টেকনোলজি

ভেরিফিকেশন ছাড়া কিভাবে জিমেইল খোলা যায় (দেখুন)

বন্ধুরা, আপনারা অনেকে প্রশ্ন করে থাকেন যে কিভাবে ভেরিফিকেশন তারা ইমেইল এড্রেস খোলা যায়।আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো। যা শতভাগ কাজ করার নিশ্চয়তা দেবে। সুতরাং বন্ধুরা, আর্টিকেলটি পড়ুন

এবং এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন। একটি মোবাইল থেকে একাধিক জিমেইল একাউন্ট খুলতে গেলেই নাম্বার ভেরিফিকেশন এর সম্মুখীন হতে হয়। গুগল সময়ের সাথে সাথে তাদের সিস্টেম আরো আধুনিক ও সিকিরিটি বৃদ্ধি করছে।

যার কারণে এখন আর একাধিক নাম্বার খুলতে পারা খুব একটা সহজ নয়। তবে আমি দেখাবো গুগলের বর্তমান সিস্টেম অনুযায়ী একটি মোবাইল থেকে একাধিক জিমেইল কিভাবে খুলবেন। আর বেশি কথা নয় তো চলুন মূল পর্ব শুরু করি।

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে ভেরিফিকেশন ছাড়া জিমেইল একাউন্ট খোলা যায়। আর্টিকেলটি পড়ুন এবং দেখুন এ সম্পর্কে বিস্তারিত তথ্য। অনেকেই ইন্টারনেটে বিভিন্ন অনলাইনে কাজ করে থাকে

সে জন্য অনেকের আনলিমিটেড জিমেইল এর প্রয়োজন হয় আবার অনেকেই সিপিএ মার্কেটিং এর কাজ করে সেখানে দেখা যায় যে প্রতিদিন অনেক অনেক জিমেইল এর প্রয়োজন হয়। বন্ধুরা, প্রথমে প্লে স্টোর থেকে একটি অ্যাপস ডাউনলোড করবেন।

লিখে প্লে স্টোরে সার্চ করলে চলে আসবে এই অ্যাপটি। তারপর অ্যাপস অপেন করবেন এবং যেকোনো একটা জিমেইল দিয়ে সাইন আপ করবেন। ভুল হলেও সমস্যা নেই। তারপর সাইন আপ হয়ে গেলে সেটিংস গুলো দিয়ে দিবেন যা যা চাইবে।

তখন আপনি জিমেইল খুলে যখন নাম্বার চাইলে নাম্বার দিয়ে দিবেন। তারপর ভেরিফিকেশন মেসেজটি আপনার এই অ্যাপসে আসবে। আপনি সেটি ভেরিফাই করে নিতে পারেন।

তাহলে বন্ধুরা, হাজার হাজার ইমেইল অ্যাকাউন্ট খুলতে পারবেন একদম ফ্রীতে। আপনারা অনেকে গুগলে সার্চ করে থাকেন যা কিভাবে আনলিমিটেড জিমেইল একাউন্ট খোলা যায়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে সকল তথ্য জানাবো।

আর্টিকেলটি পড়ুন এবং এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানান।আজকে আপনাদের শেখাববো কিভাবে আপনি মোবাইল নাম্বার ছাড়া আনলিমিটেড জিমেইল আইডি খুলতে পারবেন।

ভেরিফিকেশন ছাড়া কিভাবে জিমেইল খোলা যায়

আপনি ইউটিউবে এমন হাজার হাজার ভিডিও পাবেন যে ভিডিওতে দেখানো হয় মোবাইল নাম্বার ছাড়া আনলিমিটেড জিমেইল খোলার উপায়। কিন্তু এই সব গুলু ভিডিও ফেক। আজকে আপনাদের শেখাববো কিভাবে

আপনি মোবাইল নাম্বার ছাড়া আনলিমিটেড জিমেইল আইডি খুলতে পারবেন। আপনি ইউটিউবে এমন হাজার হাজার ভিডিও পাবেন যে ভিডিওতে দেখানো হয় মোবাইল নাম্বার ছাড়া আনলিমিটেড জিমেইল খোলার উপায়।

কিন্তু এই সব গুলু ভিডিও ফেক। আপনি প্লে স্টোরে সার্চ করলে টমেটো ভিপিএন নামে দুটি আফিয়া যাবেন যে। কোন একটি ভিপিএন ব্যবহার করতে হবে। অ্যাপ ইন্সটল করার পর ভিপিএন কানেক্ট করুন।

এবার আপনার মোবাইলের সেটিংস অপশন এ গিয়ে একাউন্ট অপশনে যান। তার পর এড একাউন্টে গিয়ে Google একাউন্ট সিলেক্ট করুন। এবার একটা ইমেইল আইডি কিভাবে তৈরি করে

কিভাবে অনুসরণ করে থাকুন। মোবাইল নাম্বার ভেরিফিকেশন করার ধাপে Skip অপশনে ক্লিক করুন।এভাবে আপনারা আনলিমিটেড জিমেইল অ্যাকাউন্ট খুলে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button