সিম অফার

টেলিটক মিনিট অফার ২০২২ | টেলিটক নতুন মিনিট প্যাক 2022

প্রিয় গ্রাহক, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আপনি কি টেলিটক সিম ব্যবহারকারী? অথবা আপনার কি একটি টেলিটক সিম আছে? উত্তর যদি হ্যা হয়, তাহলে এই পোষ্টটি আপনার জন্য। আমরা আমাদের এই পোস্টে টেলিটক ‍সিমের মিনিট অফার নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

টেলিটক সরকারি মালিকানাধীন একটি কোম্পানী হওয়া সত্ত্বেও তারা সম্প্রতিই  4G সেবা চালু করেছে। অন্য়সব অপারেটর যেখানে গ্রাহকদের ২ বছর আগেই 4G ইন্টারনেট সুবিধা দেওয়া শুরু করেছে। সেই হিসেবে বলতে গেলে টেলিটক এতদিন কিছুটা পিছিয়ে ছিলো। তা সত্ত্বেও সম্প্রতি তারা ঘুরে দাড়িয়েছে। সম্প্রতি তাদের গ্রাহক বৃদ্ধির জন্য তারা নিত্য নতুন সব ধামাকা অফার দিচ্ছে।

বর্তমান করোনা পরিস্থিতিতে সবাই গৃহবন্দি হয়ে পড়েছে। এই কর্মব্যস্ত সময়ে মানুষের একমাত্র সঙ্গী হয়েছে মোবাইল। ‍সেই সাথে মোবাইলে কথা বলার পরিমাণও অনেক বেড়ে গিয়েছে। তাই এই কর্ম ব্যস্তহীন সময়ে মোবাইলের ব্যবহার পূর্বের তুলনায় কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। প্রিয় গ্রাহক, আপনার যদি একটি মোবাইল ফোন থাকে, তাহলে এই পোষ্টটি আপনার জন্য। আমরা আজকে আমাদের এই পোস্টে টেলিটক মিনিট অফার সম্পর্কে বিস্তারিত বলবো। তাই দেরি না করে পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

টেলিটক সিমের মিনিট অফার ২০২২

প্রিয় গ্রাহক, টেলিটক তাদের বিভিন্ন গ্রাহকের কথা মাথায় রেখে ছোট থেকে বড় আকারে বিভিন্ন রকমের মিনিট বান্ডেল অফার প্রকাশ করেছে। ঈদ-উল-ফিতর উপলক্ষে  ১৪ ই মে, ২০২২ তারিখে তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (https://www.teletalk.com.bd) সকল অফার সম্পর্কে বিস্তারিত প্রকাশ করেছে। সেখান থেকে উল্লেখযোগ্য কিছু মিনিট বান্ডেল সম্পর্কে আজকে বিস্তারিত বলবো।

বাংলাদেশের নেটওয়ার্ক অপারেটর গুলোর মধ্যে টেলিটক অন্যতম। টেলিটক এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তাদের সেই জনপ্রিয়তা ধরে রাখার উদ্দেশ্যে তারা প্রতিনিয়ত নিত্য নতুন ধামাকা অফার দিচ্ছে। তারই ধারাবাহিকতাই সম্প্রতি তারা বেশ কিছু মিনিট বান্ডেল প্রকাশ করেছে।

টেলিটক অপারেটর তাদের বিভিন্ন শ্রেণি পেশার গ্রাহকদের কথা চিন্তা করে দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক ভিত্তিতে বিভিন্ন প্রকার ইন্টারনেট এবং মিনিট বান্ডেল অফার প্রকাশ করে থাকে। আমরা আজকে আমাদের এই পোস্টে শুধুমাত্র মিনিট বান্ডেল অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করবাে। আপনি যদি টেলিটকের ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটের অন্যান্য  পোস্ট গুলো দেখুন।

টেলিটক মিনিট অফার কোড 2022

টেলিটক সিমের বিভিন্ন মিনিট বান্ডেল একটিভ করতে চাইলে আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করতে হবে অথবা একটি নির্দিষ্ট USSD কোড ডায়াল করতে হবে। তাছাড়া আপনি অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহারকারী হলে প্লে স্টোর থেকে My Teletalk অ্যাপ টি ডাউনলোড করে সেখান থেকে খুব সহজে  বিভিন্ন বান্ডেল কিনতে পারবেন। সেজন্য আপনার ফোনটা অবশ্যই অ্যান্ড্রয়েড ফোন হতে হবে।

টেলিটক সিমের মিনিট কেনার নিয়ম

টেলিটক সিমের মিনিট বান্ডেল কেনার জন্য আপনাকে নির্দিষ্ট  ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। অথবা একটি নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করব সেই নির্দিষ্ট বান্ডেল টি অ্যাক্টিভ করতে পারবেন। টেলিটক তাদের ব্যবহারকারীদের জন্য অনেকগুলো মিনিট অফার দিয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি নিচে উল্লেখ করা হলোঃ

১৩ টাকায় ২৫ মিনিট অফার

স্বল্প টাকায়, স্বল্প সময়ের জন্য মিনিট বান্ডেল কিনতে চাইলে এই প্যাকটি দেখতে পারেন। ১৩ টাকায় ২ দিনের জন্য ২৫ ‍মিনিট কিনতে নিচের লেখাগুলো দেখুনঃ

প্যাকটি কিনতে ডায়াল করুন * ১১১ * ১৩ #

অথবা ১৩ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

 মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

মেয়াদ: ২ ‍দিন

টেলিটক ৪৪ টাকায় ৮০ মিনিট অফার

৫ দিনের জন্য মিনিট বান্ডেল কিনতে চাইলে ৪৪ টাকায় ৮০ মিনিটের এই প্যাকটি আপনার জন্যই। তাই দেরি না করে এখনই প্যাকটি একটিভ করে নিন।

প্যাকটি কিনতে ডায়াল করুন * ১১১ * ৪৪ #

মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

অথবা ৪৪ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মেয়াদ: ৫ ‍দিন

১৭৫ মিনিট ৯৭ SMS অফার

১০ দিন মেয়াদের সীমিত পরিসরের বান্ডেল কিনতে চাইলে এই বান্ডেলটি আপনার জন্যই। আপনি চাইলেই ১০১ টাকা রিচার্জ ১৭৫ মিনিট ক্রয় করতে পারবেন। সেই সাথে ৯৭ টি এসএমএস পেয়ে যাবেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১১১*১০১০#

অথবা ১০১ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

মেয়াদ: ১০ ‍দিন

২৮৭ টাকায় ৪৭৭ মিনিট প্যাক

সল্প মূল্যের এবং বেশি সময়ের জন্য কোনো বান্ডেল কিনতে নিচের প্যাকটি দেখতে পারেন। ২৮৭ টাকায় ৩০ দিনের জন্য এই প্যাকটি একটিভ করতে পারবেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১১১*২৮৭#

অথবা ২৮৭ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

মেয়াদ: ৩০ ‍দিন

টেলিটক বর্ণমালা মিনিট অফার ২০২২

বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে টেলিটক তাদের বর্ণমালা ব্যবহারকারীদের বিভিন্ন মিনিট বান্ডেল অফার দিয়ে থাকে। অন্যান্য টেলিটক সিম ব্যবহারকারীদের তুলনায় বর্ণমালা সিম এবং আগামী সিমে মিনিট মিনিট বান্ডেল ও ইন্টারনেট বান্ডেল মূল্য তুলনামূলকভাবে কম হয়।

কেননা বর্ণমালা সিমটি শুধুমাত্র শিক্ষার্থীদের ব্যবহারের উদ্দেশ্যে বিক্রি করা হয়। শিক্ষার্থী ব্যতীত অন্য কেউ বর্ণমালা সিমটি ক্রয় করতে পারে না।

টেলিটক মিনিট চেক কোড

টেলিটক সিম ব্যবহারকারীরা খুব সহজে ইউএসএসডি কোড ডায়াল করে মিনিট ব্যালেন্স চেক করতে  পারবেন। মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *152# । অথবা  My Teletalk অ্যাপস ব্যবহার করেও আপনি খুব সহজে মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন। সেজন্য আপনাকে  My Teletalk অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং মোবাইল নাম্বার দিয়ে লগ ইন করতে হবে।

টেলিটক বান্ডেল মিনিট অফার ২০২২

টেলিটক অপারেটর রাষ্ট্রীয় মালিকানাধীন একটি কোম্পানি। তাই তারা রাষ্ট্রের বিভিন্ন নাগরিকদের সুবিধার কথা মাথায় রেখে ছোট থেকে বড় বিভিন্ন আকারের মিনিট বান্ডেল অফার দিয়ে থাকে। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত সেই অফারগুলো বলবৎ থাকবে।

তাই দেরি না করে এখনই অফারগুলো লুফে নিন। বিভিন্ন নেটওয়ার্ক অপারেটর এর অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button