেটর। বর্তমানে স্কিটো সিম সার্ভিসটির বিস্তার অনেক বৃদ্ধি পেয়েছে ।

হাই স্পিড ইন্টারনেট ব্যবস্থার পাশাপাশি স্বল্পমূল্যে ইন্টারনেট অফার দেওয়ার জন্য স্কিটো সিম অপারেটর সকলের কাছে বিখ্যাত। স্কিটো সিম এর মাধ্যমে আপনারা পাচ্ছেন বিভিন্ন ধরনের আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার যার মাধ্যমে আপনারা খুব সহজেই আপনাদের সোশ্যাল মিডিয়ার সময়টাকে করে তুলতে পারবেন আনন্দময়।

স্কিটো  হল গ্রামীণফোনের সাথে সংযুক্ত একটি অপারেটিং সিস্টেম । মূলত আপনাদের ইন্টারনেট নেটওয়ার্ক সার্ভিস এর চাহিদা পূরণ করে আসছে বেশ কিছু সময় ধরে অল্প টাকার মধ্যে। দীর্ঘমেয়াদী এবং স্বল্প মেয়াদী বিভিন্ন  ধরনের ইন্টারনেট অফার প্রদান করে থাকে তাদের নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটে।

স্কিটো নতুন সিম অফার ২০২২

স্কিটো সিম  আবির্ভাবের পর থেকে তাদের গ্রাহকদেরকে বিভিন্ন  ইন্টারনেট বান্ডেল প্রদান করার মাধ্যমে আপনাদের কাছে বহুল পরিচিত। বর্তমান সময়ে স্কিটো সিমের কলরেট এর পাশাপাশি ইন্টারনেট ব্যবস্থার অনেক উন্নত করা হয়েছে। যার মাধ্যমে আপনারা তাদের হাই স্পিড ইন্টারনেট ব্যবস্থা এবং কল ড্রপ আউট জনিত সমস্যা ছাড়াই সিমটি ব্যবহার করতে পারবেন।

গত ২৮ মে ২০২২ তারিখে স্কিটো সিম তাদের নতুন গ্রাহকদের জন্য স্পেশাল কিছু অফার তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। তাদের ওয়েবসাইটের লিংকটি হলো www.skitto.com আপনি চাইলে আমাদের ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে অফার সমূহ জানতে পারবেন ।  আমাদের ওয়েবসাইট থেকেও সকল প্রকার আপডেট পেয়ে যাবেন। সেজন্য  আমাদের ওয়েবসাইটের প্রতিনিয়ত পোস্ট গুলো ফলো করুন। যার মাধ্যমে আপনি নতুন আপডেট জানতে পারবেন এবং অফার গুলো খুব সহজে গ্রহণ করতে পারবেন।

স্কিটো সিম অপারেটর তাদের গ্রাহকদের কথা চিন্তা করে একটি অফিশিয়াল অ্যাপ প্লে স্টোরে প্রদান করেছে। সে ক্ষেত্রে আপনি  অ্যান্ড্রয়েড এর মাধ্যমে প্লে স্টোর থেকে স্কিটো লিখে সার্চ দিয়ে অ্যাপটি ডাউনলোড করার মাধ্যমে ইনস্টল করে নিতে হবে। পরবর্তীতে লগইন এবং ইউজার নেইম দিয়ে আপনি  ওপেন করার মাধ্যমে যেকোনো ধরনের তাদের অফার সমূহ গ্রহণ করতে পারেন।

স্কিটো সিমের ইন্টারনেট অফার

হাই স্পিড ইন্টারনেট ব্যবস্থার কারণে স্কিটো সিমের ইন্টারনেট ব্যবস্থা অন্য সকল অপারেটর থেকে এগিয়ে। অন্যান্য অপারেটরের তুলনায় আকর্ষণীয় ও দুর্দান্ত অফার প্রদান করে থাকে স্কিটো সিম অপারেটর। গ্রাহকদের কথা চিন্তা করে আমরা আমাদের ওয়েবসাইটে স্কিটো সিম অপারেটরের বিভিন্ন অফার এবং কলরেট, মিনিট প্যাকেজ ইত্যাদি প্রতিনিয়ত আপডেট দিয়ে থাকি। অফার গুলো মিস না করতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং আমাদের সাথেই থাকুন।

১৮৯ টাকা ৮ জিবি ৩০ দিন

অল্প টাকায় বেশি এমবি এবং বেশি দিন মেয়াদের অফার কিনতে চাইলে এই প্যাকটি দেখতে পারেনঃ

8GB এই অফারটি কিনতে আপনার ফোনে অবশ্যই প্রিপেইড রিচার্জ করার মাধ্যমে  টাকা ফোনে থাকতে হবে।

মাই স্কিটো অ্যাপ ব্যবহার করে প্যাকটি কিনতে পারবেন

মেয়াদকাল হচ্ছে এক মাস বা ৩০ দিন।

১ জিবি ২৫ টাকা ৩ দিন

অল্প টাকায় তিন দিনের এই অফারটি মিস না করে এখনই কিনে ফেলুন।

 *১২১*৬৭#  লিখে ফোনের ডায়াল পেড অপশনে গিয়ে ডায়াল করুন।

অথবা ২৫ টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি এই অফারের আওতাভুক্ত হতে পারেন।

অফারটি মেয়াদকাল হচ্ছে শুধু মাত্র 3 দিন

৫ জিবি ৮৮ টাকা ৭দিন

সাপ্তাহিক ৫ জিবির অফারটি আপনি গ্রহণ করতে পারেন খুব অল্প  টাকায়

ডায়াল করুন *১২১*৮৮#

অথবা ৮৮ টাকা রিচার্জ করার মাধ্যমে  ৫ জিবির এই অফারটি কিনতে পারবেন

 এর মেয়াদকাল হচ্ছে এক সপ্তাহ  বা ৭ দিন।

Skitto সিমের মিনিট অফার

স্কিটো সিম তাদের গ্রাহকদেরকে ইন্টারনেট বান্ডেল এর পাশাপাশি মিনিটের কিছু প্যাকেজ দিয়েছে যা আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

৪৫ পয়সা/ মিনিট

45 পয়সা মিনিট কল রেট এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য প্রযোজ্য। তাদের সকল গ্রাহকদের জন্য রয়েছে স্কিটো সিম টু স্কিটো সিমের ৪৫ পয়সা মিনিট কল রেট। পাশাপাশি স্কিটো সিম টু অন্য যেকোনো সিমে রয়েছে ৫০ পয়সা মিনিট কল রেট।

Skitto সিমের দাম ২০২২

বর্তমানে স্কিটো সিমের দাম নির্ধারণ করা হয়েছে 110 টাকা। সিমটি গ্রহণ করার পর আপনি 17 জিবি ইন্টারনেট, 200 মিনিট  পাশাপাশি 500 এসএমএস বান্ডেল ফ্রী পাচ্ছেন।

আপনাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে সকল অফার সমূহ থেকে বেশকিছু বাছাইকৃত অফার প্রকাশ করে থাকি। তাই প্রতিনিয়ত  আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন এবং বিভিন্ন আপডেট তথ্য  জানুন।

আরো দেখুন…

জিপি নতুন সিম অফার ২০২২

রবি নতুন সিম অফার ২০২২

এয়ারটেল নতুন সিম অফার ২০২২

স্কিটো নতুন সিম অফার ২০২২

বাংলালিংক নতুন সিম অফার ২০২২

টেলিটক নতুন সিম অফার ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button