রেজাল্ট

NTRCA ৩য় গণবিজ্ঞপ্তি রেজাল্ট | NTRCA 3rd Gono Biggopti Result 2022

আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন যে NTRCA তৃতীয় গণবিজ্ঞপ্তি রেজাল্ট 2022 প্রকাশ হয়েছে। তাই আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের পরীক্ষার রেজাল্ট ছবি এবং পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন।

15 জুলাই 2022 সালে NTRCA তৃতীয় গণবিজ্ঞপ্তি রেজাল্ট প্রকাশ হয়েছে। তাই এখন অনেক প্রার্থী তাদের রেজাল্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। তাই আমি বলবো যে আমাদের এখান থেকে আপনাদের রেজাল্ট সংগ্রহ করুন।

NTRCA এর অফিশিয়াল ওয়েবসাইটে 15 জুলাই 2022 সালের রাত দশটার পর রেজাল্ট প্রকাশ করা হয়। সুতরাং সবাই এখন তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

NTRCA ৩য় গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২২

তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষায় মোট 41 লাখ প্রার্থী আবেদন করেছিল। আপনাদের উদ্দেশ্যে বলে রাখি যে তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষায় মোট 54304 টি পদ রয়েছে।

যেহেতু NTRCA তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। তাই আমি বলব তাই দেরি না করে এখনি আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের রেজাল্ট সবার আগে দেখে নিন।

অফিশিয়াল ওয়েবসাইটে সবাই একসাথে রেজাল্ট দেখার জন্য চেষ্টা করছে। তাই ইতিমধ্যে আপনারা জানেন NTRCA এর অফিশিয়াল ওয়েবসাইট ডাউন হয়ে আছে। তাই বিকল্প হিসেবে আমাদের ওয়েবসাইট ব্যবহার করতে পারেন।

৩য় গণবিজ্ঞপ্তি ntrca result Download

আপনাদের সুবিধার্থে আমাদের এখানে তৃতীয় গণবিজ্ঞপ্তি NTRCA result ছবি এবং পিডিএফ ফাইল আকারে প্রকাশ করা হলো। তাই দেরি না করে এখনি আমাদের এখান থেকে আপনাদের রেজাল্ট ডাউনলোড করুন।

NTRCA ৩য় গণবিজ্ঞপ্তি ফলাফল

তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষার জন্য 4 এপ্রিল 2022 সালে অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছিল। এছাড়া আবেদন করার শেষ হয়েছিল 30 এপ্রিল 2022 সাল।

আপনারা যেহেতু জনাতে পারছেন 15 জুলাই 2022 সালে তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। তাই দেরি না করে এখনি আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের রেজাল্ট দেখে নিন।

NTRCA ৩য় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ ফলাফল

অনেকেই NTRCA গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ ফলাফল দেখার প্রক্রিয়া জানে না। তাই আমি বলব আমাদের এই পোস্টে আপনাদের রেজাল্ট দেখার পুরো প্রক্রিয়া আলোচনা করা হয়েছে।

৩য় গণবিজ্ঞপ্তি NTRCA Result

এছাড়া অফিশিয়াল ওয়েবসাইট এর সার্ভার ডাউন হওয়ার কারণে আপনারা অনেকেই আপনাদের রেজাল্ট সংগ্রহ করতে পারছেন না। তাই আমাদের ওয়েবসাইট ব্যবহার করুন।

কারণ আমাদের এখান থেকে আপনি খুব সহজেই সবার আগে আপনাদের তৃতীয় গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ছবি এবং পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন।

৩য় গণবিজ্ঞপ্তি রেজাল্ট দেখার পদ্ধতি

NTRCA তৃতীয় গণবিজ্ঞপ্তি রেজাল্ট দেখার পদ্ধতি আমরা এখন আলোচনা করব। সুতরাং নিচের ধাপগুলো সঠিকভাবে অনুসরণ করেন।

  1. www.ngi.teletalk.com.bd ওয়েবসাইটে ভিজিট করুন।
  2. এরপর নিয়োগ চক্র – ৩ তে ক্লিক করুন।
  3. এরপর এমপিও ও নন এমপিও বাটনে ক্লিক করুন।
  4. তারপরে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিন।
  5. সবশেষে রেজাল্ট বাটনে ক্লিক করুন।

উপরের ধাপ আপনি যদি সঠিকভাবে অনুসরণ করতে পারেন। তাহলে আপনি সবার আগে আপনার রেজাল্ট আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

Back to top button