উৎসব

আড়ং পাঞ্জাবি ২০২২ ডিজাইন & দাম

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন। খুব শীঘ্রই আমাদের সামনে আসতেছে ঈদুল আযহা। সকল পোশাকের মধ্যে ঈদের সময় ছেলেদের বেশি আকৃষ্ট হতে দেখা যায় পাঞ্জাবি গুলোতে। সেক্ষেত্রে পাঞ্জাবি হওয়া উচিত ভালো মানের।

বাংলাদেশের অন্যতম একটি পোশাক ব্র্যান্ড এর নাম হলো আড়ং । আড়ং  হস্ত ও পোশাক শিল্পে অনেক পরিবর্তন এনেছে। কোম্পানিটি মূলত ব্র্যাক ব্যাংকের তত্ত্বাবধানে পরিচালিত। বাংলাদেশের আটটি বিভাগের মধ্যে আড়ং এর অনেকগুলো শোরুম রয়েছে। বাংলাদেশে বর্তমানে ২১টির বেশি শোরুম রয়েছে আড়ংয়ের।

আমাদের ওয়েবসাইটে আড়ং এর বিভিন্ন পাঞ্জাবের ডিজাইন, কালার এবং বিভিন্ন কাপড়ের কোয়ালিটি, সুতি, সফট, কোমল ইত্যাদি পাঞ্জাবির ছবি রয়েছে। আমাদের ওয়েবসাইটে আপনারা পাঞ্জাবির কালেকশন এর ছবিগুলো দেখতে পারবেন।

আড়ং পাঞ্জাবি ২০২২

1978 সালের 18 ডিসেম্বর আড়ং ব্র্যান্ড প্রতিষ্ঠিত হয় এবং কোম্পানিটির পথচলা শুরু হয় মূলত পাঞ্জাবি প্রস্তুতের মাধ্যমে। যার মাধ্যমে তারা গ্রাহকদের কাছে খুব সহজে আস্থাবান হয়েছে। বর্তমানে তাদের পোশাক শিল্পে  চাহিদা বহুল। ঈদের আমেজ কে পরিপূর্ণ ভাবে সাজিয়ে তুলতে ছেলেদের অন্যতম পরিধানকৃত পোশাকটির নাম হচ্ছে পাঞ্জাবি । এক্ষেত্রে পাঞ্জাবির বিভিন্ন ডিজাইন ও বিভিন্ন কোয়ালিটির উপর নির্ভর করে পাঞ্জাবির দাম নির্ধারিত হয়ে থাকে ।

তাছাড়া কোন পাঞ্জাবিতে আপনাকে মানাবে অথবা কোন পাঞ্জাবি আপনি খুব সহজে বাছাই  করতে চান তার জন্য আমাদের ওয়েবসাইটে আড়ং ব্র্যান্ডের বিভিন্ন পাঞ্জাবির কালেকশন এর ছবিগুলো আপলোড করা হয়েছে। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করে পাঞ্জাবী কালেকশন গুলোর ছবি দেখে আসতে পারবেন। আড়ং কোম্পানি মূলত  পাঞ্জাবি তৈরি করার জন্য বিখ্যাত।

সেক্ষেত্রে তারা তাদের পাঞ্জাবির কোয়ালিটির দিকে বেশি নজর দিয়ে থাকে এবং গ্রাহকদেরকে কিভাবে সন্তুষ্ট করা যায়, সে বিষয়টি মাথায় রেখে তারা তাদের প্রতিষ্ঠানটিকে চালিয়ে যাচ্ছে। পাঞ্জাবির বিভিন্ন কোয়ালিটি হয়ে থাকে। যেমন বলা যায়- পাঞ্জাবির মধ্যে রয়েছে কাবলি পাঞ্জাবি, লং পাঞ্জাবি, সেমি লং পাঞ্জাবি, সর্ট পাঞ্জাবি ইত্্যাদি। আমাদের ওয়েবসাইটে এই সংক্রান্ত সকল তথ্য ও ছবি আপলোড করা হয়েছে।

আড়ং পাঞ্জাবি ডিজাইন ২০২২

বাংলাদেশের অন্যান্য পাঞ্জাবি ব্র‍্যান্ড সমূহের মধ্যে আড়ং এর পাঞ্জাবি  বিখ্যাত এবং বহুল পরিচিত। তাদের পাঞ্জাবির ডিজাইন গুলো অন্যান্য ব্র্যান্ডের থেকে আলাদা হয়ে থাকে এবং রুচি মার্জিত।

যা গ্রাহকদেরকে সবসময় আকৃষ্ট করে আসছে। তাদের পাঞ্জাবির ডিজাইন সমূহের মধ্যে প্রতিবছরই কিছু পরিবর্তন আনা হয়। যাতে করে গ্রাহকরা খুব সহজেই তারা  নতুনত্বের মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলতে পারে।

তাদের পাঞ্জাবির কাপড়ের কোয়ালিটি অন্যান্য ব্র্যান্ডের থেকে তুলনামূলক ভালো এবং ভ্যালুয়েবেল হয়ে থাকে। যার জন্য গ্রাহকদের আস্থা খুব সহজেই আড়ং কোম্পানিটি অর্জন  করতে পেরেছে।

আড়ং পাঞ্জাবি ঈদ কালেকশন ২০২২

আড়ংয়ের পাঞ্জাবির কালেকশন রয়েছে ব্যাপক। সেক্ষেত্রে বলা যায় যে মধ্যবিত্ত  থেকে শুরু করে উচ্চবিত্তের বাজেট পর্যন্ত বিভিন্ন কোয়ালিটির বিভিন্ন প্যাটার্নের পাঞ্জাবি রয়েছে আড়ংয়ের শোরুমে।

আপনারা চাইলে আপনাদের বাজেট অনুযায়ী যেকোনো ধরনের পাঞ্জাবি  নিতে পারবেন। এক্ষেত্রে বলব আমাদের ওয়েবসাইট ভিজিট করুন আমাদের ওয়েবসাইটটিতে বিভিন্ন পাঞ্জাবির দামের পাশাপাশি ছবিও রয়েছে।

দেখুন: নতুন পাঞ্জাবি ডিজাইন ছবি ও দাম ২০২২

আপনারা ছবির সাথে দামটি মিলিয়ে আপনাদের নিজেদের জন্য পাঞ্জাবি খুব সহজেই বাছাই করতে পারবেন ,কোন রকম ভোগান্তি ছাড়াই। আড়ং এর অফিসিয়াল ওয়েবসাইটটি হচ্ছে www.Aarong.com।

আড়ং পাঞ্জাবির ২০২২ দাম

আড়ংয়ের 2021 সালের যে পাঞ্জাবি গুলো তাদের শোরুম কিংবা আউটলেটে প্রদর্শন করা হয়েছে তার দামের তালিকাটা, মিডিয়াম থেকে শুরু করে উচ্চ বাজেটের পর্যন্ত রয়েছে।

এক্ষেত্রে আপনাদের  কোন প্রকার ঝামেলা পোহাতে হবে না।  আপনাদের বাজেটের মধ্যেই পাঞ্জাবি পছন্দ করে নিতে পারবেন। তাছাড়া আড়ং বিভিন্ন রকম অফার দিয়ে আসে।

সে ক্ষেত্রে অফারগুলো হয়ে থাকে বাই ওয়ান গেট ওয়ান অথবা ডিসকাউন্ট হিসেবে। তাই অফারগুলো সম্পর্কেও জানতে অথবা অফার গুলো আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত ভিজিট করুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button