সিম অফার

টেলিটক ফ্রি ইন্টারনেট অফার ২০২২ [ক্লিক করে দারুন ফ্রি এমবি অফার উপভোগ করুন]

টেলিটক বাংলাদেশের রাষ্ট্রীয় মোবাইল অপারেটর। আজকে আমরা টেলিটক সিমের ইন্টারনেট অফার এর তালিকা প্রদর্শন উপস্থাপন করব। টেলিটক মাত্র 97 টাকা রিচার্জে পেয়ে যাবেন 5 জিবি ইন্টারনেট।

জার মেয়াদ সাত দিন। অফারটি পেতে আপনাকে *১১১*৯৭#  ডায়াল করুন অথবা টেলিটকে মাত্র 340 টাকা রিচার্জে পাবেন। 30 জিবি ইন্টারনেট ফ্রি। এরকম আরো দুর্দান্ত এবং লোভনীয় অফারের তালিকা নিয়ে আমাদের এই পোস্টে।

পোস্টের মাধ্যমে আপনাদের টেরিটরি ইন্টারনেটে তথ্য উপস্থাপন করব। আপনারা যারা টেলিটক সিম ব্যবহার করেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে ফ্রি ইন্টারনেট অফার তথ্য জেনে নিতে পারেন।

টেলিটক ফ্রি ইন্টারনেট অফার ২০২২

টেলিটকে মাত্র ৩২৯ টাকা রিচার্জে পেয়ে যাবেন ফ্রী ৩০ জিবি ইন্টারনেট। অফারটি উপভোগ করতে প্রিপেইড গ্রাহক তাদের ফোন থেকে ডায়াল করতে হবে *১১১*৩২৯# এই নাম্বারে। টেলিটক ব্যাবহারকারী বন্ধুরা,

আপনাদের ফ্রি ইন্টারনেট এর ক্ষেত্রে দুই ধরনের পদ্ধতি অবলম্বন করতে হবে। প্রথমটি হচ্ছে সরাসরি রিচার্জ করে অনুযায়ী ফ্রি ইন্টারনেট অফার পেতে হবে। অফার কোড ব্যবহার করে আপনি ফ্রি ইন্টারনেট অফার গ্রহণ করতে পারেন।

আপনারা মাই টেলিটক অ্যাপ ব্যবহার করে খুব কম সহজ এর মাধ্যমে নিজের সিমের একাউন্ট করতে পারেন এবং আপনার ইন্টারনেট অফার তালিকা দেখে নিতে পারেন।

টেলিটক বর্ণমালা সিমের ইন্টারনেট অফার

টেলিটক সিমের ব্যালেন্স জানতে ডায়াল করুন *১৫২#। টেলিটক  জরুরি ব্যালেন্স জানার জন্য ডায়াল করুন *১১২২#। মুজিব শতবর্ষ উপলক্ষে টেলিটক আপনাকে দিচ্ছে সেরা ইন্টারনেট অফার ।

আপনারা 100 টাকা রিচার্জে টেলিটক সিমের সাথে পাচ্ছেন। 28 জিবি ইন্টারনেট 100 টি এসএমএস ১০০ টি ভয়েস মেসেজ। এছাড়া আপনারা মাত্র 17 টাকা রিচার্জে পাচ্ছেন 2 জিবি ইন্টারনেট ।

জার মেয়াদ 15 দিন। আপনারা শুধুমাত্র মাসে দুইবার এই অফারের আওতাভুক্ত হবেন । আপনারা শুধু যে কোন রিচার্জ পয়েন্ট থেকে অথবা বিকাশ,  নগদ,  মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে 17 টাকা রিচার্জ করলে আপনারা টু জিবি ইন্টারনেট পাচ্ছেন ।

টেলিটক এমবি অফার ২০২২

এছাড়া আপনারা এই  *১১১*১৭#   কোডটি ডায়াল করে আপনারা শতবর্ষ ইন্টারনেট প্যাকেজের আওতাভুক্ত হবেন। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সকল তথ্য জানিয়ে দিলাম।

আশা করি বুঝতে পেরেছেন। আপনারা যারা 17 টাকায় 2 জিবি ইন্টারনেট প্যাকেজ খোঁজ করছেন। তাদের জন্য আর টেলিটক সিম সবচাইতে বেস্ট।

আপনারা মুজিব শতবর্ষের আনন্দকে বাড়িয়ে দিতে টেলিটক নিয়ে এসেছে শতবর্ষ প্যাকেজ। নতুন সংযোগে 100 টাকা রিচার্জে 100 টাকা ব্যালেন্স। গ্রাহক 100 টাকা রিচার্জ করতে হবে।

টেলিটক শতবর্ষ সিম ইন্টারনেট অফার

100 টাকা রিচার্জে 100 মিনিট টকটাইম 100 sms , 17 জিবি ইন্টারনেট একদম ফ্রি। এছাড়া 34 টাকা রিচার্জে উপভোগ করতে পারবেন 45 পয়সা প্রতি মিনিট কল রেট যার।  মেয়াদ থাকবে 10 দিন ।

অফারটি পেতে ১৭ টাকা রিচার্জ অথবা, ডায়াল করুন *১১১*১৭# স্পেশাল ইন্টারনেট অফারটি প্রতি ১৫ দিনে একবার, মাসে সর্বোচ্চ দুইবার নেওয়া যাবেফ্রি অফারটি সিম অ্যাক্টিভেশনের পর একবারই পাওয়া যাবে, যার মেয়াদ রিচার্জের দিন থেকে ৩০ দিন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button