রেজাল্ট

[See] অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২২ ক্লিক করে মার্কশিট সহ ডাউনলোড করুন

অনার্স প্রথম বর্ষের পরীক্ষার যাবতীয় তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। আপনারা যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা অংশগ্রহণ করেছিলেন। তাদের জন্য আমাদের এই নিবন্ধন।

নিবন্ধনের মাধ্যমে আপনাদের সকল তথ্য কিভাবে আলোচনা করব। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য , রেজাল্ট  সংক্রান্ত বিভিন্ন তথ্য দিব।  জানতে চাইলে আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট www.nu.ac.bdথেকে জেনে নিতে পারেন।

এছাড়া এসএমএসের মাধ্যমে কিভাবে আপনার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রেজাল্ট এর নিয়মাবলী আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে।  আশা করি আপনারা উপকৃত হবেন।

অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২২

গত আগামী 20 মার্চ 2022 অনার্স প্রথম বর্ষের রেজাল্ট প্রকাশ করা হবে। আপনারা যারা 2018 -19 শিক্ষাবর্ষের মানোন্নয়ন এবং অনিয়মিত শিক্ষার্থী রয়েছেন এবং 2022 শিক্ষাবর্ষের নিয়মিত শিক্ষার্থী ছিলেন।

তাদের রেজাল্ট প্রকাশ করা হবে 20 মার্চ ২০২২। আমাদের ওয়েবসাইট থেকে অনার্স ১ম বর্ষের রেজাল্ট 2022 দ্রুত চেক করুন। আপনি যদি অনার্স ১ম বর্ষ রেজাল্ট চেক করতে চাঁন,  তাহলে আপনি ঠিক সঠিক জায়গায় প্রবেশ করেছেন।

আমরা জানি এটা অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট 2022 একটি অনার্স প্রার্থীর জন্য সবচেয়ে প্রত্যাশিত এবং ভীতিকর মুহূর্ত। এই অনার্স ১ম বর্ষের ফলাফল একজন শিক্ষার্থী ভবিষ্যতে চাকরি জীবনে অংশগ্রহণের জন্য গুরুত্বপূর্ণ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২২

তাহলে বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন, এ বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করা যাক। অনার্স প্রথম বর্ষের রেজাল্ট কবে দিবে। সেই প্রশ্ন নিয়ে আপনারা অনেক জায়গায় ঘোরাঘুরি করছেন এবং গুগলে সার্চ করছেন।

অনার্স ১ম বর্ষের ফলাফল 2022

আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে জানাবো অনার্স প্রথম বর্ষের রেজাল্ট কবে প্রকাশিত হবে। বাংলাদেশে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সরকারি ওয়েবসাইট nu.edu.bd তাদের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার ফলাফল

দিয়ে দিবে খুব শীঘ্রই। আগামী 20 মার্চ বিকাল 4 টার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে রেজাল্ট যাবতীয় তথ্য পাবেন। এছাড়া এসএমএসের মাধ্যমে রেজাল্ট দেখার সুবিধা রয়েছে ।

অনার্স ১ম বর্ষের রেজাল্ট দেখার নিয়ম 2022

আপনারা যেদিন রেজাল্ট প্রকাশিত হবে ওইদিন বিকেল 4 টার পর ওয়েবসাইটে ভিজিট করে রেজাল্ট যাবতীয় তথ্য জানতে পারবেন। এছাড়া এসএমএসের মাধ্যমে আপনার রেজাল্ট জেনে নিতে পারেন।

Download: অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২২

খুব সহজেই আপনি এসএমএস এর মাধ্যমে আপনার অনার্স প্রথম বর্ষের রেজাল্ট জেনে নিতে পারেন। এজন্য আপনার একাউন্টে সর্বোচ্চ তিন টাকা থাকতে হবে এবং একটি এসএমএস প্রদান করতে হবে।

এ 3 টাকার বিনিময়ে আপনি আপনার ফোনের মাধ্যমে অনার্স প্রথম বর্ষের রেজাল্ট এর যাবতীয় তথ্য জেনে নিতে পারবেন। মোবাইলে এসএমএসের মাধ্যমে

অনার্স প্রথম বর্ষের রেজাল্ট ২০২২ মার্কশিট সহ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের 2022 সালের অনার্স প্রথম বর্ষের ফলাফল দেখতে হলে। নিচের পদ্ধতি অনুসরন করুন এসএমএসের মাধ্যমে 2022 সালের অনার্স প্রথম বর্ষের রেজাল্ট দেখতে হলে

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুন NU এরপর স্পেস দিয়ে ১ম  বর্ষের রেজাল্টের কোড H1  লিখতে হবে. আবার একটি স্পেস আপনার অনার্স  ১ম বর্ষ পরীক্ষার রোল নম্বর লিখুন। এরপর পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে ।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button