টেকনোলজি

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে দেখুন

আপনারা কি ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে চান ? তাহলে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল । আপনারা অনেকেই জানতে চাচ্ছেন কিভাবে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন।

এসব সমস্যার কথা চিন্তা করেই নতুন একটি প্রতিষ্ঠান যুগান্তকারী প্ল্যান নিয়ে হাজির হয়েছে। তারা এমন একটি প্ল্যাটফরম তৈরির সিদ্ধান্ত নিয়েছে যার সাহায্যে ইউটিউব এর ভিডিও খুব সহজেই ডাউনলোড করা যাবে।

ব্যাপক বিজ্ঞাপন প্রচারের জন্য এবং কোয়ালিটি সার্ভিস প্রোভাইড করার ফলস্বরূপ ভিটমেট দ্রুত বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করে।অফিশিয়াল অ্যাপ এর জনপ্রিয়তার জন্য অনেকেই একই নামে নকল অ্যাপ ইন্টারনেটে ছেড়ে দেয়।

আসল ভিটমেট ডাউনলোড করব

ফলস্বরূপ গ্রাহকরা আসল সফটওয়্যার খুঁজে পেতে বিড়ম্বনার সম্মুখীন হন। কিভাবে আপনি যাচাই করবেন কোনটি আসল ভিটমেট? অরিজিনাল ভিটমেট অ্যাপ চেনার জন্য বেশ কিছু বৈশিষ্ট্য অনুসরণ করতে হবে।

অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন গুগল প্লে স্টোরে পাওয়া যাবে না। কিন্তু নকল ভিটমেট সফটওয়্যার গুলো গুগল প্লে স্টোরে পাওয়া যাবে।আপনারা অনেকেই জানতে চাচ্ছি কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন ।

এ প্রশ্ন জাগতে পারে যে আসল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে নেই । তাহলে আপনারা কিভাবে গুগল গুগল প্লে স্টোর ছাড়া ভিটমেট ডাউনলোড করবেন । এর উত্তর খুবই সহজ।  গুগল প্লে স্টোরে কোন রকম কপিরাইট এপ্লিকেশন অনুমোদন করে না।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড

 অর্থাৎ ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা কপিরাইট আইনের লঙ্ঘন। সেজন্য ভিটমেট অ্যাপ্লিকেশন গুগোল প্লেস্টরে রাখা হয় না। তাহলে আপনার মনে প্রশ্ন আসতে পারে কিভাবে অরজিনাল ভিটমেট সফটওয়্যার কোথায় থেকে ডাউনলোড করা যায় ।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আপনি যদি অফিসিয়াল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান।  তাহলে বিভিন্ন থার্ড পার্টি ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন। এজন্য গুগলে ভিটমেট লিখে সার্চ দিলেই বিভিন্ন ধরনের লিঙ্ক পাবেন ।

সেখান থেকে আপনার ভিদমেট ফ্রী ডাউনলোড করে নিতে পারবেন। যেহেতু গুগোল প্লেস্টরে কোন সময় অরিজিনাল ভিটমেট অ্যাপ পাওয়া যায় না ।  তাই এটা ব্যবহার করা খুব রিস্কি গুগল প্লে স্টোরে পাওয়া যায় ।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে download

সেগুলো ভুয়া তাই আপনাকে থার্ড পার্টি ওয়েবসাইট এর মাধ্যমে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে হবে। এজন্য আপনাকে গুগলের ভিটমেট লিখে সার্চ দিতে হবে । তারপর আপনারা বিভিন্ন ধরনের লিঙ্ক দেখতে পাবেন।

আসল ভিটমেট apk অ্যাপস (Apps) ডাউনলোড

অরিজিনাল ভিটমেট ডাউনলোড

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

সেখান থেকে আপনারা অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন। এছাড়া আপনারা 2022 সালের লেটেস্ট আপডেট ভিটমেট অ্যাপ গুলোর সাইজ থেকে 25 মেগাবাইট।

তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে জানিয়ে দিলাম কিভাবে আপনার আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন। আপনারা চাইলে ভিটমেট অ্যাপ ব্যবহার করে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া থেকে বিভিন্ন রেজুলেশন অডিও ভিডিও গান ডাউনলোড করতে পারবেন।

vidmate.apk ডাউনলোড original pc

এছাড়া যেকোন ভিডিও গানকে এমপি 3 আকারে ডাউনলোড করার ক্ষমতা রয়েছে এই অ্যাপটির। এর মাধ্যমে আপনি সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক টুইটার প্রিন্ট মিডিয়া ইউটিউব সহ যে কোন ধরনের ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন

আসল ভিটমেট চেনার উপায়

ভিটমেট অ্যাপস ডাউনলোড করব

আপনার স্মার্টফোনে । তবে সবথেকে বড় অসুবিধা হলো আপনি কি এই অ্যাপসটির অরিজিনাল ভার্সন ডাউনলোড করতে খুব অসুবিধায় পড়েছেন । বর্তমানে এই অ্যাপসটির অনেকগুলো নকল কপি বেরিয়েছে যে কারণে ব্যবহারকারীরা

এর অরজিনাল ভার্সন খুঁজে পাচ্ছেন না ।  পোস্ট পড়ার মাধ্যমে আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুন । তাহলে বন্ধুরা এই আর্টিকেলটিতে আমি আপনাদেরকে  জানিয়ে দিলাম।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button