রমজান ২০২২

(Check) কিশোরগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

Sehri and Iftar Schedule of Kishoreganj 2022

আপনারা কি কিশোরগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চান। আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ নিচের টেবিল থেকে দেখে নিন। আমরা সকলেই জেনে গেছি ১লা রমজান এপ্রিল মাসে ৩ তারিখ।

আর তাই এই রমজান মাসকে ঘিরে ধর্মপ্রাণ মুসলমানরা যেহেতু সাওম পালন করেন যেহেতু সেহরি এবং ইফতারের সময়সূচি জানার প্রয়োজন হয়। তাই আজ আমরা আপনাদের জন্য আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

সম্পর্কিত একটি আর্টিকেল নিয়ে এসেছি।আপনারা আমাদের এখান থেকে বাংলাদেশের সকল অঞ্চলের সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে পারবেন। এর পাশাপাশি ডিজিটাল ডিভাইস এর মাধ্যমে সেহরি ইফতারের টাইম জানতে পারবেন।

 সে উপায় আজকে আমরা এই পোস্টের মাধ্যমে জানিয়ে দেবো। চলুন শুরু করি আজকের এই পোস্ট। এই পোষ্টের মাধ্যমে আপনারা বাংলাদেশের বিভিন্ন এলাকার জন্য সেহরি এবং ইফতারের সময়সূচি পাচ্ছেন।

হিজরী 1443 এবং ইংরেজি 2022 এর ক্যালেন্ডার পাচ্ছেন আমাদের ওয়েবসাইট থেকে। আপনারা যদি কিশোরগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি খুঁজে থাকেন। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সকল তথ্য পাচ্ছেন।

আমরা সকলেই জানি যে সাওম পালন করার জন্য সেহেরী অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। কারণ আমরা যদি সেহরিতে খাবার খেতে হয়।আর এই খাবার খাওয়ার শেষ সময় থাকে। আর সেই সময়টি হচ্ছে সেহেরির সময়।

আর সেহরির সময় পার হয়ে যাবার পর খাবার খেলে তখন সাওম পালন করা হয় না।তাই আপনাকে নির্দিষ্ট ক্যালেন্ডার অনুসরণ করে নির্দিষ্ট সময়ের মধ্যে সেহরী এবং ইফতারের শেষ করতে হবে।

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

কারো নির্দিষ্ট সময়ের মধ্যে সকল ধর্মপ্রাণ মুসলমানদের খাবার শেষ করতে হয় এবং খাবার শেষে ফজরের সালাত আদায় করতে হয়। তাই সকলের জন্য সেহরীর সময়সূচী জানা আবশ্যক।

আপনারা কি কিশোরগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চান? আসেন আমাদের ওয়েবসাইটে আজকে আমার এ পোস্ট এর মাধ্যমে ইফতার এবং সেহরির সময়সূচি জানাবো।

 সিয়াম পালন করতে ক্যালেন্ডার এবং সময়সূচী জানা প্রত্যেকের জন্য ফরজ। ইফতারের এবং সেহরির সময়সূচী আমাদের অত্যন্ত প্রয়োজন রমজান মাসের সিয়াম পালন করার জন্য। কারণ এই মাসে হচ্ছে অত্যন্ত বরকতময় মাস আর

এই মাসের মুসলমানরা সেহরির সময় হতে ইফতারের সময় প্রয়োজন পানাহার থেকে মহান আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জন করেন। কিন্তু বাংলাদেশের সকল বিভাগের বা অঞ্চলে সেহেরী এবং ইফতারের সময়সূচি এক নয়।

হ্যালো বন্ধুরা, আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে জেলা ভিত্তিক সেহরি ও ইফতারের সময়সূচি আলোচনা করব। আপনারা জানেন যে, ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক সেহরি এবং ইফতারের সময়সূচি প্রণয়ন করা হয়েছে।

যা ঢাকা জেলার জন্য প্রযোজ্য। এর সাথে আপনি যে জেলায় বসবাস করছেন। তার সাথে কত মিনিট যোগ করতে হবে সে তথ্য জানাবো। আপনারা যারা কিশোরগঞ্জের বাসিন্দা রয়েছে ঢাকা জেলার সময়ের সাথে সেহরিতে 2 মিনিট এবং ইফতারের

এক মিনিট সময় কমাতে হবে। তাহলে বন্ধুরা, কেমন হল আজকে আর্টিকেল। কমেন্ট করে আপনার গুরুত্বপূর্ণ মতামত পেশ করুন। আরও কোন তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের কমেন্টে জানান।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button