সিম অফার

স্কিটো সিমের ইন্টারনেট অফার ২০২২ সকল নতুন অফার 2022 ও সিমের বর্তমান দাম কত

স্কিটো সিম আপনাকে দিচ্ছে কম দামে দেশের সেরা 4 জি দ্রুতগতির ইন্টারনেট । আপনি খুব সহজেই মিনিট, ইন্টারনেট , এসএমএস ক্রয় করতে পারেন আপনার ইচ্ছা মত ।

আপনার যদি স্কিটো সিম থাকে তবে আপনি নিজেই স্কিটো সিম অফার ২০২২ এ আপনি কি কি পাচ্ছেন, তা নিজেই দেখতে পারবেন। স্কিটো একটি ডিজিটাল সিম , কেননা এটি একটি অ্যাপ নির্ভর সিম।

এই অ্যাপের মাধ্যমে আপনাকে টাকা চেক , মিনিট প্যাক ক্রয় , ইন্টারনেট প্যাক ক্রয় করতে হয়।আপনি গুগল প্লে স্টোর  থেকে এপ ডাউনলোড করে আপনার  অফার দেখে নিতে পারেন।

স্কিটো সিমের ইন্টারনেট অফার ২০২২

অনেকেই অনলাইনে স্কিটো সিম এর অফার ২০২২ সম্পর্কে জানতে চান,  তাই আজকে আমাদের এই আর্টিকেল। এ এর মাধ্যমে স্কিটো সিম এর যাবতীয় তথ্য আলোচনা করব।

আশা করি আপনাদের অনেক কাজে লাগবে। স্কিটো সিমে আপনি কোন অফার সরাসরি রিচার্জে ক্রয় করতে পারবেন  না। প্রতিটি অফার ক্রয় করতে আপনাকে অ্যাপ ব্যাবহার করতে হবে।

যেহেতু খুব কম দামে ইন্টারনেট পাওয়া যায়। তাই এই সিম অনেকের কাছে খুব দরকারী।

স্কিটো সিমের সকল নতুন ইন্টারনেট অফার 2022

আগেই বলা হয়েছে স্কিটো সিম ইন্টারনেট অফারের জন্য সেরা। যদি আপনি কম দামে ও বেশি মেয়াদে ইন্টারনেট প্যাক চান তবে স্কিটো সিম অফার ২০২২ দেখুন।

গ্রাহকদের স্বল্প দামে ইন্টারনেট দেয়ার জন্য জি[পি এই সিমটি  গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। সবাই এই সিম ক্রয় করে ব্যাবহার করতে পারেন। এই পোস্টের নিচের অংশে স্কিটো সিম সম্পর্কে আরও আলোচনা রয়েছে।

২ টাকায় ৫০ MB অফার

স্কিটো ৫০ এমবি ২ টাকা অফার এই অফার কে লিটল চিলি অফার বলা হায়। জরুরি প্রয়োজনে আপনি এই অফারটি ক্রয় করতে পারেন। নিচের পদ্ধতি অনুসরন করে আপনার এই অফার টি ক্রয়করতে পারেন।

স্কিটো এপ থেকে এই অফার নিতে পারেন ২ টাকায় । যার মেয়াদ থাকবে ৩ দিন। যতখুশি ততবার এই অফার নিতে পারেন।

১ জিবি ২৪ টাকায়

১ জিবি ২৪ টাকায় এই অফার কে ব্যাডমিন্টন অফার বলা হয়। যাদের বেশি ইন্টারনেট এর দরকার হয় তারা এই অফার নিতে  পারেন। অটো রিনুয়াল হবেনা । যতখুশি তত এই অফার নিতে পারেন।

 অফারের দাম ২৪  টাকা

মেয়াদ ৭  দিন ।

১০৭ মেগাবাইট ৯ টাকা মেয়াদ ৭ দিন

যাদের সাপ্তাহিক ভিত্তিক ইন্টারনেট এর দরকার হয় তারা এই অফার টি গ্রহন করতে পারেন। এই অফার নিতে আপনাকে প্লে স্টোর থেকে স্কিটো সিমের এপ ডাউনলোড করে নিতে হবে। তারপর প্রমোডীল এ গিয়ে এই  অফার নিতে পারেন। মূল একাউন্টে ৯ টাকা থাকতে হবে। এই অফার অনেক বার নিতে পারবেন।

১০৭ এমবি  অফারের দাম ৯  টাকা

মেয়াদ ৭  দিন

১০০ টাকায় ৩ জিবি অফার

জিপি অপারেটর এর স্কিটো সিমের গ্রাহক এই অফার নিতে পারেন। ৩০ দিন মেয়াদের এই অফার অনেকএর কাছে খুব দরকারি। এই অফার নিতে হলে আপনাকে ১০০ টাকা রিচার্জ করতে হবে অথবা স্কিটো এপ থেকে এই অফার নিতে পারেন। সেই জন্য আটো রিনুয়াল দরকার হবেনা।

 অফারের দাম ১০০ টাকা

মেয়াদ ৩০ দিন

৫ জিবি ৮৮ টাকা ৭ দিন

এই অফার নিতে হলে এপ্স অথবা ৮৮ টাকা রিচার্জ করতে পারেন। তাহলে আপনি এই অফার নিতে পারেন।

 অফারের দাম ৮৮  টাকা

মেয়াদ ৩০ দিন

১৮৮ টাকায় ৮ জিবি

স্কিটো সিম এর ১৮৮ টাকাইয় ৮ জিবি অফার নিতে হলে ৮৮ টাকা রিচার্জ অথবা এপ্স থেকে নিতে হবে। যার মেয়াদ থাকবে ৩০ দিন । ভ্যাট সহ এই অফারের মুল্য নির্ধারন করা হয়েছে।

স্কিটো সিমের বর্তমান দাম কত

বন্দুরা, আজ আপনাদের “স্কিট্টো নতুন সিমের দাম” সম্পর্কে জানাবো। অফিসিয়ালি স্কিটো  সিম  ১১০ টাকায় । এখন স্কিটো নতুন সিমের দাম ২২০ টাকা।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button