রকমারি

আবেগি ফেসবুক কষ্টের স্ট্যাটাস ও কথা

আমাদের বেশির ভাগ মানুষের আবেগ একটু বেশি। তাই আমরা চাই আমাদের আবেগের কথাগুলো ফেসবুকে স্ট্যাটাস হিসেবে দিতে।তাই আপনারা যাতে আপনাদের আবেগের মুহূর্তগুলো ফেসবুকে স্ট্যাটাস হিসেবে দিতে পারেন।তার জন্য আমরা সবচাইতে ফেসবুক পোস্ট আজকের এই পোস্টে তুলে ধরা হয়েছে।

আপনি এখান থেকে খুব সহজেই আবেগি ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে। ফেসবুকে সবার সাথে শেয়ার করতে পারবেন। এবং পোস্টগুলো আপনার আবেগকে সঠিকভাবে উপস্থাপন করতে সাহায্য করবে। আপনার প্রিয়জনের প্রতি যে আবেগ এসেছে আপনার।

সেটা ফেসবুকে আবেগে ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে শেয়ার করে দিন। কষ্টের মুহূর্তে আমাদের যে আবেগ থাকে সেই আবেগ দিয়ে আজকের ফেসবুকে স্ট্যাটাস গুলো লেখা হয়েছে। আবেগি ফেসবুক স্ট্যাটাস অবশ্যই আপনার আবেগকে আরো অভিভূত করবে।

আবেগি ফেসবুক স্ট্যাটাস

আবেগি স্ট্যাটাস পেতে সবাই ইন্টারনেটে অনুসন্ধান করে।তাই আমরা খুঁজে খুঁজে সবচাইতে আবেগময় ফেসবুক স্ট্যাটাস গুলো আমাদের পোস্টে উল্লেখ করেছি। আবেগি ফেসবুক পোস্ট সবার অনেক প্রিয়।

তাই আমরা চেষ্টা করেছি আবেগি ফেসবুক স্ট্যাটাস গুলো দেওয়ার জন্য। আবেগ সবারই আছে কারো কম কারো বেশি।তাই আমরা আবেগি উক্তি এবং আবেগের স্ট্যাটাস আজকের পোষ্টে দিয়েছি।আমরা যখন কষ্টে থাকি তখন মনচায় আমাদের কষ্ট গুলো সবার সাথে শেয়ার করতে। কিন্তু আমরা সবার সাথে নিজের মনের কষ্ট শেয়ার করতে পারিনা।

তাই আমরা কষ্টের ফেসবুক স্ট্যাটাস দিয়ে মনকে হালকা করতে চাই।তার জন্য আপনাদের কাছে খুঁজে খুঁজে ভালো মানের কষ্টের ফেসবুক স্ট্যাটাস আমাদের পোস্টে দিয়েছি। আশা করছি আপনারা সবাই পছন্দ করবেন।

পরিবারের কষ্টের স্ট্যাটাস

মনের যত আবেগ আছে ছেড়ে ফেলুন ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে। মনে কষ্ট জমে থাকলে কষ্ট গুলো জমা করে রাখবেন না। মনের আবেগ গুলো কে প্রকাশ করতে শিখুন। আপনার। বন্ধু বা প্রিয়জনকে মনের কষ্টগুলো খুলে বলুন।

এতে করে আপনার মনের কষ্টগুলো একটু হালকা হবে। তাই যারা কিছু আবেগী স্ট্যাটাস পেতে চান। তারা আজকে আমাদের এই পোস্ট থেকে আবেগময় ফেসবুক স্ট্যাটাস পেয়ে যাবেন।

কারো ফ্যামিলিতে এর মাধ্যমে কোনো না কোনো কষ্ট থেকে থেকে থাকে।  কোন না কোন পরিবারের মাঝে একটু ঝামেলা হয়ে থাকে।  তাই কোনো কারণে মনঃক্ষুন্ন হয়ে থাকে।  তাই আজকে আমরা এরকম কিছু স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি।  এগুলো আপনার মন ভালো করতে সহায়তা করবে

মধ্যবিত্ত পরিবার নিয়ে কিছু কথা

মধ্যবিত্ত নিয়ে উক্তি । আমাদের সমাজের মধ্যবিত্ত দের নিয়ে কিছু সেরা কথা ও উক্তি শেয়ার করলাম । আশাকরি খুব ভালো লাগবে সবার । তবে অনুরোধ রইলো সব গুলো একবার হলেও পড়বেন ।

তাহলেই আমাদের কষ্ট সার্থক হবে বলে মনে করি । মধ্যবিত্ত পরিবার হলো মানুষের শেখার জায়গা । যারা উচ্চবিত্ত বা নিন্মবিত্ত তারা হয়তো অনেক ভালো থাকে অথবা অনেক কষ্টে থাকে ।

কিন্তু মধ্যবিত্ত রা এই দুইয়ের মধ্য দিয়েই বেঁছে থাকে । তারা জীবনের উভয় পিট দর্শন করে । আর তাই তাদের থেকেই পৃথিবীর বড় বড় বিখ্যাত মনিষীদের জন্ম হয়ে থাকে । যা হোক আর কথা না বাড়িয়ে মুল কাজে চলে যাই ।

বড় ছেলে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আপনারা নিশ্চয় জানেন আমাদের দেশের পরিবার হচ্ছে যৌথ পরিবার। আমাদের পরিবারের প্রধান কর্তা হচ্ছে পিতা।  পিতা মূলত পরিবারের প্রধান কর্তা যিনি ইনকাম করে টাকা উপার্জন করে পরিবারকে চালায় এবং পরিবারের সব ভরণপোষণ বহন করেন।

কিন্তু পিতার পরপরই সবচেয়ে বেশি দায়িত্ব এবং টেনশন থাকে পরিবারের বড় ছেলে অথবা বড় মেয়ের উপর।  যে পরিবারে তার প্রধান কর্তা বাবা থাকে না সে পরিবারের বড় ছেলে হচ্ছে সবচেয়ে প্রধান৷ তাই আজকে আমরা বড় ছেলেকে নিয়ে বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস আপনাদের সামনে তুলে ধরব।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button