টেকনোলজি

ফ্রি ওয়াইফাই পাসওয়ার্ড, হটস্পট, সফটওয়্যার (এখানে দেখুন)

বাংলাদেশ একটি ডিজিটাল দেশ। যার ফলে আপনি খুব সহজে ঘরে বসেই এখন প্রযুক্তির ছোঁয়া পেয়ে যাচ্ছেন। একটা সময় ছিল যখন মানুষকে দূর দুরান্তের মানুষের সাথে যোগাযোগ করার জন্য চিঠি আদান প্রদান করা লাগত।

কিন্তু বর্তমানে আপনি ঘরে বসেই টাকা পয়সা লেনদেন সহ পৃথিবীর  যেকোনো প্রান্তের মানুষের সাথে খুব সহজেই ভিডিও কলের মাধ্যমে সংযোগ হতে পারছেন। এর প্রধানেই রয়েছে তথ্য প্রযুক্তির উন্নতি।

আপনি কি ফ্রি ওয়াইফাই পাসওয়ার্ড পেতে চাচ্ছেন? অথবা ফ্রি  ওয়াইফাই পাসওয়ার্ড কিভাবে কানেক্ট করতে হয় সেই বিষয়ে জানতে চাচ্ছেন? উত্তর যদি হ্যাঁ হয় তাহলে এই পোস্টটি আপনার জন্যই।

তাই দেরি না করে পোস্টটি সম্পূর্ন মনোযোগ দিয়ে পড়ুন। আপনি যদি আপনার মোবাইলে ফ্রিতে ওয়াইফাই কানেক্ট করতে চান তাহলে খুব সহজেই সেটি করতে পারবেন। এই কাজটি করতে চাইলে আপনি 3টি মাধ্যমে করতে পারবেন।

আপনি চাইলে সফটওয়্যার ব্যবহার করে অন্য যেকোনো ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে পারবেন। তাছাড়া আপনি অন্য কোনো ব্যক্তির মোবাইল থেকেও ফ্রিতে ওয়াইফাই সুবিধা পেতে পারবেন।

সর্বশেষ পদ্ধতি হচ্ছে আপনি অন্য কোনো ব্যক্তির মোবাইলে কানেক্ট থাকা ওয়াইফাই এর স্ক্যান করার মাধ্যমে সেই ওয়াইফাই এর পাসওয়ার্ড পেতে পারবেন। আপনি যদি অন্য কারোর মোবাইলে কানেক্ট থাকা ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে চান?

তাহলে ঐ ব্যক্তির মোবাইলে ওয়াইফাই অপশনে যেয়ে সেখানে কানেক্ট থাকা ওয়াইফাই এর সিটিংসে যেতে হবে। সেখান থেকে  কিউ. আর. কোড ওপেন করুন। সেটি আপনার মোবাইলে কিউ. আর. স্ক্যানার দিয়ে স্ক্যান করুন।

তাহলেই আপনি ঐ ব্যক্তির মোবাইলে সংযুক্ত থাকা ওয়াইফাই এর পাসওয়ার্ডটি দেখতে পারবেন। পরবর্ততীতে সেটি আপনার মোবাইলে সংযোগ করতে পারবেন। আর তাছাড়া আপনি যদি অন্য কোন ব্যক্তির মোবাইলের ডাটা

আপনার মোবাইলে ওয়াইফাই হিসেবে ব্যবহার করতে চান তাহলে ওই ব্যক্তির মোবাইলের হটস্পট অপশনটি ওপেন করুন। হটস্পট ওপেন করে সেখানে ওই ব্যক্তির হটস্পট এর পাসওয়ার্ডটি দেখে নিন।

পরবর্তীতে সেটি আপনার মোবাইলে সাবমিট করুন। তাহলে সেখান থেকে আপনি ওই ব্যক্তির মোবাইলের এমবি আপনার মোবাইলে ওয়াইফাই হিসেবে ব্যবহার করতে পারবেন।

বর্তমান সময় তথ্য প্রযুক্তি অনেক উন্নত হওয়ায় ওয়াইফাই খুবই সহজলভ্য হয়েছে। আপনি যদি ফ্রিতে ওয়াইফাই ব্যবহার করতে চান তাহলে খুব সহজে সেটি করতে পারবেন। সে জন্য উপরোক্ত তিনটি পদ্ধতির মাধ্যমে এ কাজটি করতে পারবেন।

আপনি যদি অন্য কোন ব্যক্তির ওয়াইফাই এর পাসওয়ার্ড আপনার মোবাইলে কানেক্ট করতে চান বা জানতে চান তাহলে গুগলে প্লে স্টোর থেকে সফটওয়্যার ডাউনলোড করে সেটি করতে পারবেন।

ফ্রি ওয়াইফাই পাসওয়ার্ড

সেই বিষয়ে বিস্তারিত জানতে এই পোস্টের বাকি অংশটুকু পড়ুন। আপনি যদি অন্য ব্যক্তির ওয়াইফাই পাসওয়ার্ড জানতে চান তাহলে আপনার মোবাইলের  প্লে স্টোর থেকে একটি সফটওয়্যার ডাউনলোড করুন।

সেই সফটওয়্যারটি ডাউনলোড করে আপনি ওই ব্যক্তির ওয়াইফাই এর সাথে সংযোগ করুন। সেখানে থেকে আপনি খুব সহজে অন্য কোন ওয়াইফাই এর পাসওয়ার্ড জানতে পারবেন।

এরকম কয়েকটি সফটওয়্যার এর নাম হচ্ছেঃ wifi password check, free wifi password, wifi password check। এই সফটওয়্যার গুলোর মাধ্যমে আপনি খুব সহজেই অন্যের ওয়াইফাই পাসওয়ার্ড জানতে পারবেন।

টেক নিউজ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আমাদের ওয়েব সাইটে চোখ রাখুন। ওয়াইফাই এর পাসওয়ার্ড এর বিষয়ে আরো বিস্তারিত জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো দেখুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button