খেলাধুলা

লুডু মাস্টার গেম ডাউনলোড

আপনি কি লুডু খেলা সম্পর্কে জানতে চান? অথবা লুডু কিভাবে খেলতে হয়, সেই বিষয়ে ধারণা নিতে চান? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে এই পোষ্টটি আপনার জন্যই। আমরা আজকে এই পোস্টে লুডু খেলার বিষয়ে আলোচনা করবো।

তাই দেরি না করে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগসহ পড়ুন। আপনি কি লুডু খেলা সম্পর্কে বিস্তারিত জানতে চান? তাহলে আমাদের পোস্টগুলো দেখুন। আমরা আমাদের ওয়েবসাইটে লুডু খেলা বিষয়ক সর্বমোট ১০টি পোস্ট প্রকাশ করা হয়েছে।

তাই সকল তথ্য জানতে চাইলে সেগুলো দেখে আসুন। তবে লুডু ‍গেমসটি ডাউনলোড দেওয়ার সময় আপনাকে অবশ্যই মাথার রাখতে হবে, ইসলামে লুডু খেলার বিষয়ে সুপষ্ট নিষেধ করা হয়েছে।

লুডু মাস্টার গেম

প্লে স্টোরে লুডু খেলার জন্য অনেক অনেক সফটওয়্যার রয়েছে। তার মধ্যে কিছু ভালো আর কিছু রয়েছে বিরক্তিকর সফটওয়্যার।তাই কোন সফটওয়্যার ভালো, সেটি জানতে চাইলে আমাদের পোস্টগুলো দেখুন। আমরা আমাদের ওয়েবসাইটে ভালো সফটওয়্যার গুলোর নাম প্রকাশ করেছি।

লুডু মাস্টার গেম, লুডু খেলার জন্য একটি উন্নত মানের সফটওয়্যার। সফটওয়্যারটি ইন্সটল করতে চাইলে লুডু মাস্টার লিখে সার্চ দিলেই প্লে স্টোরে আপনি পেয়ে যাবেন গেমসটি। সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। অনলাইনে অথবা অফলাইনে যেকোনো ভাবে আপনি লুডু খেলতে পারবেন এর মাধ্যমে।

লুডু খেলা মূলত দুই ধরনের। প্রতিপক্ষ লুডু এবং সাপ লুডু। প্রতিপক্ষ লুডু 4 জনের বেশি খেলা যায়না। সাপ লুডু তে আপনি 5 থেকে 6 জন খেলতে পারবেন। সাপ লুডু তে আপনি আপনার প্রতিপক্ষের গুটি খেতে পারবেন না,  সাপের মুখে পড়লে আপনার প্রতিপক্ষের অথবা আপনার গুটি খাওয়া যাবে। প্রতিপক্ষ লুডুতে আপনি সরাসরি আপনার প্রতিপক্ষের গুটি খেয়ে দিতে পারবেন অথবা খেয়ে ফেলতে পারবেন।

লুডু মাস্টার জাভা গেম

আপনি চাইলে ফেসবুকের মাধ্যমে এড হয়েও লুডু খেলতে পারবেন। ফেসবুকে এড হয়ে লুডু খেলার অন্যতম সুবিধা হচ্ছে আপনি আপনার বন্ধুদের সাথে অনলাইনে লুডু খেলতে পারবেন। অর্থাৎ আপনারা আপনাদের নিজ নিজ অবস্থানে বসে থেকে অথবা শুয়ে থেকেও একে অপরের সাথে লুডু খেলতে পারবেন।

এবং টেক্সট বিনিময় করতে পারবেন।  তাই অনলাইনে লুডু খেলাটি বর্তমানে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। তবে অনলাইনে লুডু খেলতে হলে আপনার মোবাইলে অবশ্যই নেট কানেকশন চালু রাখতে হবে।

লুডু মাস্টার গেমসটি ডাউনলোড করতে চাইলে এখনি প্লে স্টোরে চলে যান। সেখানে প্লে স্টোরের সার্চ বাটনে লুডু মাস্টার গেম লিখে সার্চ দিলেই গেমসটি চলে আসবে। প্রথম যেই গেমসটি আসবে, সেটিিই লুডু মাস্টার গেমস।

লুডো গেম অনলাইন

তাছাড়া সেটি অবশ্যই ১ মিলিয়নের উপর ডাউনলোড হয়েছে কিনা সেটি দেখে ডাউনলোড দিবেন। তাছাড়া আপনি চাইলে বিভিন্ন লুডু গেমসের রিভিউ দেখেও ডাউনলোড করতে পারবেন।

আপনি চাইলে প্লে স্টোর থেকে লুডু স্টার গেমসটিও ডাউনলোড দিতে পারেন। এই সফটওয়্যারটিও বেশ ভালো। আপনি আপনার পছন্দমতো যেকোনো একটি ‍গেমস ডাউনলোড করে নিতে পারেন।

তবে ডাউনলোড দেওয়ার আগে অবশ্যই রিভিউ দেখে ডাউনলোড দেওয়ার পরামর্শ রইলো। তাছাড়া আপনি চাইলে ডাউনলোড সংখ্যা কত, সেটি দেখেও ডাউনলোড করতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button