সিম অফার

বাংলালিংক মিনিট অফার ২০২২ & বাংলালিংক মিনিট কেনার নিয়ম 2022

আজকে আমরা আমাদের এই পোস্টে বাংলালিংক মিনিট অফার সম্পর্কে বিস্তারিত বলবো। আপনার কি একটি মোবাইল ফোন আছে? আপনি কি বাংলালিংক সিম ব্যবহার করি? উত্তর যদি হ্যা হয়, তাহলে এই পোষ্ট টি আপনার জন্যই। কেননা এই পোস্টে আমরা শুধুমাত্র বাংলালিংক মিনিট অফার সম্পর্কে বিশদ আলোচনা করবো। আপনি বাংলালিংক সিম ব্যবহারকারী হয়ে থাকলে পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

বাংলাদেশের নেটওয়ার্ক অপারেটর গুলোর মধ্যে বাংলালিংক অন্যতম। বাংলালিংক তাদের গ্রাহকদের 4G সেবা দিয়ে থাকে। 4G নেটওয়ার্ক হওয়ায় তাদের ইন্টারনেট এবং নেটওয়ার্ক সার্ভিস খুবই ভালো এবং কল ড্রপের পরিমাণ খু্বই কম। সাম্প্রতিক সময়ে বাংলালিংক অপারেটর তাদের গ্রাহক বৃদ্ধির উদ্দেশ্যে নিত্য নতুন সব ধামাকা অফার দিচ্ছে।

আপনিও ‍যদি বাংলালিংক এর সেই অফার গুলো ব্যবহার করতে চান, তাহলে আমাদের এই পোস্টে উল্লেখিত মিনিট বান্ডেল প্যাক গুলো দেখুন। আমাদের এই পোস্টে প্রত্যেকটি মিনিট বান্ডেল কেনার নিয়ম আমরা উল্লেখ করেছি। তাই অতি সহজেই আপনি মিনিট বান্ডেল গুলো একটিভ করতে পারবেন।

বাংলালিংক মিনিট অফার ২০২২

বর্তমান করোনা কালীন পরিস্থিতিতে বাংলাদেশের অধিকাংশ মানুষ গৃহবন্দি হয়ে পড়েছে। এই কর্ম ব্যস্তহীন সময়ে মানুষের একমাত্র সঙ্গী হয়েছে মোবাইল ফোন। সেজন্য সম্প্রতি মোবাইল ফোন ব্যবহারকারীর পরিমাণ এবং মোবাইল ফোন বিক্রির পরিমাণ খুব বেড়ে গিয়েছে। সেই সাথে ইন্টারনেট ব্যবহারের পরিমাণ এবং মোবাইলে কথা বলার পরিমাণ গত কয়েক বছরের তুলনায় কয়েকগুন বৃদ্ধি পেয়েছে।

সেই কথা মাথায় রেখেই বিভিন্ন মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলো গ্রাহকদের আকৃষ্ট করার উদ্দেশ্যে সাম্প্রতিক সময়ে প্রতিযোগিতা মূলক ভাবে মিনিট অফার ও ইন্টারনেট অফার দিচ্ছে। সেই প্রতিযোগিতা মূলক দৌড়ে বাংলালিংকও এগিয়ে রয়েছে। তাই আপনি যদি বাংলালিংক ‍সিম ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

গত 17 ই মে 2022 তারিখে বাংলালিংক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.banglalink.net) বেশ কিছু  মিনিট বান্ডেল ও ইন্টারনেট বান্ডেল প্রকাশ করেছে। তার মধ্যে উল্লেখযোগ্য কিছু মিনিট বান্ডেল অফার সম্পর্কে বিস্তারিত জানাবো। বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে আমাদের সাথে থাকুন।  এবং আমাদের ওয়েবসাইটের অন্য পোস্টগুলো দেখুন।

বাংলালিংক ফ্রি মিনিট অফার 2022

বাংলালিংকে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করলে সেই টাকা আপনার মেইন একাউন্টে যোগ হবে। সাথে একটি নির্দিষ্ট পরিমাণ ফ্রি মিনিট পেয়ে যাবেন। সম্প্রতি বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য এরকম বেশ কিছু অফার নিয়ে এসেছে। সেই অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের পোস্টগুলো নিয়মিত পড়ুন।

গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে তাদের সুবিধার্থে আমরা সকল প্রকার আপডেট নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে থাকি। তাই আমাদের সাথে থেকে আমাদের উৎসাহ দিন।

বাংলালিংক মিনিট কার্ড

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য মিনিট কার্ড নিয়ে এসেছে। আপনি একটি মিনিট কার্ড কিনে সে মিনিট কার্ডটির নির্দিষ্ট স্থান ঘষে সেখানে উল্লেখিত গোপন কোডটি ডায়াল করে মিনিট ক্রয় করতে পারবেন। সেজন্য আপনার পার্শ্ববর্তী মোবাইল এর দোকান থেকে মিনিট কার্ড ক্রয়  করতে হবে।

বাংলালিংক মিনিট কেনার নিয়ম

বাংলালিংক সিমের বিভিন্ন মিনিট বান্ডেল একটিভ করতে চাইলে আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করতে হবে অথবা একটি নির্দিষ্ট USSD কোড ডায়াল করতে হবে। কিছু উল্লেখযোগ্য মিনিট বান্ডেল সম্পর্কে নিচে বিস্তারিত বলা হলোঃ

বাংলালিংক ৩ টাকায় ৪ মিনিট

আপনি যদি শুধুমাত্র ১ দিনের জন্য কিছু পরিমাণ মিনিট ক্রয় করতে চান, তাহলে ৩ টাকায় ৪ মিনিট বান্ডেল ক্রয় করতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*১০#

শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ২৪ ঘন্টা

বাংলালিংক ৫ মিনিট

শুধুমাত্র ১ দিনের জন্য কিছু পরিমাণ মিনিট ক্রয় করতে চাইলে এই বান্ডেলটিও দেখতে পারেন। ৩ টাকায় এই বান্ডেলটি কিনতে পারবেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*১১#

শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ ২৪ ঘন্টা

বাংলালিংক ৫ টাকায় ১৫ মিনিট

৫ টাকায় ‍১৫ মিনিট,  এই প্যাকটিও শুধুমাত্র ১ ‍দিনের জন্য।  সামান্য কিছু সময় কারো সাথে কথা বলতে চাইলে এই বান্ডেলটি ক্রয় করতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*২৮#

শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ  ২৪ ঘন্টা

২৭ টাকায় ৪৫ মিনিটের অফার

আপনি যদি বাংলালিংকে স্বল্প টাকায় স্বল্প সময়ের জন্য কোন প্যাক একটিভ করতে চান তাহলে ২৭ টাকা রিচার্জ করে ৪৫ মিনিটের প্যাকটি কিনতে পারেন। এই প্যাকের মেয়াদকাল ৩ দিন। প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১৬৬*২৭# অথবা রিচার্জ করুন ২৭ টাকা।

বাংলালিংক ৯০ মিনিটের অফার

বাংলালিংক সিমে স্বল্প টাকায় ১ সপ্তাহের জন্য কোন প্যাক একটিভ করতে চাইলে ৫৭  টাকা রিচার্জ করে ৯০ মিনিট  কিনতে পারেন। এই প্যাকের মেয়াদকাল ৭ দিন। প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১৬৬*৫৭# অথবা রিচার্জ করুন ৫৭ টাকা।

২৩০ মিনিটের অফার

বেশি সময়ের জন্য কোনো বান্ডেল কিনতে এই প্যাকটি দেখতে পারেন। ১৪৭ টাকায় ৩০ দিনের জন্য এই প্যাকটি একটিভ করতে পারবেন। প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১৬৬*১৪৭# অথবা ১৪৭ টাকা রিচার্জ করেও এই প্যাকটি একটিভ করতে পারবেন।

৩৪০ মিনিটের অফার ২০৮ টাকায়

১ মাসের জন্য এই প্যাকটিও খুব ভালো একটি প্যাক। ২০৮ টাকা ‍রিচার্জ করে অথবা *১৬৬*২০৮# কোডটি ডায়াল করেও এই বান্ডেলটি একটিভ করতে পারবেন। যার ফলে আপনি ২০৮ টাকায় ৩৪০ মিনিট পেয়ে যাবেন।

বাংলালিংক সিমে ৫১০ মিনিটের অফার

আপনি যদি মোবাইল ফোনে বেশি পরিমাণ কথা বলেন, তাহলে এই বান্ডেলটি আপনার জন্য বেস্ট। ৩০৭ টাকা রিচার্জ করে অথবা *১৬৬*৩০৭# কোডটি ডায়াল করে আপনি খুব সহজেই এই বান্ডেলটি কিনতে পারবেন। এই বান্ডেল এর মেয়াদ ৩০ ‍দিন। এবং মিনিট পেয়ে যাচ্ছেন ৫১০ মিনিট।

বাংলালিংক মিনিট দেখার নিয়ম

বাংলালিংক সিমের মিনিট ব্যালেন্স দেখার জন্য আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট ডায়াল করতে হবে। সেই কোডটি হল *১২৪*২# ।  অথবা আপনি চাইলে খুব সহজেই আপনার এন্ড্রয়েড ফোনে প্লে স্টোর থেকে মাই বাংলালিংক অ্যাপটি ডাউনলোড করে খুব সহজে সেখানে লগইন করে আপনার মোবাইল ব্যালেন্স, মিনিট ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন।

সেখান থেকে আপনি আপনার পছন্দমত যেকোনো বান্ডেল ক্রয় করতে পারবেন। বিভিন্ন অপারেটরের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button