সিম অফার

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার ২০২২ [ফ্রি এমবি পাওয়ার উপায় 2022 ক্লিক করে দেখুন]

এয়ারটেল ব্যবহারকারীরা কেমন আছেন?  আপনারা সবাই আজকে আমরা এয়ারটেলের ফ্রি ইন্টারনেট অফারের তালিকা আপনাদের সামনে উপস্থাপন করবো। আপনারা জানেন যে, 2016 সালের রবি আজিয়াটা লিমিটেড

এবং এয়ারটেল বাংলাদেশ একীভূত হয়েছে।  আপনারা যারা এয়ারটেল ফ্রি ইন্টারনেট সম্বন্ধে জানতে চাচ্ছেন। তাদের জন্য আপনাদের সামনে সকল তথ্য উপস্থাপন করব। আশা করি আপনারা আমাদের ওয়েবসাইট থেকে

এয়ারটেল ফ্রি মেগাবাইট পেয়ে যাবেন। নতুন সংযোগে ভাবেন মাত্র 9 টাকায় 1 জিবি ইন্টারনেট এর সাথে 10 দিন মেয়াদে 50 mb ফ্রী ইন্টারনেট পাবেন। আপনাকে এয়ারটেল মেসেঞ্জারে গিয়ে গেট স্টার্ট এ গিয়ে লিখতে হবে।

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার ২০২২ কোড

এছাড়া আপনারা যারা থ্রিজি সিম থেকে ফোরজি সিম রিপ্লেসমেন্ট করলে, তাদের জন্য আলাদা ইন্টারনেট অফার দেওয়া শুরু করেছে এয়ারটেল। এয়ারটেল ফ্রি ইন্টারনেট তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব আপনাদের যাদের ফোরজি সিম রয়েছে।

তাদের সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। এই কোডটি ডায়াল করতে হবে *121*88#  এই অফারটির মেয়াদ 7 দিন। ১ জিবি পাওয়ার পড়ে আবার ৭ দিন পরে ডায়াল করুন।

তখন ১ জিবি পাবেন। টোটাল ইন্টারনেট ভলিউমঃ ২ জিবি২ জিবি ফ্রী ইন্টারনেট পেতে ডায়াল করুন। *121*88#তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনার এয়ারটেল ফ্রি ইন্টারনেট তথ্য জানিয়ে দিলাম।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন

আশা করি বুঝতে পেরেছেন। আপনারা অনেকেই আছেন যারা মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করে থাকেন। এখন যারা মাই এয়ারটেল অ্যাপ এ পর্যন্ত ইন্সটল করেননি। তারা অ্যাপটি ডাউনলোড করে লগইন করে

জিতে নিতে পারবেন ১ জিবি ইন্টারনেট একদম ফ্রি। 30 দিন মেয়াদে এয়ারটেল ইন্টারনেট অফার ক্রয় করতে চাইলে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল। এ আর্টিকেল এর মাধ্যমে আমরা এয়ারটেল 30 দিন মেয়াদের

ইন্টারনেট পাওয়ার তথ্য উপস্থাপন করব।  এয়ারটেল গ্রাহক রয়েছেন যারা ইন্টারনেট ব্যবহার করেন। কিন্তু সেই অফার এয়ারটেল দিয়েছে । তাই দেরি না করে এখনি ডায়াল করুন *১২৩*২২৯# ।

ফ্রি এমবি পাওয়ার উপায় 2022

এবং রিচার্জ করুন 229 টাকা আরা ৩০ দিনব্যাপী উপভোগ করুন 2 জিবি ইন্টারনেট। আপনার সরাসরি কোড ডায়াল করে এয়ারটেল নিজস্ব ওয়েবসাইটে এবং এয়ারটেল অ্যাপস এর মাধ্যমে আপনারা এয়ারটেল 30 দিন

ব্যাপী বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারেন। মাত্র ১০৪ টাকা রিচার্জ  করলেই আপনারা ৩.৫ জিবি ইন্টারনেট পাবেন। এয়ারটেল গ্রাহকদের মধ্য যারা প্রিপেইড গ্রাহক তারা

এই অফারটি উপভোগ করতে পারবেন। জত খুশি ততবার এই অফারটি কিনতে পারবেন। সকল ২জি/৩জি/৪জি নেটওয়ার্কে এই অফারটি ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম

আপনারা অনেকেই এয়ারটেল সিমের ইন্টারনেট অফার কি কি আছে। সেই তথ্য জানতে চাচ্ছিলেন। আপনারা মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করে। আপনার ফোনের এয়ারটেল মেগাবাইট অফার দেখে নিতে পারেন।

এয়ারটেল  ১ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ৩২ টাকা দিয়ে।এই ইন্টারনেট অফারটির মুল্য একটু বেশি।কিন্তু ৯ টাকায়ও পেয়ে যেতে পারেন। যার মেয়াদ থাকবে ৭ দিন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button