চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার PDF ডাউনলোড করুন (ক্লিক করে)

সুপ্রিয় বন্ধুরা, আজকে আমরা এই পোস্টের মাধ্যমে বাংলাদেশের সবচেয়ে লোভনীয় চাকরি নৌবাহিনী সার্কুলার নিয়ে বিস্তারিত আলোচনা করব। ইহা একটি চাকরি যেটা খুব চ্যালেঞ্জিং পেশা।

এই পেশায় আসতে চাই। তাই যারা এটাকে স্বপ্নের মতো দেখেন। আমাদের ওয়েবসাইটে সেনাবাহিনী নিয়োগ সার্কুলার দেখে নিতে পারেন। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন।

আপনি কি নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ইন্টারনেট অনুসন্ধান করছেন? তাহলে এই পোস্ট আপনার জন্যই সবচাইতে বেশি গ্রহণযোগ্য. আপনারা বাংলাদেশের যে কোন জেলা থেকে নৌ বাহিনীতে আবেদন করতে পারবেন

এক্ষেত্রে জুনিয়র ইন্সট্রাক্টর  ড্রাফটসম্যান, হাইলি স্কিলড এবং বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আজকে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

বাংলাদেশ নৌবাহিনী ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের পর প্রতিষ্ঠিত করা হয় এ প্রতিষ্ঠানটি বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন। তাহলে লেখাটা শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আপনার আবেদন প্রক্রিয়া করতে পারবেন 16 ই অক্টোবর থেকে 31 অক্টোবর পর্যন্ত

আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ নৌবাহিনী সার্কুলার দিয়ে দিলাম। আপনারা আমাদের ওয়েবসাইটে সে দেখে নিতে পারেন। সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া।

আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীতে যোগদান করতে আগ্রহী হন। তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আবেদন করার সময় অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করতে হবে।

বন্ধুরা, আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বাংলাদেশ নৌ বাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করবো। আপনারা জানেন যে, বাংলাদেশ নৌবাহিনী

প্রতিবছর অফিসার ক্যাডেট নিয়োগ দেয়ার জন্য সার্কুলার প্রকাশ করে থাকে। এরই ধারাবাহিকতায় 2022 বাংলাদেশ নৌ বাহিনীতে অফিসার ক্যাডেট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যারা আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই অনলাইনে আবেদন করতে হবে। বাংলাদেশ নৌবাহিনী ২০২৩-এ অফিসার ক্যাডেট ব্যাচে জাহাজের ক্যাপ্টেন, এয়ারক্রাফট পাইলট, নৌকমান্ডো ও সাবমেরিনার পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

নৌবাহিনী নিয়োগ ২০২২ সার্কুলার PDF

আগ্রহীরা আগামী ১৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন। আপনারা যারা বাংলাদেশ নৌবাহিনী নাবিক এবং এমওডিসি পদে নিয়োগ সার্কুলার গুলো ইন্টারনেট অনুসন্ধান করছেন।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে 2023 ব্যাচের বাংলাদেশ নৌবাহিনী নাবিক ও এমওডিসি পদে সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। এক্ষেত্রে সিম এন্ড কমিউনিকেশন

এবং টেকনিকাল  জন্য এসএসসি বিজ্ঞান বিভাগের 3.50 এবং এসএসসি পরীক্ষার উচ্চতর গণিত থাকলে অন্য টেকনিক্যাল ইনস্টিটিউট এর আবেদন করতে পারবেন। এছাড়া মেডিকেল শাখার জন্য জীববিজ্ঞান সহ জিপিএ 3.5 পেতে হবে।

পেট্রোলম্যান রাইটার বা অন্যান্য পদে আবেদনের জন্য এসএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ 3 পেতে হবে। এ ক্ষেত্রে পুরুষদের উচ্চতা 5 ফুট 6 ইঞ্চি, বুকের মাপ 30 থেকে 32 ইঞ্চি। চোখের মাপ 6/6 এবং ওজন উচ্চতা অনুযায়ী হতে হবে। তাহলে আপনার উক্ত পদে আবেদনের জন্য যোগ্য হবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button