পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা (ক্লিক করে দেখুন)

পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা (ক্লিক করে দেখুন)

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে বিভিন্ন দেশের সাথে বাংলাদেশের টাকার মান কত। সেই সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার চেষ্টা করব। আপনারা যারা বিদেশ থেকে টাকা পাঠাবেন। অবশ্যই সেই দেশের টাকার সাথে বাংলাদেশের টাকার এক্সচেঞ্জ রেট কত।

সে সম্পর্কে অবগত থাকতে হবে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পরবেন। আপনারা যারা পর্তুগালে অবস্থান করছেন।

পর্তুগালের টাকার সাথে বাংলাদেশের টাকার রেট সম্পর্কে জানতে ইন্টারনেট অনুসন্ধান করে থাকেন। বাংলাদেশের টাকার মান প্রত্যেকটা দিন উঠানামা করতে পারে। তাই অবশ্যই আপনি যেদিন টাকা পাঠাবেন অবশ্যই টাকা পাঠানোর

আগে এমনি সে দেশের টাকার সাথে বাংলাদেশে টাকার এক্সেস রেট কত। সে সম্পর্কে জেনে পাঠাবেন। তাহলে বন্ধুরা চলুন মূল আলোচনা শুরু করা যাক। বাংলাদেশের অনেক নাগরিক আছেন। যারা অনেক দেশ ভ্রমণ করে থাকেন।

অনেকেই আছেন যারা বাংলাদেশ থেকে পর্তুগালে গিয়ে বসবাস করে থাকেন। আবার অনেকে আছেন উচ্চশিক্ষার জন্য পর্তুগালে গিয়ে পড়াশোনা করেন। আবার কিছু কিছু লোক আছেন বনভোজন বা হানিমুনের জন্য পর্তুগালে বেড়াতে যান।

অনেকে আমাদের কাছে জানতে চান পর্তুগালের এক টাকা সমান বাংলাদেশের কত টাকা। পর্তুগালের এক ইউরও বাংলাদেশের কত টাকা হবে। আবার অনেক সময় দেখা যায় পর্তুগালে যেতে চাচ্ছেন।

তারা হয়তো জানেন না বাংলাদেশের এক টাকা সমান পর্তুগালে কত টাকা। তাই এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের সামনে আলোচনা করব। আজকের টাকার মান হিসেবে পর্তুগালের এক টাকার সমান বাংলাদেশের 106.81।

হঠাৎ পর্তুগালের টাকা কে বলা হয় ইউরো। অর্থাৎ পর্তুগালের এক ইউরো সমান বাংলাদেশের ১০৬ দশমিক আট টাকা। পর্তুগালের ১০ টাকা সমান বাংলাদেশের ১ হাজার ৬৭.৮ টাকা। পর্তুগালের ১০০ টাকা সমান বাংলাদেশের ১০০৬৭৪ টাকা।

আশা করি বন্ধুরা বুঝতে পেরেছেন আজকে আর্টিকেল। পরবর্তী পোস্টটি অনেক কোন বিষয় নিয়ে আলোচনা করব। শেষ পর্যন্ত সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। বন্ধুরা আপনারা হয়তো অনেকে জানেন পৃথিবীতে প্রত্যেক

পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

দেশের আলাদা আলাদা টাকার নাম এবং মান থাকে, সেই হিসেবে পর্তুগালে মুদ্রার নাম ইউরো। যেমন বাংলাদেশি টাকার নাম মুর্দার পর্তুগাল। ইউরোপ মহাদেশ অবস্থিত পর্তুগাল ইউরোপ মহাদেশের একটি দেশ।

তাই সে হিসেবে পর্তুগালের টাকার নাম হচ্ছে ইউরো আমেরিকার টাকার নাম ডলার। বাংলাদেশের টাকার নাম টাকা এবং ভারতের টাকার নাম হচ্ছে রুপি এবং পর্তুগালের টাকার মান হচ্ছে ইউরো। আজকে আমরা জানলাম পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

এবং পর্তুগাল টাকার মান কত সেই সম্পর্কে। এই আর্টিকেল এর বিষয়ে কোন প্রশ্ন থাকলে কমেন্টে লিখে জানান। আমি ২৪ ঘন্টার মধ্যে উত্তর দিবো ইনশাআল্লাহ। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের

সামনে পর্তুগালের সাথে বাংলাদেশের টাকার এক্সচেঞ্জ রেট কত। সে সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার চেষ্টা করেছি। আরও যদি কোন তথ্য জানার থাকে। আমাদের ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।