মোবাইল ব্যাংকিং

উপায় একাউন্ট বন্ধ করার নিয়ম ২০২২

আপনারা কি উপায় সম্পর্কে জানেন। উপায় জিনিসটা কি নিশ্চয় যারা জানে। তাদের জন্য শুভকামনা। কিন্তু যারা জানেন না তাদের জন্য আমাদের এই আর্টিকেল। এ আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর চেষ্টা করছে

কিভাবে উপায় একাউন্ট খুলবেন এবং কিভাবে উপায় অ্যাকাউন্ট বন্ধ করবেন। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন এবং দেখে নিন কিভাবে একাউন্ট খোলা যায় এবং বন্ধ করা যায়।

উপায় এজেন্টের কাছ থেকে উপায় এখন খেলার জন্য জাতীয় পরিচয় পত্র আইডি এবং মোবাইল সাথে নিয়ে যাবেন।  এজেন্টের কাছে বলবেন আপনি উপায় এখন খুলতে চান । তারা আপনাকে 5 থেকে 10 মিনিটের মধ্যে রাখার খুলে যাবে ।

এছাড়া আপনার অ্যাপের মাধ্যমে উপায় একাউন্ট খুলে নিতে পারবেন। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল ব্যাংকিং সার্ভিস নাম হচ্ছে উপায় । এর মাধ্যমে খুব কম সময়ের মধ্যে আপনার একাউন্ট থেকে অন্য একাউন্টে টাকা পাঠাতে পারবেন ।

আজকে আমরা নিবন্ধনের মাধ্যমে জানার চেষ্টা করছি কিভাবে আপনার অ্যাকাউন্ট খুলবেন এবং কখন বন্ধ করবেন । আপনারা দুই ভাবে উপভোগ করতে পারেন । জরুরী প্রয়োজনে হেল্পলাইনে যোগাযোগ করতে পারেন। উপায় একাউন্টে হেল্প

লাইনে যোগাযোগ করলে সেখানে কার কাস্টমার কেয়ার কর্তৃপক্ষ আপনার সকল তথ্য জানিয়ে দেবে। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে সকল তথ্য জানিয়ে দিলাম। কেমন লাগলো আজকের আর্টিকেল।  কমেন্ট করে অবশ্যই জানাবেন । আমরা চেষ্টা করব আপনাদের  জানানোর।

কেমন আছেন আপনারা সবাই ।  আজকে আমি আপনাদের জন্য একটি গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আর্টিকেলটি শুরু করতে যাচ্ছি । এর মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে একাউন্ট খোলা যায় এবং বন্ধ করা যায় । আপনি ঘরে বসেই উপায় অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন ।

এজন্য আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে । তারপর আপনার জাতীয় পরিচয়পত্রের ছবি তুলতে হবে।  এরপর আপনার সেলফি প্রয়োজন হবে  । এরপর আপনাকে অবশ্যই দিতে হবে 4 ডিজিটের পিন সফলভাবে দেওয়ার পর

আপনি আপনার অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।  তবে আপনাদের জন্য সুখবর যে অ্যাকাউন্টের সঠিকভাবে লগইন করার পর আপনি 50 টাকা অফার পাবেন।  এ তো হয়ে গেল আপনার ওপর অ্যাকাউন্ট খোলা।

এছাড়া উপায় একাউন্ট বন্ধ করতে চাইলে আপনাকে অবশ্যই তাদের এজেন্টের নিকট এবং তাদের কাস্টমার কেয়ারে ফোন দিয়ে জেনে নিতে পারেন। এজন্য আপনার উল্লেখিত 16419 নম্বরটিতে যোগাযোগ করতে পারেন । উল্লেখিত নম্বরটিতে যোগাযোগ করে আপনারা দিন-রাত 24 ঘণ্টা এবং সপ্তাহে 7 দিন সেবা নিতে পারেন।

হ্যালো বন্ধুরা,  কেমন আছেন আপনারা সবাই । আজকে আমি আপনাদের জানাবো কিভাবে আপনার বিকাশ একাউন্ট নাম্বার পরিবর্তন করবেন ।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে আশা করি আপনাদের সকল সমস্যার সমাধান হয়ে যাবে।  বিকাশের মাধ্যমে টাকা পাঠানো যায়।

অনেকেই জানতে চাই কিভাবে বিকাশ একাউন্ট নাম্বার পরিবর্তন করতে হয় । তবে আপনাদের জন্য জানতে চাচ্ছি যে,  আপনি চাইলে বিকাশ একাউন্টের নাম্বার পরিবর্তন করতে পারবেন না ।

মূলত আপনি যদি বিকাশ একাউন্টের সিম অপারেটর চেঞ্জ করতে চান । তাহলে আপনার যে সিম পরিবর্তন করতে চাচ্ছেন । সেই অপারেটরের কাছে কল করুন। জরুরী প্রয়োজনে 16247 নাম্বারে হেল্পলাইনে যোগাযোগ করতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button