রকমারি

প্রবাস জীবন সুখের হোক বন্ধু স্ট্যাটাস, ক্যাপশন [ক্লিক করে দেখুন]

আমরা বেশিরভাগ মানুষ মন খারাপ থাকলে বিভিন্ন সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করে থাকি। অনেক সময় আমাদের অনেক কাছের বন্ধু অথবা ভাই প্রবাসে থাকে। তখন তাদের কথা মনে হলে আমরা ফেসবুক,

টুইটার অথবা ইনস্টাগ্রামে বিভিন্ন আবেগপূর্ণ স্ট্যাটাস দিয়ে থাকি। আমাদের আজকের আর্টিকেলে প্রবাস জীবনে থাকা বন্ধুদের নিয়ে বিভিন্ন রকমের স্ট্যাটাস, ছোট ভাইদের বিদেশ যাওয়ার বিভিন্ন স্ট্যাটাস ইত্যাদি শেয়ার করা হয়েছে।

যারা যারা এধরনের স্ট্যাটাসের খোঁজ করছেন তারা চাইলে আমাদের আর্টিকেলের শেয়ার করা স্ট্যাটাস গুলো কপি করে সংগ্রহ করতে পারবেন। আশা করি আজকের পোস্টটি আপনাদের প্রত্যেকের জন্য গুরুত্বপূর্ণ হবে।

বন্ধু ছাড়া জীবন অসম্ভব। প্রত্যেকটি মানুষের কিছু ভালো বন্ধু থাকে। বন্ধুদের সাথে  কাটানো সময়টা আরো ভালো যায়। যখন আমাদের মন খারাপ থাকে  তখন আমরা বেশিরভাগ সময় বন্ধুদের সাথে থাকি।

অনেকের বন্ধু আছে যারা পড়াশোনার জন্য অথবা চাকরির জন্য বিদেশে পাড়ি জমায়। তারা যখন বিদেশে থাকে তখন তাদের কথা অনেক বেশি মনে পড়ে। তাদের জীবন যাতে সুখের হয় সেই উদ্দেশ্যে

অনেক সময় বন্ধুরা স্ট্যাটাস দিতে চায়। কিন্তু সাজিয়ে গুছিয়ে কথা লিখতে পারেনা। তাদের কথা ভেবে আমাদের আজকের আর্টিকেলে প্রবাস জীবন বন্ধু সুখের হোক বন্ধু স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

আপনারা যারা যারা প্রবাসে থাকা বন্ধুদের নিয়ে স্ট্যাটাস এর খোজ করছেন তাদের আর চিন্তার কারণ নেই। কারণ তারা আমাদের আজকের আর্টিকেল এর মাধ্যমে স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন।

যার যেটা পছন্দ সেই স্ট্যাটাস এ ক্লিক করে কপি করে নিতে পারবেন। যাদের ছোট ভাই-বোন রয়েছে তারা তাদের ছোট ভাইবোনদের অনেক বেশি ভালোবাসে। ছোট ভাই কোন আবদার করলে তা অপূর্ণ রাখা যায় না।

অনেক সময় ছোট ভাইরা পড়াশোনার জন্য প্রবাসে যায়। আবার অনেক সময় ক্যারিয়ারের জন্য বিদেশে পাড়ি জমাতে চায়। ছোট ভাইরা যখন বিদেশে চলে যায় তখন বড় ভাই,

বোন ছোট ভাইদের কথা অনেক বেশি মনে করে। তাদের সাথে কাটানো সময় গুলো অনেক বেশিই মনে পড়তে থাকে। তখন বড় ভাই অথবা বোন বিভিন্ন সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে থাকে।

আবার অনেক সময় নিজের মনের কথাগুলো অন্যদের শেয়ার করার জন্য স্ট্যাটাস গুলো কাছের বন্ধু অথবা আত্মীয় স্বজনদের পাঠিয়ে থাকে। আমাদের আজকের এই আর্টিকেলে ছোট ভাই বিদেশ যাওয়ার অনেকগুলো স্ট্যাটাস শেয়ার করা হয়েছে।

সুতরাং দেরী না করে নিজেদের পছন্দমতো স্ট্যাটাস গুলো কপি করে বিভিন্ন সামাজিক মাধ্যমে শেয়ার করে দিন। প্রবাসীদের জীবন অনেক কষ্টের হয়ে থাকে। প্রবাসে থাকা অবস্থায় তারা আত্মীয়-স্বজন

এবং কাছের বন্ধু বান্ধবদের কথা অনেক মনে করে। যখন তারা অবসর সময় পায় তখনই মোবাইলে সময় অতিবাহিত করে। নিজেদের কষ্টের কথা বিভিন্ন সামাজিক মাধ্যমে শেয়ার করতে চায়।

তাদের  কথা ভেবে আমাদের আজকের আর্টিকেলে বিভিন্ন প্রবাসী কষ্টের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। আপনারা যারা যারা প্রবাসীদের কষ্টের স্ট্যাটাস এর সন্ধান করছেন আমি বলব আপনারা সঠিক জায়গায় এসেছেন।

নিচে প্রবাসীদের নিয়ে একাধিক কষ্টের স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। যাদের যে স্ট্যাটাস পছন্দ সেই স্ট্যাটাসে কপি করে বিভিন্ন সামাজিক মাধ্যমে শেয়ার করতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button