টেকনোলজি

(Check) ভিটমেট ডাউনলোড করব কিভাবে

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা নানা ধরনের ভিডিও দেখে থাকি এবং ইন্টারনেট না থাকার কারণে আমরা মাঝে মাঝে এই ভিডিওগুলো দেখতে পারেন না । তবে আপনারা চাইলে ভিডিও গুলো ডাউনলোড করে আপনার ফোন রেখে দিতে পারেন ।

এজন্য আপনাকে দরকার নির্দিষ্ট পরিমাণ এবং বেশ কিছু অ্যাপ ।  যেগুলোর মাধ্যমে আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়া facebook-youtube ইনস্টাগ্রাম থেকে গান এবং ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো জানাবো কিভাবে আপনার অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন।  আপনারা আমাদের ওয়েবসাইট থেকে 2022 সংস্করণ এর বিভিন্ন ধরনের ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

হ্যালো বন্ধুরা,  আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়েছে । কিভাবে আপনারা ভিটমেট অ্যাপস ডাউনলোড করবেন । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়বেন। 19 দশমিক 61 মেগাবাইটের এই অ্যাপটি ডাউনলোড করতে

আপনাকে 10 সেকেন্ড অপেক্ষা করতে হতে পারে। এক্ষেত্রে এই অ্যাপটি ব্যবহার করার জন্য আপনার ন্যূনতম অ্যান্ড্রয়েড সংস্করণ প্রয়োজন। এক্ষেত্রে আপনার এই কনফিগারেশনের Android 4.1 (Jelly Bean, API 16) Android 9.0 (Pie, API 28)

অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারেন। এছাড়া আপনারা অল্প কম্পিউটার এবং আইফোনে কিভাবে ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন। সেই প্রক্রিয়া আপনাদের সামনে উপস্থাপন করলাম ।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

যাবতীয় তথ্য জানতে চাইলে vidmate.app এর অফিসের ওয়েবসাইট । www.vidmate.com ওয়েবসাইট ভিজিট করুন এবং সেখান থেকে আপনার ভিটমেট ডাউনলোড করে নিন।

ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আপনার অনেকেই জানতে চাচ্ছিলেন কিভাবে ভিটমেট অ্যাপ ডাউনলোড করা যায় । অনেক ওয়েবসাইটে আসল ভিটমেট আমাদের দেওয়া হয় না এবং তারা ভিটমেট এর copy বা fake vidmate আমাদের প্রদান করে থাকে।

আর এই fake copy অ্যাপস গুলোতে খুব বেশি বেশি বিজ্ঞাপন দেখানো হয়ে থাকে। ফলে আমরা প্রায় সময় ভিটমেট ব্যবহারের সময় অনেকটা খারাপ অনুভব করে থাকি। আপনার মোবাইলে ভিটমেট ডাউনলোড করতে চান।

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করব কিভাবে download

তাহলে আপনাকে অবশ্যই অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হবে। আর আপনি যদি ইতোমধ্যে ভিটমেট ব্যবহার করে থাকেন তাহলে সেটা অরিজিনাল নাকি নকল সে বিষয়ে দেখে নেওয়া খুবই জরুরী।

আসল ভিটমেট apk অ্যাপস (Apps) ডাউনলোড

অরিজিনাল ভিটমেট ডাউনলোড

আসল ভিটমেট চেনার উপায়

তাই অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করুন এবং বিজ্ঞাপনের জ্বালা থেকে মুক্তি পান আপনারা ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে হলে আমাদের ওয়েবসাইটে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

এছাড়া www.vidmate.com ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। ভিটমেট হচ্ছে এমন একটি অ্যাপ যার মাধ্যমে আপনার খুব কম সময়ের মধ্যে বিভিন্ন ধরনের ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন । আমরা যখন সোশ্যাল মিডিয়াতে যেমন ফেসবুক

জিও ফোনে ভিটমেট ডাউনলোড করব কিভাবে

অথবা ইউটিউবে ভিডিও দেখে থাকি । আমাদের এই ভিডিও ডাউনলোড করে দেখার প্রয়োজন হয়ে থাকে। এছাড়া নেটওয়ার্ক কানেকশন না থাকার কারণে অনেক সময় আমরা ভিডিও ভালোভাবে দেখতে পারিনা।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

ভিটমেট অ্যাপস ডাউনলোড করব

তাই আমাদের ভিডিও ডাউনলোড করার দরকার হয়। আপনারা ভিটমেট অ্যাপ ব্যবহার করে বিভিন্ন রেজুলেশনের ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন । বন্ধুরা এর মাধ্যমে আপনাদের সকল তথ্য প্রদান এবং কিভাবে জানাতে পেরেছি।

আশা করি আরও কোন তথ্য জানতে চাইলে আমাদের গ্রুপে চোখ রাখুন । কিন্তু আমরা ফেসবুক কিংবা ইউটিউবের ভিডিও সরাসরি ডাউনলোড করার জন্য কোন option পাই না। আর এজন্যই আমাদের প্রয়োজন হয়ে থাকে Vidmate apps এর।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button