সিম অফার

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২২ [ক্লিক করে বাংলালিংক ফ্রি এমবি কোড 2022 দেখুন]

বাংলালিংক গ্রাহকদের জন্য সুখবর । কারণ আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে বাংলালিংক গ্রাহকদের জন্য ফ্রি ইন্টারনেট অফার এর তালিকা আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করছি।

আপনারা যারা বাংলালিংক সিমে ইন্টারনেট ব্যবহার করতে পছন্দ করেন। তারা আমাদের ওয়েবসাইট থেকেও ফ্রী ইন্টারনেট অফার এর তালিকা দেখে নিতে পারেন । আপনার গ্রামীণফোন ইন্টারনেট অফার পাবেন।

 যার মেয়াদ 7 দিন। আপনাকে আপনারা যদি এই অফারটি নিতে চান । তাহলে নিম্নোক্ত পদ্ধতি  অনুসরণ করতে হবে। এছাড়া আপনারা মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করে  নিতে পারেন। এই অফারটি নেওয়ার জন্য *5000*279# ডায়াল করতে হবে।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২২

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার এর তালিকা সম্বন্ধে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল। আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে মোবাইল সেরা  নেটওয়ার্ক বাংলালিংকে ফ্রি ইন্টারনেট অফার বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার পাবেন।

7 দিন মেয়াদের জন্য আপনারা এই প্যাকেজটি নিতে পারেন । এই 1GB Free Internet অফারটির মেয়াদ থাকবে ৭ দিন। বাংলালিংক ফ্রি ১জিবি ইন্টারনেট অফার টি কিভাবে নিবো?

এই অফারটি নেওয়ার জন্য *5000*279# ডায়াল করতে হবে। তবে স্পেশাল কাস্টমারের জন্য বাংলালিংক ওয়ান জিবি ইন্টারনেট ফ্রি অফারের তথ্য দিচ্ছেন। তবে সংগ্রাহকের নাও পেতে পারে।

বাংলালিংক ফ্রি এমবি কোড ২০২২

তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে বাংলাদেশ ফ্রী বাংলালিংক এর ফ্রি ইন্টারনেট অফারের তালিকা উপস্থাপন করলাম । আশাকরি বুঝতে পেরেছেন । আরও কোন তথ্য জানতে চাইলে আপনার আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন।

বাংলালিংকে 12 জিবি ফ্রী পাওয়া যাচ্ছে। কি অবাক হচ্ছেন?  কখনোই না।  বাংলালিংকে আপনারা 12 জিবি ফ্রি ইন্টারনেট পেতে পারেন। এক্ষেত্রে আপনাকে গ্রামীণফোনের কোন কাস্টমার কেয়ার থেকে চার হাজার টাকা খরচ করে একটি সেট কিনতে হবে।

তাহলে আপনি এই অফারের আওতাভুক্ত হতে পারেন । আপনারা তিন মাসে 4 জিবি করে ইন্টারনেট ফ্রী পাচ্ছেন। এছাড়া আপনারা নতুন সংযোগে পাচ্ছেন ইন্টারনেট অফার।

ফ্রি এমবি পাওয়ার উপায়

3gb ইনস্ট্যান্ট ইন্টারনেট, 11 মিনিট 7 দিন মেয়াদ অফার। আপনারা যদি এই প্যাকেজ একটিভ করতে চান। তাহলে ডায়াল করুন এই কোড *5000*500# ।

প্রতিদিন মাই বাংলালিংক অ্যাপ থেকে লগ ইন করলে পাবেন ২৫ এমবি ইন্টারনেট বোনাস। ৩০ দিনে পাবেন ৭৫০ এমবি একদম ফ্রী।বাংলালিংকের পুরাতন সিমের অফার সম্বন্ধে জানতে আপনাদের জন্য আমাদের এই নিবন্ধন।

আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানাব। আপনারা পুরাতন বাংলালিংক সংযোগে ফিরে আসলেই বেশ কিছু অফার পাবেন। বন্ধ সিম চালু করলে 7 দিন মেয়াদের ইন্টারনেট পাবেন মাত্র 49 টাকায়।

বাংলালিংক ফ্রি এমবি অফার ২০২২

500 এমবি 30 মিনিট অফার 28 টাকায় পাবেন।  যার মেয়াদ থাকবে সাত দিন । যত খুশি ততবারএই অফার পেতে পারেন। এই অফারটি সেই সকল প্রিপেইড গ্রাহকেরা উপভোগ করতে পারবেন।

যারা ১ অক্টোবর, ২০২২ বা তার পরে পুনরায় বাংলালিংক বন্ধ সিমটি চালু করেছেন।তাহলে বন্ধুরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে সকল তথ্য জানিয়ে দিলাম আশা করি বুঝেছেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button