রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি তৃতীয় বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ হয়েছে। এখানে ক্লিক করে, রেজাল্ট ডাউনলোড করে নিন

আপনারা যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে 2019 সালের ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার অংশগ্রহণ করেছিলেন । তাদের রেজাল্ট 9-2-2022 খ্রিস্টাব্দে রেজাল্ট প্রকাশ করা হয়।  আপনারা জানেন যে ,

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষায় 1789 কলেজের মোট 1 লাখ 99 হাজার 91 জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। এর মধ্যে নিয়মিত , অনিয়মিত মানোন্নয়ন শিক্ষার্থী রয়েছে।

এ বৃহৎ সংখ্যক শিক্ষার্থীর রেজাল্ট প্রকাশ করা হয়েছে।  আপনারা চাইলে যেকোন গ্রামীণফোন অপারেটর থেকে অথবা টেলিটক , বাংলালিংক,  রবি এয়ারটেল , অপারেটর থেকে এসএমএস করে জানতে পারবেন ।

এক্ষেত্রে আপনার মোবাইল অপশনে গিয়ে নিজের একটি কোড ডায়াল করতে হবে। ১৬২২২  নাম্বারে প্রেরণ করলে ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনাকে ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার ফলাফল জানিয়ে দেয়া হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি তৃতীয় বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ হয়েছে। এখানে ক্লিক করে, রেজাল্ট ডাউনলোড করে নিন

NU <SPACE> DEG3 <SPACE> ডিগ্রি পরীক্ষার রোল এবং 16222 নম্বরে পাঠান। আজকে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল । আপনারা জানেন যে,  আমরা আমাদের ওয়েবসাইটে আধার আমি কিভাবে বিভিন্ন পরীক্ষার রেজাল্ট এর যাবতীয় তথ্য উপস্থাপন করি।

আপনাদের সামনে আজকে আমরা এর মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল যাবতীয় তথ্য উপস্থাপন করব।  আশা করি আপনাদের কাছে খুবই ভাল লাগবে ।

আরও কোন তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে দেখুন । জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে 2019 সালের ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা অংশগ্রহণ করেছিল প্রায় 1 লাখ 99 হাজার 91 জন শিক্ষার্থী।

এর মধ্যে এই পরীক্ষায় পাশ করেছেন প্রায় 1 লাখ 27 হাজার শিক্ষার্থী । গড় পাসের হার 89 দশমিক 7 শতাংশ। আপনারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd থেকে রেজাল্ট যাবতীয় তথ্য জেনে নিতে পারেন।

Download: ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২২

এছাড়া আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল যাবতীয় তথ্য উপস্থাপন করেছে । এছাড়া যেকোনো মোবাইল অপারেটর থেকে এসএমএস করে এই ফলাফল জেনে নিতে পারেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে । আজ বিকাল চারটার সময় রেজাল্ট প্রকাশ করা হয়েছে।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে আপনারা

রাত আটটার পর এসএমএস এবং ওয়েবসাইটের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল জেনে নিতে পারেন। আপনারা জেনে খুশি হবেন যে , এক লাখ 99 হাজার 91 জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহন করেছিল ।

তার মধ্যে 1 লাখ 27 হাজার পরীক্ষার্থী পাস করেছে । পাসের হার 89 দশমিক 7 শতাংশ। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সকল তথ্য জানাতে পেরেছি আশা করি ।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button