রকমারি

প্রিমিয়ার সিমেন্ট দাম ২০২২ (ক্লিক করে) আজকের দাম দেখুন

আপনি কি প্রিমিয়ার সিমেন্টের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন? অথবা প্রিমিয়ার সিমেন্টের কন্টাক্ট নাম্বার অথবা ফ্যাক্টরি লোকেশন জানতে চাচ্ছেন? তাহলে এই পোস্টটি আপনার জন্যই। কারণ আমরা আজকে এই পোস্টে

প্রিমিয়ার সিমেন্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তাই দেরি না করে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন। গৃহ  নির্মাণ করার ক্ষেত্রে রড, সিমেন্ট, ইটের ভূমিকা অতুলনীয়। আপনি যদি গৃহ নির্মাণ করার

সময় ভালো মানের সিমেন্ট  ব্যবহার করেন তাহলে গৃহের বা ভবনের স্থায়িত্বকাল অনেক গুণ বেড়ে যায়। অবশ্যই চাইবেন আপনার কষ্টের  টাকায় নির্মিত বাড়িটি বেশি দিন স্থায়ী হোক এবং সুন্দর হোক।

সেজন্য কিছু টাকা বেশি খরচ করে হলেও ভালো মানের সিমেন্ট ব্যবহার করা উচিত। বাংলাদেশে বেশ কয়েকটি সিমেন্ট কোম্পানি রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে স্ক্যান সিমেন্ট, রুবি সিমেন্ট, সুপারক্রিট সিমেন্ট,

শাহ সিমেন্ট, বসুন্ধরা সিমেন্ট, সেভেন রিংস সিমেন্ট,  ডায়মন্ড সিমেন্ট ইত্যাদি। আপনি আপনার পছন্দমত যে কোন কোম্পানির সিমেন্ট ব্যবহার করতে পারবেন। তবে আপনাকে অবশ্যই সিমেন্ট কোম্পানি

বা সিমেন্ট পছন্দ করার আগে ভালো মানের সিমেন্ট কিনা সেটি যাচাই করে নিতে হবে। বাংলাদেশে বেশ কয়েকটি সিমেন্ট রয়েছে। সেখান থেকে আপনি আপনার পছন্দমত যে কোন সিমেন্ট ব্যবহার করতে পারেন।

সিমেন্টের প্রধান উপাদান হতে জিপসাম এবং ক্লিনকার। সিমেন্টের মধ্যে সাধারণত 0 থেকে 05 পার্সেন্টেজ জিপসাম এবং 95 থেকে 100 পার্সেন্ট ক্লিনার ব্যবহার করা হয়। অনুপাতের উপর ভিত্তি করে সিমেন্টের গুনাগুন নির্ভর করে।

আপনি যদি প্রিমিয়ার সিমেন্ট কিনতে চান তাহলে প্রিমিয়ার সিমেন্টের প্রতি বস্তার অর্থাৎ 50 কেজি সিমেন্টের প্রতি বস্তা সিমেন্টের দাম পড়বে 500 টাকা। বাংলাদেশের বর্তমান বাজারে প্রতি কেজি বস্তা মূল্য হচ্ছে 490 থেকে 560 টাকা।

বিভিন্ন কোম্পানির সিমেন্টের দাম বিভিন্ন রকমের হয়। তাছাড়া গুণগত মানের উপর নির্ভর করে সিমেন্টএর দাম। সিমেন্টের দাম অনেক বেড়ে গেছে গত এক দুই মাসেই।

সিমেন্টের দাম প্রতি বস্তায় 20 থেকে 50 টাকা বৃদ্ধি  পেয়েছে এর। প্রধান কারণ হচ্ছে করোনা পরিস্থিতি, রুশ ইউক্রেন যুদ্ধ এবং ডলারের দাম বৃদ্ধি। এই সকল কারণে বর্তমান বর্তমানে সকল জিনিসপত্রের দাম হু হু করে বৃদ্ধি পাচ্ছে।

আপনি যদি প্রিমিয়ার কোম্পানির সিমেন্ট কিনতে চান অথবা প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কর্তৃপক্ষের সাথে সরাসরি যোগাযোগ করতে চান সে ক্ষেত্রে সিমেন্ট কোম্পানির কন্টাক্ট নাম্বারে কল দিয়ে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

তাদের কন্টাক্ট নাম্বারটি হচ্ছে +880255012191~8, আপনি চাইলে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানিতে সরাসরি যোগাযোগ করতে পারবেন। তবে তাদের সাথে সরাসরি যোগাযোগ করার আগে তাদের কন্টাক্ট নাম্বারে কল দিয়ে কথা বলে নিন।

প্রিমিয়ার সিমেন্টের ঠিকানা  ঢাকার কারণ বাজারে অবস্থিত। আপনি চাইলে তাদের সাথে সেখানে দেখা করতে পারেন। তাদের সম্পূর্ণ অ্যাড্রেস হচ্ছেঃ TK BHABAN (12TH FLOOR), 13 KARWAN BAZAR, DHAKA 1215, Bangladesh

আমাদের ওয়েবসাইটে বিভিন্ন কোম্পানির সিমেন্ট সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনি চাইলে সেই সকল সিমের সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button