টেকনোলজি

ফোন নাম্বার ছাড়া জিমেইল খোলা (ক্লিক করে দেখুন) আনলিমিটেড জিমেইল খোলার উপায়

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে আপনার ফোন নাম্বার ছাড়া জিমেইল অ্যাকাউন্ট খুলবেন। জিমেইল অ্যাকাউন্ট যারা ব্যবহার করেন। তারা অবশ্যই জানতে চাইবেন কিভাবে জিমেইল খুলতে হয়।

আর্টিকেলটি পড়ুন এবং এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন। বর্তমানে তথ্যপ্রযুক্তির যুগে আমাদের দৈনন্দিন চলার পথকে আরও সহজ এবং প্রাণবন্ত করে তুলেছে। আরো তথ্যপ্রযুক্তির এই যুগে একটি পরিচিত শব্দ।

আজ আলোচনা করব ইমেইল কি এবং কিভাবে ইমেইল একাউন্ট খুলব। ইমেইল খোলার প্রথম অংশে থাকে ইউজারনেম এবং এর পরের অংশে থাকে বলা হয় সাইন। এর পরবর্তীতে যে অংশটি থাকে সেটা কি বলা হয় ডোমেইন নেম।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো সকল তথ্য। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। বন্ধুরা, জিমেইল অ্যাকাউন্ট খুলতে হলে মোবাইল নাম্বার দিয়ে ভেরিফিকেশন করতে হয়।

একাউন্ট খোলার সময় নিজের মোবাইল নাম্বার কিংবা যাকে সব সময় কাছে পাওয়া যায় এমন ঘনিষ্ঠ কারো নাম্বার দিতে হয়। যে নাম্বারে দেয়া হোক না কেন তাতে কি এক্টিভেশন কোড আছে। যা দিয়ে একাউন্ট একটিভ করতে হয়।

কিন্তু অনেকেই আছেন যারা নিজের মোবাইল নাম্বার ব্যবহার করতে চায়না। উদাহরণস্বরূপ যারা অনলাইনে বিভিন্ন ধরনের কাজ করেন। তাদের অনেক জিমেইল আইডির প্রয়োজন হয়।

বিশেষ করে যারা সিপিএ মার্কেটিং করেন। তাদের একাধিক কখনো কখনো অসংখ্য আইডি প্রয়োজন হয়। যাদের আনলিমিটেড ইমেইল আইডি দরকার। তাদের জন্য আজকের এই পোস্ট। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের জানাবো সকল তথ্য।

আপনারা যদি জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে চান। অবশ্যই আসুন। আমাদের ওয়েবসাইটে মজিলা ফায়ারফক্স ব্রাউজারটি ওপেন করুন। আপনার কম্পিউটার বা স্মার্টফোনের যদি মজিলা ফায়ারফক্স ডাউনলোড করা না থাকে।

তাহলে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। এভাবে পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন। ডানপাশের একদম উপরের কর্নারে থাকা ফায়ারফক্স মেনুতে ক্লিক করুন। সেখানে নিউ প্রাইভেট উইন্ডোতে ক্লিক করুন।

ফোন নাম্বার ছাড়া জিমেইল খোলা

এর পরবর্তীতে নতুন একটি ওয়েব পেজ ফর করবে। এতে gemail.com লিখে এন্টার চাপুন। জিমেইল একাউন্ট খোলার পেজ ওপেন হবে বেঁচে থাকে ক্রিয়েট এ নিউ একাউন্ট লেখাটিতে ক্লিক করে একাউন্ট খুলে নিন।

আপনারা অনেকেই জানেন না। কিভাবে জিমেইল অ্যাকাউন্টে লগইন করতে হয়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব যে, কিভাবে আপনারা জিমেইল একাউন্টে লগইন করবেন।

আপনারা যদি জিমেইল একাউন্টে লগইন করে থাকেন। তাহলে আপনাকে অবশ্যই জিমেইল অ্যাকাউন্ট খুলতে হবে। এখন যে, জিমেইল একাউন্ট খোলার সময় আপনারা যে পাসওয়ার্ড ব্যবহার করেছিলেন।

সে পাসওয়ার্ড এবং সেই ইমেইল এড্রেস দিলে আপনাকে সফলভাবে ইমেইল এড্রেস এ প্রবেশ করতে পারেন। এভাবে আপনি আপনার কাজটি সম্পন্ন করবেন। আশা করি বুঝেছেন। আরও কোন তথ্য পেতে চাইলে ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button