সিম অফার

রবি মিনিট অফার ২০২২ & রবি মিনিট কেনার কোড 2022

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদের সাথে রবি মিনিট অফার সম্পর্কে কথা বলবো। আপনি যদি রবি গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যদি একটি রবি সিম থেকে থাকে তাহলে এই পোস্টটি আপনার জন্যই। রবি বর্তমানে খুবই জনপ্রিয় একটি নেটওয়ার্ক অপারেটর কোম্পানী।

অন্যান্য নেটওয়ার্ক অপারেটরের তুলনায় নেটওয়ার্ক প্রাপ্তির দিক থেকে রবি সবার চেয়ে এগিয়ে আছে। সেই সাথে রবি দিচ্ছে নিত্য নতুন সব ধামাকা অফার। রবি তাদের সব গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন মেয়াদের ইন্টারনেট বান্ডেল, মিনিট বান্ডেল প্যাকের সুবিধা দিয়ে থাকে। আজকে আমরা এই পোস্টে মিনিট বান্ডেল নিয়ে কথা বলবো।

রবি এখন তাদের গ্রাহকদের 4.5G ইন্টারনেট সুবিধা দিচ্ছে। এক এক জনের পছন্দ একেক রকম হওয়ায় রবি তাদের সব গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন দামে নানা রকমের অফার দিচ্ছে। ‍গত ৯ই মে, ২০২২ তারিখে প্রকাশিত হওয়া কিছু ধামাকা অফার সর্ম্পকে নিম্নে বিস্তারিত তথ্য দেওয়া হলো।

রবি মিনিট অফার ২০২২

বাংলাদেশের নেটওয়ার্ক অপারেটরগুলোর মধ্যে রবি  অন্যতম। রবির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তাদের সেই জনপ্রিয়তা ধরে রাখার উদ্দেশ্যে তারা প্রতিনিয়ত নিত্য নতুন ধামাকা অফার দিচ্ছে। তারই অংশ হিসেবে সম্প্রতি কিছু মিনিট বান্ডেল প্যাক প্রকাশ করা হয়েছে।

গত ৯ই মে, ২০২২ তারিখে রবি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.robi.com.bd) কিছু মিনিট বান্ডেল অফার প্রকাশ করেছে। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত সেই সকল অফার গুলো বলবৎ থাকবে।

প্রিয় গ্রাহক, আপনি যদি রবির মিনিট বান্ডেল প্যাক সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আপনি সঠিক জায়গাতেই আছেন। আমরা আমাদের এই পোস্টে  রবির মিনিট বান্ডেল সম্পর্কে বিস্তারিত জানাবো। নেটওয়ার্ক অপারেটরদের নিত্য নতুন অফার সম্পর্কে জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

রবি মিনিট অফার কোড ২০২২

সাম্প্রতিক সময়ে রবি অপারেটর তাদের গ্রাহক বৃদ্ধির উদ্দেশ্যে নিত্য নতুন সব ধামাকা অফার দিচ্ছে। আপনিও ‍যদি রবির সেই অফার গুলো ব্যবহার করতে চান, তাহলে আমাদের এই পোস্টে উল্লেখিত মিনিট বান্ডেল প্যাক গুলো দেখুন। আমাদের এই পোস্টে প্রত্যেকটি মিনিট বান্ডেল কেনার নিয়ম আমরা উল্লেখ করেছি। তাই অতি সহজেই আপনি মিনিট বান্ডেল গুলো একটিভ করতে পারবেন।

রবি মিনিট প্যাক কোড

নিম্নে গুরুত্বপূর্ণ কয়েকটি মিনিট বান্ডেল প্রকাশ করা হলো। তাই দেরি না করে এখনই অফার গুলো লোফে নিন।

৬ টাকায় ১০ মিনিট রবি

আপনি যদি শুধুমাত্র ১ দিনের জন্য কিছু পরিমাণ মিনিট ক্রয় করতে চান, তাহলে ৬ টাকায় ১০ মিনিট বান্ডেল ক্রয় করতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*০৫৫#

অথবা ০৬ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ১ ‍দিন

১০ টাকায় ৪০ মিনিট রবি

স্বল্প সময়ের জন্য স্বল্প মাত্রার মিনিট কিনতে চাইলে ২৪ ঘন্টার জন্য ১০ টাকার এই প্যাকটি আপনার জন্য সাজেস্ট করছি।

প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*০২#

অথবা ১০ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ১ ‍দিন

রবি ১৪ টাকায় ২৫ মিনিট

৩ দিনের অর্থাৎ ৭২ ঘন্টার জন্য মিনিট বান্ডেল কিনতে চাইলে ২৫ মিনিটের এই প্যাকটি আপনার জন্যই। দেরি না করে এখনই প্যাকটি একটিভ করে নিন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*০৩#

অথবা ২৫ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ৩ ‍দিন

রবি ১৯৪ টাকায় ৩০০ মিনিট অফার

রবির ১০ দিনের মিনিট বান্ডেলের মধ্যে এটি একটি ভালো বান্ডেল। আপনি চাইলেই ১৯৪ টাকা রিচার্জ করে এটি কিনতে পারবেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*১৯৪#

অথবা ১৯৪ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ১০ ‍দিন

রবি ৯০ মিনিট অফার ৬১ টাকা

সল্প মূল্যের এবং বেশি সময়ের জন্য কোনো বান্ডেল কিনতে নিচের প্যাকটি দেখতে পারেন। ১৫ দিনের জন্য এই প্যাকটি একটিভ করতে পারবেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*৯০#

অথবা ৬১ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ১৫ ‍দিন

রবি মিনিট অফার ৩০ দিন

রবির  দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক  প্রভৃতি বিভিন্ন মেয়াদের মিনিট বান্ডেল এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি মাসিক ভিত্তিক মিনিট বান্ডেল নিচে উল্লেখ করা হলোঃ

১৯০ মিনিট অফার ১১৮ টাকা

সল্প মূল্যের এবং বেশি সময়ের জন্য কোনো বান্ডেল কিনতে নিচের প্যাকটি দেখতে পারেন।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*১৯০#

  • অথবা ১১৮ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৩০ ‍দিন

রবি ৪৫০ মিনিট ১ জিবি ২৭৮ টাকা

আপনি যদি স্বল্প মাত্রার ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকেন এবং বেশি পরিমাণের মিনিট ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে এই প্যকটি আপনার জন্যই।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*৪৫০#

  • অথবা ৪৫০ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৩০ ‍দিন

৮০০ মিনিট অফার ৪৯৭ টাকা

আপনি যদি মোবাইলে প্রচুর কথা বলে থাকেন, তাহলে এই প্যাকটি আপনার জন্য। এই বান্ডেলটি কিনলে ১ মাসের জন্য ৪৯৭ টাকা দিয়ে ৮০০ মিনিট নিতে পারবেন।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *৮৬৬৬*৪৯৭#

  • অথবা ৪৯৭ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৩০ ‍দিন

রবি সিমে মিনিট কিনে কি দিয়ে

আপনি যদি রবি সিমে মিনিট বান্ডেল কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই USSD কোড অথবা সমপরিমাণ টাকা রিচার্জ করে তা কিনতে হবে। অথবা মাই রবি অ্যাপ ব্যবহার করেও আপনি আপনার ইচ্ছামত যেকোনো প্যাক কিনতে পারবেন। সেজন্য অবশ্যই আপনাকে  আপনার এন্ড্রয়েড ফোনে My Robi অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং লগইন করতে হবে।

রবি মিনিট চেক কোড ২০২২

রবির মিনিট ব্যালেন্স দেখতে চাইলে আপনাকে অবশ্যই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে অথবা মাই রবি অ্যাপ টি ব্যবহার করতে হবে। আপনি চাইলে খুব সহজেই মাই রবি অ্যাপ ডাউনলোড করে  সেখানে একসাথে সকল ব্যালেন্স দেখতে পারবেন। সেজন্য আপনাকে অবশ্যই আপনার এন্ড্রয়েড ফোনে মাই রবি সফটওয়্যার টি ডাউনলোড করতে হবে।

রবি মিনিট অফার কম টাকায়

রবি দিচ্ছে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে মিনিট বান্ডেল যা আপনিও উপভোগ করতে পারবেন। অন্য সকল নেটওয়ার্ক অপারেটরের তুলনায় রবির মিনিট বান্ডেল গুলোর মূল্য তুলনামূলক ভাবে কম। আপনি রবি সিম ব্যবহারকারী হলে দেরি না করে এখনই সেই অফার গুলো লোফে নিন। সকল নেটওয়ার্ক অপারেটরের বিভিন্ন অফার সম্পর্কে আপডেট জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button