সিম অফার

VPN দিয়ে কিভাবে ফ্রি ইন্টারনেট চালানো যায় [মোবাইলে ফ্রি ইন্টারনেট ব্যবহার করার নিয়ম দেখুন]

সুপ্রিয় পাঠক, কেমন আছেন আপনারা সবাই। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানাবো কিভাবে আপনারা ভিপিএন দিয়ে আনলিমিটেড দুর্দান্ত স্পিড ইন্টারনেট ব্যবহার করবেন। এক্ষেত্রে আপনাদের কে কিছু ভিপিএন ডাউনলোড করতে হবে।

আমরা বেশ কিছু ভিপিএন এর কথা উল্লেখ করব। যেটির মাধ্যমে আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। এই ভিপিএন দিয়ে আপনি আপনার এন্ড্রোয়েড হ্যান্ডসেট এ আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

আসুন আমরা এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক । ফ্রি ইন্টারনেট সবসময় আমাদের কাছে ইন্টারেস্টিং বিষয় এবং চাহিদার বস্তু।  তাই ফ্রি ইন্টারনেট ব্যবহার করার উপায় সম্পর্কে আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো।

ফ্রি ইন্টারনেট চালানোর জন্য এটিও দারুণ একটি উপায়। আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে এই  DroidVPN।  অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।তারপরে অ্যাপসটি ডাউনলোড হয়ে যাওয়ার পর ইন্সটল করে নিতে হবে।

তারপর আপনাকে ওখানে সাইন আপ করতে বলবে। যদি আপনাদের এই ভিপিএন এ আগে থেকে লগ ইন করা থাকে । তাহলে নতুন করে সাইন আপ করার প্রয়োজন নেই। যেহেতু আপনি এখানে এই অ্যাপটি নতুনভাবে ব্যবহার করছেন।

 তাই আপনাকে অবশ্যই সাইন আপ করে নিতে হবে। সাইন আপ করার পর আপনাকে যেকোন দেশের প্রক্সি সেট করে দিতে হবে।  তারপর আপনারা আপনার হ্যান্ডসেটের দুর্দান্ত স্পিডে বিনামূল্যে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আপনারা যারা গ্রামীনফোনের ইন্টারনেট ব্যবহার করেন। তাদের জন্য আমাদের এই পোস্টে।  পোস্টে মাধ্যমে আপনাদেরকে গ্রামীণফোনের বেশ কিছু ফ্রি ইন্টারনেট প্যাকেজের তালিকা উপস্থাপন করবো।

আপনারাই প্যাকেজ গুলো কিভাবে একটিভ করবে তাদের সামনে জানাবো। আপনারা যদি এই কাজটি সম্পন্ন করেন তাহলে 7 মেগাবাইট স্পীডে ইন্টারনেট সার্ভিস পেতে পারেন। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

কিভাবে আপনি আপনার কাজটি সম্পন্ন করবেন। জিপি ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে হলে আপনাদেরকে একটি  অ্যাপ এর প্রয়োজন হবে। তবে অনেকের কাছে অনেক পরিচিত একটি অ্যাপ।

যে অ্যাপের মাধ্যমে আপনার জিপি সিমে ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে পারবেন সেই অ্যাপের নাম Droid VPN।Droid VPN এর ওয়েব সাইটে গিয়ে আপনাকে একটি নতুন একাউন্ট খুলতে হবে সাইন-আপ করার মাধ্যমে।

বেশকিছু মোবাইল অ্যাপস আছে। যার মাধ্যমে আপনারা আনলিমিটেড ফ্রী ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানাবো কিভাবে আপনারা অ্যাপস এর মাধ্যমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

আপনারা যদি গ্রামীণফোন সিম ব্যবহার করেন। তাহলে আপনার স্পিড আরেকটু বেশি পাবেন । এজন্য আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ভিপিএন ডাউনলোড করে নিতে হবে।

আজকে আপনাদের সামনে এমন কিছু ভিপিএন অ্যাপ এর কথা বলছে। যেগুলো আপনার ফোনে ইন্সটল করে নিলে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। বর্তমান যুগ ইন্টারনেটের যুগ আর এই ইন্টারনেট যদি হয় ফ্রি

বা কম রেট তাহলে ইউজারের জন্য অনেক সুবিধা। যাইহোক, মোবাইলকে জনপ্রিয় করেছে ইন্টারনেট। এই ইন্টারনেট ছাড়া মোবাইল অচল। এই ইন্টারনেট চালানোর জন্য প্রয়োজনএমবি। আর এই ইন্টারনেট যদি হয় ফ্রী তাহলে তো আর কথা নয়।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button