রকমারি

হতাশা নিয়ে উক্তি, কবিতা, ছবি, স্ট্যাটাস, ক্যাপশন, কিছু কথা [এখুনি দেখুন]

আমরাও সময় পেলেই মোবাইলে বিভিন্ন ধরনের উক্তি খোঁজ করে থাকি। মোবাইলে যদি প্রেরণামূলক উক্তি গুলো পড়া যায় তবে আমরা অনেক কিছু শিখতে পারবো। জীবনে হতাশা আসে।

এই হতাশার সময় আমরা যদি হতাশা নিয়ে উক্তি পড়ি তবে হতাশা কিছুটা কমে যাবে। আবার অনেক সময় আমাদের মন খারাপ থাকলে আমরা নীরবতা নিয়ে উক্তি পড়তে পছন্দ করি। আমাদের আজকের আর্টিকেলে হতাশা নিয়ে,

নীরবতা নিয়ে, ক্লান্ততা নিয়ে বিভিন্ন ধরনের উক্তি শেয়ার করা হয়েছে। আপনারা যারা যারা এ ধরণের উক্তির সন্ধান করছেন তাদের চিন্তার কারন নেই। আপনারা চাইলে আমাদের আর্টিকেল থেকে উক্তি গুলো সংগ্রহ করতে পারবেন।

আজকের আর্টিকেলটি প্রত্যেকের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানুষের জীবনে কোন না কোনরকম সমস্যা থাকে। বর্তমানে সবথেকে পরিচিত সমস্যা হল হতাশা। হতাশাগ্রস্ত মানুষ সবসময় বিষণ্ণ থাকে।

হতাশ হওয়ার কারণ আমরা নিজেরাই। কারণ আমরা অনেক সময় নিজের কর্মে সক্রিয় থাকি না। এর ফলে কর্মে নেমে আসে ব্যর্থতা। এতে করে আমরা হতাশ হয়ে পড়ি। আমাদের সমাজে অনেক মানুষ আছে যারা হতাশা হয়ে সময় কাটাচ্ছেন।

তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলে হতাশা নিয়ে অনেকগুলো উক্তি দেওয়া হয়েছে। তারা যদি উক্তি গুলো পড়ে অনেক কিছু শিখতে পারবে। তাছাড়া আপনারা যদি হতাশা নিয়ে উক্তি

গুলো বিভিন্ন সামাজিক মাধ্যমে শেয়ার করেন তবে অন্যরা অনেক কিছু জানতে পারবে।বিশেষ করে যারা হতাশ তারা হতাশাকে দূরে ঠেলে দিবে।নিচে হতাশা নিয়ে একাধিক উক্তি শেয়ার করা হয়েছে। আশা করি উক্তি গুলো প্রত্যেকের কাজে আসবে।

মানুষের মন কখনো  খারাপ থাকে আবার কখনো বা ভাল থাকে। মন পরিবর্তনশীল। অনেক সময় আমাদের মন যখন খারাপ থাকে তখন আমরা নিরবে থাকি। নিরবে থাকলে মন কিছুটা শান্ত হয়।

আবার অনেক সময় মাথা গরম হয়ে গেল আমরা কিছুক্ষণ নিজেকে সময় দেওয়ার জন্য নিরবের সময় কাটাই। এতে করে রাগ অনেকটা কমে যায়। অনেকেই যখন নীরবে থাকে তখন বিভিন্ন ধরণের উক্তির খোঁজ করে থাকে।

আমাদের আজকের আর্টিকেলে নীরবতা নিয়ে উক্তি দেওয়া হয়েছে। আপনারা যদি নীরবতা নিয়ে উক্তি পড়তে পছন্দ করেন তাহলে আমাদের আর্টিকেল থেকে উক্তি গুলো সংগ্রহ করতে পারবেন।

যার যে উক্তি পছন্দ সে উক্তি কপি করতে পারবেন। সুতরাং দেরী না করে নিজেদের পছন্দমতো উক্তি গুলো সংগ্রহ করে নিন। জীবনে চলার পথে আমরা অনেক সময় ক্লান্ত অনুভব করি।

তখন আমরা অনেকটা সময় নিজেদেরকে সবকিছু থেকে দূরে রাখি। মানুষ যখন ক্লান্তি অনুভব করে তখন ক্লান্তি নিয়ে বিভিন্ন উক্তির সন্ধান করে থাকে। আমাদের আজকের আর্টিকেলে ক্লান্তি নিয়ে অনেকগুলো উক্তি শেয়ার করা হয়েছে।

আপনারা যারা যারা ক্লান্ত অনুভব করেন তারা যদি উক্তি গুলো পড়েন তবে অনেকটা প্রশান্তি পাবেন। নিচে ক্লান্তি নিয়ে উক্তি গুলো শেয়ার করা হয়েছে। যাদের লাগবে তারা চাইলে উক্তি গুলো কপি করতে পারেন।

চাইলে উক্তিগুলো বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিতে পারেন। আপনাদের কাছে যে বন্ধুগুলো ক্লান্ত অনুভব করে তাদেরকে উক্তি গুলো পাঠাতে পারেন। সুতরাং আমার মতে আপনাদের উচিত হবে দেরি না করে উক্তি গুলো সংগ্রহ করে নেওয়া।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button