সিম অফার

স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম ২০২২

কেমন আছেন আপনারা সবাই?  আজকে আমরা স্কিটো সিম নিয়ে আলোচনা করব।  আপনারা জানেন গ্রামীণফোন হচ্ছে বাংলাদেশের সবচাইতে বৃহত্তম  কোম্পানি। অনেকে দেখা যায় স্কিটো সিমের গ্রাহকগণ রিচার্জ সংক্রান্ত অনেক ঝামেলায় পড়তে পারে।

আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে স্কিটো সিমে রিচার্জ সম্পর্কিত সাবধানে তথ্য উপস্থাপন করব।  আশা করি এই আর্টিকেলটি পড়ুন।  আপনার সমস্যাটির সমাধান হয়ে যাবে।  সুতরাং প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

আর কোন ধরনের কোন সমস্যা হলে আমাদের ওয়েবসাইটে কমেন্ট সেকশনে জানিয়ে দিন । আমরা এক এক করে আপনাদের সব সমস্যার সমাধান দেয়ার চেষ্টা করব ।

স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম

স্কিটো সিম  একটি ব্যতিক্রমধর্মী সিম । তাই এ কারণে রিচার্জ এর ক্ষেত্রে অনেক হিমশিম খেয়ে যায়।  আমাদের আশেপাশে অনেক হাটবাজারে অন্যান্য অপারেটর রিচার্জের সুবিধা থাকলেও স্কিটো সিমে রিচার্জ করা সম্ভব হয় না।

তাই অনেকেই এরকম ঝামেলা পোহাতে হয় অনেক সার্ভিস সেন্টার থেকে স্কিটো সিমে রিচার্জ করা যায়। এখন অনেক ফ্লেক্সিলোডের দোকান থেকে স্কিটো সিমে রিচার্জ এর ব্যবস্থা আছে ।

আপনারা সেখানে গিয়ে নিজের স্কিটো সিম রিচার্জ করে নিতে পারেন।  যদি স্কিটো সিম রিচার্জ না করতে পারেন।  তাহলে ফ্লেক্সিলোডের দোকানে গিয়ে তাকে এ পদ্ধতি অনুসরণ করতে বলুন

*666*skitto number*Amount*Flexiload pin#

আপনার বোঝার সুবিধার্থে নিচে একটি উদাহরণ উল্লেখ করলাম ।

*666*0175753366*20*2222#

 এরকমভাবে ও আপনি আপনার স্কিটো সিমে রিচার্জ করতে পারবেন।

সকল পদ্ধতি স্কিটো সিমে রিচার্জ করার

 আপনি ফ্লেক্সিলোডের সাথে বিকাশ , রকেট নগদ এর মাধ্যমে আপনার স্কিটো সিমে রিচার্জ করতে পারেন।  এজন্য আপনাকে বিকাশ নগদ এবং রকেট অ্যাপস আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে।

এছাড়া গ্রামীণফোনের একটি অ্যাপ আছে Gpay.। Gpay এর মাধ্যমে আপনি আপনার স্কিটো সিমে রিচার্জ করে নিতে পারেন।

এছাড়াও রকেটের মাধ্যমে করতে হলে আপনাকে গুগল প্লে স্টোর থেকে রকেট অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে।  তারপর আপনার ফোনে থাকা সিমটি দিয়ে  অ্যাপস টি রেজিস্ট্রেশন করে নিতে হবে।

রকেট থেকে স্কিটো সিমে রিচার্জ

 অনেকে অনলাইনে রকেট থেকে স্কিটো সিমে রিচার্জ জানেন না।  আপনি আপনার স্কিটো সিমের রকেট থেকে রিচার্জ করতে পারেন।  এক্ষেত্রে আপনার কোন ফ্লেক্সিলোডের দোকানে যেতে হবে না।

এক্ষেত্রে অনেক ঝামেলা কম এবং আপনি ঘরে বসেই যদি রকেট একাউন্ট থাকে সেখান থেকে আপনার স্কিটো সিমে রিচার্জ করে নিতে পারেন। এক্ষেত্রে আপনি গুগল প্লে স্টোর থেকে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং অ্যাপ টি ডাউনলোড করে নিন এবং আপনার ফোনে ইন্সটল করুন।

তারপর ইন্সটল করার পর সেখান থেকে মোবাইল রিচার্জ অপশনটি সিলেক্ট করে আপনার স্কিটো সিমের নাম্বারটি দিন।  তারপর তারপর পিন নাম্বারটা দিয়ে ঝটপট আপনার স্কিটো সিমে রিচার্জ করে নিন।

স্কিটো সিমে রিচার্জ বিকাশ থেকে

 বিকাশের মাধ্যমে আপনি আপনার স্কিটো সিমে রিচার্জ করতে পারেন। সে ক্ষেত্রে প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। তারপর অ্যাপসটিতে প্রবেশ করতে হবে।

আপনি যখন বিকাশে আপনি তো আপনার পর্যাপ্ত ডকুমেন্ট দিয়ে এবং পিন  দিয়ে লগইন করবেন । তখনই ড্যাশবোর্ডে যেতে পারবেন। এখান থেকে অনেকগুলো অপশনের মধ্যে mobile recharge নামে একটি অপশন দেখতে পাবেন।

আপনি যে নাম্বারে রিচার্জ করতে চান সেটি এখানে দিয়ে দিন।  মনে রাখবেন এ নাম্বারটা অবশ্যই আপনার ফোনের কন্টাক্ট বুকে সেভ করা থাকতে হবে। এভাবে আপনার সিমে রিচার্জ করে নিন

ফ্লেক্সিলড দোকানে স্কিটো সিম রিচার্জ

আপনি চাইলে ফ্লেক্সিলোডের দোকান থেকে স্কিটো সিমে রিচার্জ করতে পারেন।  সে ক্ষেত্রে আমরা নিচের পদ্ধতি অবলম্বন করতে হবে । আমরা উদাহরণসহ এই পদ্ধতি বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছি

 *666*skitto number*Amount*Flexiload pin#।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button