সিম অফার

টেলিটক বন্ধ সিম অফার ২০২২ | মিনিট ও ইন্টারনেট অফার 2022

প্রিয় গ্রাহক, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন ।  আজকে আমরা আপনাদের সাথে টেলিটক বন্ধ সিমের অফার সম্পর্কে কথা বলবো। আপনি যদি টেলিটক গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যদি একটি টেলিটক বন্ধ ‍সিম থেকে থাকে তাহলে এই পোস্টটি আপনার জন্যই।

টেলিটক বর্তমানে তাদের গ্রাহকদের 4G ইন্টারনেট সুবিধা দিচ্ছে। টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইটে (www.teletalk.com.bd/) বন্ধ সিমের অফার সম্পর্কে বিস্তারিত প্রকাশ করা হয়েছিল। একটি নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত সেই অফার গুলো প্রযোজ্য হবে।

টেলিটক তাদের বন্ধ ‍সিমগুলো সচল করার জন্য গ্রাহকদের আকৃষ্ট করার উদ্দেশ্যে বেশ কয়েকটি নতুন অফার প্রকাশ করেছে। আপনি আপনার টেলিটক বন্ধ ‍সিমটি চালু করে সেই সকল অফার গুলো লোফে নিতে পারবেন। আমরা আমাদের এই পোস্টে টেলিটক বন্ধ ‍সিমের অফার গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

টেলিটক বন্ধ সিম অফার ২০২২

টেলিটক এখন তাদের গ্রাহকদের 4G ইন্টারনেট সুবিধা দিচ্ছে। এক এক জনের পছন্দ একেক রকম হওয়ায় টেলিটক তাদের সব গ্রাহকদের কথা মাথায় রেখেই বন্ধ সংযোগের অফারগুলো প্রকাশ করেছে। আজকে আমরা সেই অফারগুলো নিয়েই বিস্তারিত কথা বলবো।

গত ৬ই মে, ২০২২ তারিখে টেলিটক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে  বন্ধ ‍সিমের অফার প্রকাশ করেছিল এবং একটি নির্দিষ্ট সময়ের জন্য সেই অফারগুলো দেওয়া হয়েছে। আপনার বন্ধ ‍সিমটি যদি টেলিটক বন্ধ ‍সিমের অফারের আওতাভুক্ত হয় তাহলে আপনিও সেই অফারগুলো লোফে নিতে পারবেন।

প্রিয় গ্রাহক, আপনি যদি টেলিটক  বন্ধ ‍সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আপনি সঠিক জায়গাতেই আছেন। আমরা আমাদের এই পোস্টে  টেলিটক বন্ধ ‍সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানাবো। নেটওয়ার্ক অপারেটরদের নিত্য নতুন অফার সম্পর্কে জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

টেলিটক বন্ধ সিম মিনিট অফার

টেলিটক তাদের বন্ধ সংযোগ অফারের মধ্যে ইন্টারনেট অফার ও মিনিট অফার দিয়েছে। তন্মধ্যে একটি মিনিট অফার সম্পর্কে বিস্তারিত নিচে উল্লেখ করা হলোঃ

৪৩ টাকায় ৪ জিবি ও ৪০ মিনিট অফার

প্যাক কিনতে ডায়াল করুন *১১১*৪৩#

 অথবা ৪৩ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ ০৭ দিন

প্যাকটি যেকোনো কাজে ব্যবহার করা যাবে

মিনিট ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

টেলিটক বন্ধ সিম ইন্টারনেট অফার 2022

টেলিটক তাদের বন্ধ সংযোগ অফারের মধ্যে বেশ কিছু ইন্টারনেট অফার দিয়েছে। ‍চাইলে আপনিও সেই অফারগুলো লোফে নিতে পারবেন। অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে নিচে দেখুনঃ

২১ টাকা রিচার্জে ১ জিবি অফার

প্যাক কিনতে ডায়াল করুন *১১১*৪৩#

অথবা ২১ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ ৩০ দিন

প্যাকটি যেকোনো কাজে ব্যবহার করা যাবে

 ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

১০৯ টাকায় ৫ জিবি ইন্টারনেট ও ১০০ মিনিট

প্যাকটি কিনতে ডায়াল করুন *১১১*১০৯#

 অথবা রিচার্জ করুন ১০৯ টাকা

মেয়াদ ৩০ দিন

প্যাকটি যেকোনো কাজে ব্যবহার করা যাবে

মিনিট ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

টেলিটক সিম ইন্টারনেট অফার ২০২২

টেলিটক সরকারি মালিকানাধীন একটি কোম্পানী হওয়া সত্ত্বেও তারা সম্প্রতিই  4G সেবা চালু করেছে। অন্য়সব অপারেটর যেখানে গ্রাহকদের ২ বছর আগেই 4G ইন্টারনেট সুবিধা দেওয়া শুরু করেছে। সেই হিসেবে বলতে গেলে টেলিটক এতদিন কিছুটা পিছিয়ে ছিলো। তা সত্ত্বেও সম্প্রতি তারা ঘুরে দাড়িয়েছে।

তাই অন্য সকল অপারেটরের সাথে প্রতিযোগীতায় এগিয়ে থাকতে সম্প্রতি তারা তাদের নেটওয়ার্ক প্রযুক্তি আপডেট করেছে। সেই সাথে কল ড্রপ, ইন্টরনেট অফার, মিনিট অফার, এসএমএস অফার এর দিকে নজর দিয়েছে।

তাই বলা যায় সেইদিন খুব দূরে নয়, যেদিন সবাইকে পিছনে ফেলে টেলিটক সিম সবার মন জয় করে নিবেন। সকল নেটওয়ার্ক অপারেটরের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুণ।

আরো দেখুন

জিপি বন্ধ সিম অফার ২০২২

রবি বন্ধ সিম অফার ২০২২

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২

এয়ারটেল বন্ধ সিম অফার ২০২২

টেলিটক বন্ধ সিম অফার ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button