চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Download (ক্লিক করে) আবেদন করুন

আপনারা কি পরিবার পরিকল্পনায় চাকরি করতে চাচ্ছেন? যদি আপনারা পরিবার  পরিকল্পনায় চাকরি করতে চান তাহলে আমাদের এই পোস্টটি পড়তে পারেন। আমাদের এই পোস্টটি পড়লে আপনারা পরিবার পরিকল্পনার নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারবেন।

এছাড়াও পরিবার পরিকল্পনা নিয়োগ পরীক্ষার তারিখ 2022 ও উপজেলা পর্যায়ে পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে আলোচনা করেছি। তাই দেরি না করে এখনি আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ে ফেলুন।

আমাদের দেশে অনেক বেকার নারী-পুরুষ রয়েছেন যারা বিভিন্ন সময় বিভিন্ন চাকরির অনুসন্ধান করে থাকে। আর এই সকল বেকার নারী পুরুষদের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবার

পরিকল্পনা অধিদপ্তর এ খুব বড় একটি সুযোগ করে দিয়েছে। কারণ সম্প্রতি সময়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে কতগুলো পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আপনারা যদি কোন পদে চাকরি করতে চান তাহলে আপনাদেরকে প্রথমে দেখতে হবে যে, সকল পদে আবেদন করার মত যোগ্যতা আপনার আছে কিনা। যদি যোগ্যতা থাকে তাহলে আপনি আবেদন করতে পারবেন।

সম্প্রতি সময় পরিবার পরিকল্পনা অধিদপ্তর বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে বিভিন্ন পদে নারী এবং পুরুষ প্রার্থী নিয়োগ দেবে। তবে বিশেষ করে এই নিয়োগ বিজ্ঞপ্তি নারীদের জন্য সবচেয়ে বড় একটি সুযোগ।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর 10 নভেম্বর, 2022 তারিখ এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই বিজ্ঞপ্তিতে পেইড পার ভলান্টিয়ার  পরে সর্বমোট 25 জন জনবল নিয়োগ দেওয়া হবে।

এই পদের জন্য শুধুমাত্র বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবে। এই পদের আবেদনের সময়সীমা হচ্ছে 6 ডিসেম্বর ২০২২ পর্যন্ত।

সম্প্রতি সময়ে বাংলাদেশ পরিবার পরিকল্পনা অধিদপ্তর যে সকল নিয়োগ বিজ্ঞপ্তি গুলো প্রকাশ করেছে সেই সকল পরীক্ষাগুলো 2023 সালের জানুয়ারি মাসে অনুষ্ঠিত হতে পারে। আপনারা যারা সম্প্রতি সময়ে পরিবার

পরিকল্পনায় নিয়োগ পাবার জন্য আবেদন করেছেন তারা পরীক্ষার প্রস্তুতি নেওয়ার জন্য 2022 সালে ডিসেম্বর মাস পর্যন্ত সময় পাবেন। পরিবার পরিকল্পনা অধিদপ্তর ছাড়াও আমরা আমাদের ওয়েব সাইটে আরও

বিভিন্ন ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। আপনি চাইলে সেগুলোও দেখতে পারেন। আপনারা যদি বিভিন্ন ধরনের চাকরির অনুসন্ধান করে থাকেন তাহলে আপনারা আমাদের ওয়েবসাইট এ চোখ রাখুন।

আমাদের দেশে প্রতিবছরই বিভিন্ন উপজেলা থেকে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের বিভিন্ন পদে জনবল নিয়োগ দেওয়া হয়ে থাকে। সম্প্রতি সময়ে উপজেলা ভিত্তিক পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়ে আমরা এই পোস্টে আলোচনা করেছি।  সম্প্রতি 11 নভেম্বর, 2022 বাংলাদেশ পরিবার পরিকল্পনা অধিদপ্তর তাদের ওয়েবসাইটে যে উপজেলা ভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সেই উপজেলাটি হচ্ছে বীরগঞ্জ উপজেলার।

এই উপজেলায় বিভিন্ন ইউনিয়নে  পেইড পার ভলেন্টিয়ার পদে জনবল নিয়োগ দেওয়া হবে। এই পদে নিয়োগ পাওয়ার জন্য শুধুমাত্র নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত এলাকার বাসিন্দারাই আবেদন করতে পারবে।

এই পদে আবেদন করার জন্য আপনাদের এসএসসি অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং এই সকল পদে আবেদনের বয়স সীমা হতে হবে 18 থেকে 30 বছর এর মধ্যে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button