রেজাল্ট

ডিগ্রি ২য় বর্ষ রেজাল্ট ২০২২ | জাতীয় বিশ্ববিদ্যালয়

ডিগ্রি দ্বিতীয় বর্ষ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। তাই আপনি আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি দ্বিতীয় বর্ষের রেজাল্ট দেখে নিন।

ইতিমধ্যে আপনারা জানেন যে 23 আগস্ট 2022 সালে আপনাদের ডিগ্রি দ্বিতীয় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছিল। সেই রুটিন অনুযায়ী 11 সেপ্টেম্বর 2022 সালে আপনাদের পরীক্ষা শুরু হয়। .

ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন অনুযায়ী 30 সেপ্টেম্বর 2001 সালে আপনাদের ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষ হয়। আজকে ডিগ্রি দ্বিতীয় বর্ষ পরীক্ষার রেজাল্ট www.nu.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২২

আজকে জীবিত আপনাদের ডিগ্রি দ্বিতীয় বর্ষ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। তাই অনেক শিক্ষার্থী তাদের পরীক্ষার রেজাল্ট দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

সুতরাং আপনি আমাদের ওয়েবসাইট ব্যবহার করে অথবা www.nu.ac.bd ওয়েবসাইট ভিজিট করে আপনাদের পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করে নিতে পারবেন।

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন আপনাদের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ছিল। যার ফলে আপনাদের পরীক্ষার রেজাল্ট হতে কিছুটা বিলম্ব হয়েছে। এছাড়া আপনারা জানেন যে 12 সেপ্টেম্বর 2022 সালে আপনাদের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ২য় বর্ষ রেজাল্ট 2022

আমরা এখন জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি দ্বিতীয় বর্ষ রেজাল্ট প্রকাশ করতে যাচ্ছি। তাই আপনি যদি এটা যার খোঁজ করে থাকেন, তবে আমি বলব যে আপনি সঠিক জায়গায় অবস্থান করছেন।

ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০২২

www.nu.ac.bd ওয়েবসাইটে ডিগ্রি দ্বিতীয় বর্ষের রেজাল্ট 2 ডিসেম্বর 2022 সালে প্রকাশ করা হবে। তাই এই ওয়েবসাইট ব্যবহার করে আপনাদের রেজাল্ট এখনই ডাউনলোড করে নিন।

আমাদের এই পোস্টটি আপনাদের রেজাল্ট ডাউনলোড করার পুরো প্রক্রিয়া আলোচনা করা হয়েছে। সুতরাং আমাদের ধাপগুলো অনুসরণ করে আপনাদের রেজাল্ট দেখে নিতে পারবেন।

ডিগ্রী ২য় বর্ষ রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

অনেক শিক্ষার্থী ডিগ্রী রেজাল্ট দেখার নিয়ম খোঁজ করে থাকে। তাই আপনাদের জন্য মূলত আমরা এখন উদাহরণ সহকারে আপনাদের রেজাল্ট দেখার পুরো প্রক্রিয়া আলোচনা করব।

ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম

আপনাদের রেজাল্ট দেখার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd ভিজিট করতে হবে। এর পরবর্তীতে আপনাদের ডিগ্রি দ্বিতীয় বর্ষ নির্বাচন করুন।

ডিগ্রি দ্বিতীয় বর্ষ নির্বাচন করার পর আপনার পরীক্ষার রোল নাম্বার এবং কোন ইয়ারের পরীক্ষার্থী আপনি সেটি নির্বাচন করুন। এর পরবর্তীতে রেজাল্ট বাটনে ক্লিক করুন।

Download: Degree 2nd Year Result 2022

ডিগ্রি ২য় বর্ষ রেজাল্ট SMS এর মাদ্ধমে দেখুন

আপনি যদি চান তাহলে মোবাইলে এসএমএসের মাধ্যমেও আপনাদের ডিগ্রি দ্বিতীয় বর্ষের রেজাল্ট দেখে নিতে পারবেন। আমরা এখন দ্বিতীয় বর্ষের রেজাল্ট এসএমএস এর মাধ্যমে দেখার পদ্ধতি আলোচনা করতে যাচ্ছি।

NU <Space> DEG <Space> Degree Exam Roll No & send it to 16222.

Example: NU DED 123456 and send this message to 16222

যেহেতু আমাদের ওয়েবসাইটে আপনাদের পরীক্ষার রেজাল্ট ছবি এবং পিডিএফ ফাইল আকারে প্রকাশ করা হয়েছে। তাই নিচে থেকে আপনি যেকোনো একটি ফরমেট আপনাদের রেজাল্ট ডাউনলোড করে নিন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button