সিম অফার

স্কিটো সিমের মিনিট অফার ২০২২ | স্কিটো সিমের মিনিট কেনার নিয়ম 2022

অনেকে অনলাইনে স্কিট সিমের মিনিট অফার খোজ করে থাকেন। তাদের জন্য আজকে আমাদের এই আর্টিইকেল। এই আর্টিকেলের মাধ্যমে স্কিটো সিমের মিনিট অফার এর সব কিছু নিয়ে কথা বলব।

আপনারা এই আর্টিকেল মন দিয়ে পড়লে এই অফার সম্পর্কে জানতে পারবেন। আপনারা যদি এই আর্টিকেলটি প্রথম থেকে শেষ অব্দি মনোযোগ সহকারে পড়েন।

তাহলে স্কিটো সিমের মিনিট সংক্রান্ত সব ধরনের সমস্যার সমাধান হয়ে যাবে। তাহলে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার স্কিটো সিমের ধামাকা অফার গুলো লুফে নেন।

স্কিটো সিমের মিনিট অফার ২০২২

বর্তমানে স্কিটো সিমের ব্যবহারকারীর সংখ্যা অনেক বৃদ্ধি পেয়েছে। এর পেছনে কম দামে বেশি এমবি অফার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তবে অত্যন্ত দুঃখের বিষয় স্কিটো সিমে মিনিট প্যাকেজে কোন সুবিধা নাই।

আজকে আর্টিকেল আমরা আলোচনা করব কিভাবে স্কিটো সিমে মিনিট প্যাকেজ কিনতে হয়। এই লেখাটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন স্কিটো সিমের মিনিট প্যাকেজ সবচেয়ে বেশি লাভজনক এবং কেন। তাহলে আর দেরি না করে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

 স্কিটো সিম নতুন নতুন অফার দেয় গ্রাহকদের মন জয় করার চেষ্টা করছে আমরা এখানে 2022 সালের স্কিটো সিম স্কিটো সিমের মিনিট অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি এখানে আপনি দৈনিক সাপ্তাহিক বিভিন্ন ধরনের মিনিট প্যাকেজ পাবেন

স্কিটো সিমের মিনিট কেনার নিয়ম 2022

 ইন্টারনেট ব্যবহার করার জন্য খুবই সুলভ মূল্যে পাওয়া যায়।   কম দামের ইন্টারনেটের কারণেই স্কিটো সিম গ্রাহকদের আস্থা গ্রহণ করতে পেরেছে ।

আজকে আমরা স্কিটো সিমের মিনিট  কেনার সম্পর্কিত তথ্য নিয়ে আলোচনা করব। অ্যাপের মাধ্যমে আপনার ইন্টারনেটের স্কিটো সিমে কি কি অফার আছে সেগুলো দেখে নিতে পারেন।

এজন্য গুগল প্লে স্টোর থেকে স্কিটো  অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে । তারপর আপনার ফোনটা ইনস্টল করে  নিয়ে প্রমোডিল অপশনে গিয়ে , আপনার কাংখিত অফার মিনিট অফার ইন্টারনেট অফার গুলো দেখতে পারবেন।

স্কিটো সিম রিচার্জ মিনিট অফার

 স্কিটো সিমে শুধুমাত্র মিনিট প্যাকেজ কেনার মত কোন প্যাকেজ নেই।  এটা অত্যন্ত খারাপ একটা বিষয়।  কারণ সব সময় আমাকে ইন্টারনেটের প্যাকেজ কিনে ব্যবহার করতে হবে এমন কোন কথা নেই।

কিন্তু কোম্পানির ব্যবসার সাথে মিনিট প্যাকেজ কিনলে অবশ্যই ইন্টারনেট কিনতে হবে এমন সিস্টেম চালু করে রেখেছে।  এজন্য আপনি একটু নির্দিষ্ট পরিমাণ ইন্টারনেট অফার পেলে তার সাথে মিনিট অফার গুলো পাবেন।

আপনাকে বিভিন্ন ধরনের অফার দিয়েছে স্কিটো সিম যেমন আপনার 99 টাকায় 3 জিবি 60 মিনিট 

 টাকার পরিমানঃ ৯৯ টাকা

মেয়াদ ৩০ দিন।

অফার চেক” *১২১*১*২#

এক্ষেত্রে আপনি 439 টাকায় বিজিবির একটি অফার পাবেন সাথে পাবেন 250 মিনিট ফ্রি

 টাকার পরিমানঃ ৪৩৯টাকা

মেয়াদ ৩০ দিন।

অফার চেক” *১২১*১*২#

স্কিটো মিনিট বান্ডেল অফার

আপনি চাইলে স্কিটো সিমের মিনিট বান্ডেল গুলো ক্রয় করতে পারেন এ ক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে অথবা অ্যাপসের মাধ্যমে এসব অফার গুলো কিনতে পারেন।

 টাকার পরিমানঃ ৯৯ টাকা

মেয়াদ ৩০ দিন।

অফার চেক”* 121 * 1 * 2 #

439 টাকা অফারটি নিতে হলে আপনাকে 439 টাকা রিচার্জ করতে হবে তাহলে আপনি অফারটি পাবেন।

 টাকার পরিমানঃ ৪৩৯টাকা

মেয়াদ ৩০ দিন।

অফার চেক” * 121 * 1 * 2 #

সাপ্তাহিক মিনিট অফার

আপনি চাইলে স্কিটো সিমের সাপ্তাহিক মিনিট অফার গুলো ক্রয় করতে ।  পারেন পুরো সপ্তাহের কথা বলার জন্য  সব অফার গুলো গ্রহন করতে পারেন।  এজন্য আমরা স্কিটো সিমের সাপ্তাহিক অফার গুলো নিয়ে আলোচনা করেছি ।

skitto app এর promo deals অপশন চেক করুন, সেখানে মিনিট প্যাক দেয়া আছে।

স্কিটো মাসিক মিনিট অফার

 অনেকেই স্কিটো সিমের মাসিক অফার  খুঁজছিলেন। 30 দিন মেয়াদে বিভিন্ন ধরনের মাসিক মিনিট অফার গুলো পেতে পারেন

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button