রকমারি

টয়লেট টাইলস ডিজাইন এবং দাম ২০২২ (ক্লিক করে দেখুন)

বাথরুমের টাইলস ডিজাইন বাংলাদে

আপনার নিশ্চয়ই শোভা বর্ধনের জন্য বাসাবাড়িতে টাইলস লাগিয়ে থাকেন। কিন্তু বর্তমান সময়ে আপনাকে জানতে হবে কোন কন্টাইন্স গুলো সব চাইতে ভাল মানের এবং দাম তুলনামূলক অন্যান্য ব্র্যান্ডের চেয়ে কম।

এ সময়ে বাজারে আরএকে, গ্রেট ওয়াল টাইলস কিনতে পাওয়া যায়। তবে আপনি কোন জায়গায় টাইলস লাগবে সেটার উপর নির্ভর করে টাইলস নির্বাচন করতে হবে।  বাথরুমের জন্য হলে এক রকম টাইলস, লিভিং রুমের জন্য আরেকরকম

এবং রান্নাঘরের জন্য একেক ধরনের টাইলস এর প্রয়োজন হয়। টাইলস নির্বাচনের ক্ষেত্রে যদি আপনারা বিচক্ষণতার  দেখান। তাহলে আপনার রুম অথবা বাড়ি হতে পারে সবচেয়ে বেশি আকর্ষনীয়।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য আলোচনা করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। টয়লেটের টাইলস এর ডিজাইন জানতে চান?

তাহলে আসেন আমাদের ওয়েবসাইটে। টয়লেটের জন্য এক রকম টাইলস এবং আর রুমের জন্য আরেক রকম টাইলস ব্যবহার করা উচিত। বাজারে হোমোজেনাস অথবা পাথরের টাইলস পাওয়া যায়।

টাইলসগুলো চিনামাটির তুলনায় সবচেয়ে বেশি উন্নত মানের। এছাড়া সিরামিক টাইলস, কাচের টাইলস, মার্বেল টাইলস, গ্রানাইট টাইলস বেশি ব্যবহার করা হয়।

তবে মার্বেল পাথর অথবা সিরামিক টাইলস গুলো ব্যবহার করা উচিত বাথরুমের ফ্লোরে এছাড়া দেয়ালে টাইলস ব্যবহার করা উচিত। এতে আপনার বাথরুমে সৌন্দর্য বৃদ্ধি পাবে খরচ অনেক কম হবে।

বাথরুমের টাইলস এর ডিজাইন দেখতে চান? তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে। এর মাধ্যমে আমরা বাথরুমে লাগানোর জন্য বেশকিছু টাইলস এর ছবি আপনাদের সামনে তুলে ধরব।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে আশা করি এ সম্পর্কে বিস্তারিত ধারণা হয়ে যাবে। রুমের জন্য আপনারা 12 ইঞ্চি বাই বা ১২ ইঞ্চি টাইলস রয়েছে অথবা 16 ইঞ্চি বাই 16 ইঞ্চি টাইলস লাগাতে পারেন।

তবে বাথরুমের আকার যদি বেশি বড় হয় তাহলে আপনারা 24 ইঞ্চি বাই 24 ইঞ্চি সাইজ লাগাতে পারেন। তবে বাথরুমের আকার যদি ছোট হয়। সেক্ষেত্রে 12 ইঞ্চি বাই 12 ইঞ্চি টাইলস লাগানো সবচাইতে বেশি সুবিধাজনক।

আমরা আমাদের ওয়েবসাইটের টাইলস এর বিভিন্ন ছবি নিয়ে হাজির হয়েছি। এগুলো দেখে নিতে পারেন। বাথরুমের জন্য বিভিন্ন ধরনের টাইলস দেখতে চান। তাহলে আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে

বাথরুমের ফ্লোর লাগানোর জন্য বেশ কিছু উন্নত মানের টাইলস নিয়ে আলোচনা করব। বাথরুম সবসময় ব্যবহার করা হয়। তাই টাইলস যেন পিচ্ছিল না হয় সেটা মাথায় রাখতে হবে।

কারণ টাইলস এর উপর পানি পড়লে সেটা আরো পিচ্ছিল ভাব হয়ে থাকে। এক্ষেত্রে বাথরুমের ফ্লোর এর জন্য টাইলস নির্বাচন করুন সবচাইতে দক্ষতার সাথে। এক্ষেত্রে আপনার মার্বেল পাথরের টাইলস গুলো ব্যবহার করতে পারেন।

এছাড়া গ্রানাইট টাইলস গুলো বাজারে পাওয়া যায়। সেগুলো ব্যবহার করতে পারেন। আশা করি পোস্টটি আপনাদের আপনাদের সামনে বিস্তারিত ধারণা দিতে পেরেছি।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button